• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ০২ মে ২০২১, ১৯:২৫
১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

২ মে ২০২১, রোজ রবিবার, বাংলা ১৯ বৈশাখ ১৪২৮

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): তগদীর ও রিজীকদাতার উপর বিশ্বাস, আস্থা থাকলে আজ অবশ্যই সফল হতে সক্ষম হবেন। জীবনের সকল বাধা বিপত্তি ব্যার্থতা মূহুর্তেই দূর হয়ে যাবে। আয় রোজগারের চেষ্টায় বিদেশে হবেন সফল। উচ্চ শিক্ষা চলমান রাখতে মেডিকেলের শিক্ষার্থীরা প্রাইভেটে ভর্তি হতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): আজ সকল প্রকার ঝুঁকিমূক্ত থাকতে হবে। রাস্তাঘাটে অনেক ঘটনাই ঘটবে, সিরিয়াসলি বিষয়গুলোকে না নেওয়াই ভালো। পুরনো বকেয়া পরিশোধ করার চাপ সামলে নিতে হবে। শেয়ার ব্যবসায় আজ আপনাকে সতর্ক থাকা প্রয়োজন। ভুল সিদ্ধান্ত ভোগাবে বহু দিন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): অংশিদারী ব্যবসা বাণিজ্যে কাঙ্ক্ষিত আয় রোজগার না হলেও চলার মতো অর্থ প্রাপ্তির যোগ প্রবল। সাংসারিক জীবনে জীবনসাথীকে দিতে হবে ঈদের বোনাসটি। না হলে সংসারে দেখা দেবে বিবাদ বিরোধ।

কর্কট রাশি(২১ জুন-২০ জুলাই): কর্মস্থলে আজ নিজের ধৈর্য্য ও সহ্য শক্তির পরীক্ষা দিতে হবে। সহকর্মী কারো উৎপাত আপনার কাজকে বাধাগ্রস্ত করবে। কিন্তু বিনয়ের অবতার আপনি তা মুখ ফুটে বলতে পারবেন না। পেটের পীড়া থেকে সতর্ক থাকতে হবে।

সিংহ রাশি(২১ জুলাই-২১ আগষ্ট): সৃজনশীল নির্মাতাদের কিছু ঈদের কাজের সুযোগ আসবে। প্রেম ভালোবাসায় পরস্পরের প্রতি বিশ্বাস ও আস্থা খুব প্রয়োজন। সন্তানের জন্য ঈদের কেনাকাটা করতে অবশ্যই সন্তানকে না নেওয়াই হবে উত্তম।

কন্যা রাশি (২২ আগষ্ট-২২ সেপ্টেম্বর): পরিবারের সদস্যদের সকলের জন্য কেনাকাটা করতে পারেন। সকলের মন রক্ষাকরা হবে কঠিন। কিছু প্রত্যাশা পূরণ হবে। নিকটাত্মীয়দের সাহায্য সহাযোগিতা পেতে পারেন। যানবাহন ক্রয়ের যোগ প্রবল।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): নিজের যোগাযোগের যোগ্যতা ও দক্ষতা দিয়ে আজও কোনো অসম্ভব কাজকে সম্ভব করতে পারবেন। অনলাইন যোগাযোগ ও অনলাইন পত্রিকা প্রকাশনা বিষয়ে সফলতা আসবে। ছোট ভাই বোনের জন্য কেনাকাটার যোগ প্রবল।

বৃশ্চিক রাশি(২৩ অক্টোবর-২১ নভেম্বর): বাড়িতে আগমন হতে পারে আদরের শ্যালক-শ্যালিকার। সুস্বাদু ইফতারের আয়োজন করতে পারেন সকলের জন্য। ব্যবসায়ীক ক্ষেত্রে আজ অর্জিত হবে কাঙ্ক্ষিত মুনাফা। বেচাকেনা বৃদ্ধির কারনে মনে প্রশান্তি অনুভব করবেন।

ধনু রাশি(২২ নভেম্বর-২০ ডিসেম্বর): আজ শুধু আপনি আর আপনার নেওয়া সময় উপযোগী সিদ্ধান্তগুলোই টিকে থাকবে। গ্রহাবস্থান বলবান থাকাতে অনলাইন ব্যবসা বাণিজ্যে আসবে কাঙ্ক্ষিত সাফল্য। শারীরিক ও মানসিক প্রতিবন্ধকতা কাটিয়ে আজ সফল হওয়ার দিন।

মকর রাশি(২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): আজ প্রবাস থেকে পেতে পারেন বেশ কিছু অর্থ। আয় রোজগারের চেয় আজ ব্যবসা বাণিজ্যে ব্যয় বেশি হবে। বৈদেশিক কাজে বা আমদানী রপ্তাণীর কাজে ব্যস্ত থাকতে পারবেন। আইনগত জটিলতা থেকে মুক্ত হওয়ার দিন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): সফল হওয়ার জন্য বন্ধুর সাহায্য প্রয়োজন হবে। প্রকৃত বন্ধুর দেখা পাবেন কোনো বিপদের মূহুর্তে। চাকরিজীবীরা পাবেন বকেয়া বেতন বা বোনাস। আয় রোজগারের ক্ষেত্রে ব্যবসায়ীরাও আজ পিছিয়ে থাকবেন না।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): কর্মজীবনে আজ সফল হওয়ার দিন। নতুন কোনো কাজের সুযোগ আসবে। পদস্থ কর্মকর্তার সাথে সু-সম্পর্কের কারনে কোনো প্রশিক্ষণে আপনার নাম আসবে। পিতার স্থাবর সম্পত্তি লাভের যোগ।

এনএস

মন্তব্য করুন

daraz
  • লাইফস্টাইল এর পাঠক প্রিয়
X
Fresh