• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

জ্যোতিষীর চোখে বর্তমান সপ্তাহটি কেমন যাবে

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ২৯ এপ্রিল ২০২১, ২০:৪০

৩০ এপ্রিল ২০২১ থেকে ৬ মে ২০২১।

শনির মকরে অবস্থান, বৃহস্পতির কুম্ভ রাশিতে অবস্থান। বুধের মেষ রাশি থেকে ১ মে বৃষ রাশিতে গমন। রবির মেষ রাশিতে তুঙ্গী অবস্থান। শুক্রর মেষ রাশি থেকে ৪ মে দুপুরে নিজ রাশি বৃষে গমন। মঙ্গলের মিথুন রাশিতে অবস্থান। রাহুর বৃষে ও কেতুর বৃশ্চিক রাশিতে তুঙ্গী অবস্থান। ইউরেনাসের মেষ রাশিতে স্থিতি ও নেপচুনের কুম্ভ রাশিতে অবস্থান। চন্দ্রর ধনু মকর আর কুম্ভ রাশিতে গোচর ও বিভিন্ন গ্রহের সাথে সংযোগ সম্পর্ক ১২ রাশির জাতক-জাতিকার জন্য শুভাশুভ ফলাফল বয়ে আনবে। করোনা প্রাদুর্ভাবের বিস্তার রোধে ও লকডাউনের এ সময়ে সকল রাশির জাতক-জাতিকাকেই স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে, আপনার এক মূহুর্তের অবহেলায় আপনার পরিবারের সকল সুখ ধুলায় মিশে যেতে পারে। সাবধান থাকবেন। মনে রাখবেন আপনি লড়াই করছেন এক অদৃশ্য শত্রুর সাথে, যে রয়েছে আপনার আশে পাশে।

আসুন জানার চেষ্টা করি বছরের ১৮ দশ সপ্তাহে কি কি পরিবর্তন ঘটতে চলেছে ১২ টি রাশির জাতক জাতিকার-জীবনে।

মেষ রাশি (২১ মার্চ থেকে ২০ এপ্রিল): শুরুতে ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে আনন্দ বৃদ্ধি পাবে। বিদেশ থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন। জীবিকার জন্য বিদেশ যাত্রার সুযোগ আসবে। মধ্যভাগে প্রবাসী পিতার কাছ থেকে অর্থ লাভের যোগ। বিদেশে উচ্চ শিক্ষার ক্ষেত্রে পাবেন শিক্ষকের সাহায্য। সপ্তাহের শেষ দিকে আয় রোজাগারের ক্ষেত্রে হতাশা নিরাশা দেখা দেবে। আয় রোজগারে বন্ধুর সাহায্য আশা করা বৃথা। বড় ভাই-বোন এ সঙ্কটের মূহুর্তে তাদের আসল চেহারা দেখতে পারবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল থেকে ২০ মে): সপ্তাহের শুরুতেই সংক্রমণ থেকে হতে হবে সতর্ক। পাওনাদারের কাছ থেকে বকেয়া অর্থ পরিশোধের তাগাদা পাবেন। শেয়ার ব্যবসায় কাঙ্ক্ষিত লাভের আশা। মধ্যভাগে আপনার ধর্মীয় ও আধ্যাত্মিক ক্ষেত্রে অগ্রগতি হবে। উচ্চ শিক্ষায় বাধা বিপত্তি অব্যাহত থাকবে। বিদেশ যাত্রায় দেখা দেবে ভিসা সংক্রান্ত জটিলতা। জীবনের সংকটময় কালে ধর্মীয় অনুশাসন পালনের মাধ্যমে নিজেকে ব্যস্ত রাখতে চেষ্টা করুন। প্রবাসী আত্মীয়স্বজনের সাহায্য লাভের আশা। শেষ দিকে কর্মস্থলে কোনো ভুল বোঝাবুঝির ঘটনা ঘটতে পারে। বেসরকারী চাকুরেদের আয় রোজগারে দেখা দেবে জটিলতা। পদস্থ কর্মকর্তার সাথে বিবাদে কর্মহানির আশঙ্কা দেখা দেবে। পিতার সাথে সম্পত্তি সংক্রান্ত বিষয়ে ভুল বুঝাবুঝির সম্মুখীন হতে হবে।

মিথুন রাশি (২১ মে থেকে ২০ জুন): সপ্তাহের শুরুতে ব্যবসায়ীদের মানসিক অস্থিরতা বাড়বে। বাজারে পণ্য ও সেবার চাহিদা পর্যাপ্ত না থাকাতে দৈনিক লোকসান গুণতে পারেন। জীবন সাথীর সাহায্য আপনার মানসিক শক্তিকে বৃদ্ধি করবে। অংশীদারি কাজে আশানুরূপ লাভের আশা করতে পারেন। মধ্যভাগে ব্যাংক জমার লভ্যাংশ পাওয়ার আশা। বীমার বোনাস পেতে পারেন। শেয়ার ব্যবসা থেকে কাঙ্ক্ষিত লাভের আশা করতে পারেন। রাস্তাঘাতে প্রশাসনিক ব্যক্তি দ্বারা হয়রানির ভয়। ব্যক্তিগত দেনা পাওনার চাপ বাড়বে। শেষ দিকে ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে অগ্রগতি। বিদেশ যাত্রায় চলতে থাকা জটিলতা রহস্যজনক ভাবে দূর হবে। বিদেশে উচ্চ শিক্ষার ক্ষেত্রে প্রতারিত হতে পারেন। সাবধানে থাকবেন।

কর্কট রাশি (২১ জুন থেকে ২০ জুলাই): সপ্তাহের শুরুতেই শারীরিক ও মানসিক অবস্থার অবনতি আপনার কর্মোদ্দমকে কমিয়ে দেবে। আয় রোজগারের ক্ষেত্রে চলতে থাকা বাধার কারণে নতুন কাজের বাস্তবায়ন থেকে নিজেকে গুটিয়ে নিতে হবে। কাজের লোক বা কর্মচারী দ্বারা উপকৃত হওয়ার সুযোগ কম। মধ্যভাগে সাংসারিক ক্ষেত্রে ভুল-বোঝাবুঝি ও কলহের ভয়। অংশীদারি ব্যবসা বাণিজ্যে দেখা দেবে বাধা বিপত্তি। সপ্তাহর শেষার্ধে ব্যবসা বাণিজ্যে লাভের আশা করতে পারবেন। অবিবাহিতদের ঘরোয়াভাবে বিবাহের সম্ভাবনা। শেষ দিকে ঝুঁকিপূর্ণ বিনিয়োগে সতর্ক হতে হবে। রহস্যজনক কারণে অর্থ ব্যয় ও ঋণ যোগ প্রবল। ফুসফুসের সংক্রমণ থেকে সাবধান।

সিংহ রাশি (২১ জুলাই থেকে ২১ আগস্ট): সপ্তাহের শুরুতেই সন্তানের ভবিষ্যৎ ও তাদের পড়াশোনার বিষয়ে কোনো কঠিন ও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে চলেছেন। সৃজনশীল পেশাজীবীদের আয় রোজগারের নতুন সুযোগ আসতে পারে। আর্থিক দুশ্চিন্তার অবসান আশা করতে পারেন। সপ্তাহের মধ্যভাগে কাজে কর্মে কিছু বাধা বিপত্তি দেখা দেবে। প্রত্যাশা অনুযায়ী কাজ না হওয়াতে সহকর্মী বা অধীনস্থ কর্মচারীদের উপর প্রচণ্ড ক্ষিপ্ত হতে পারেন। নিজের মেজাজ রাগ জেদ নিয়ন্ত্রণ করতে হবে। বাতের রুগীদের হতে হবে সাবধান। সপ্তাহের শেষ দিকে ব্যবসায়ীক ক্ষেত্রে অগ্রগতি আসবে। লকডাউন পরিস্থিতির মধ্যেও ব্যবসায়ীক যোগাযোগ ধীরে ধীরে বাড়তে শুরু করবে। অংশীদারি ব্যবসা বা কাজে চলতে থাকা ভুল বোঝাবুঝি কাটার সম্ভাবনা। জীবন সাথীর সাথে মনোমালিন্য এড়িয়ে চলুন।

কন্যা রাশি (২২ আগস্ট থেকে ২২ সেপ্টেম্বর): সপ্তাহের শুরুতেই পারিবারিক ক্ষেত্রে চলতে থাকা অশান্তি কমতে শুরু করবে। অকরণেই আত্মীয়স্বজন ও পরিবার পরিজনের সাথে বিবাদে জড়িয়ে পড়বেন। ব্যবসায়ীক ক্ষেত্রে প্রত্যাশা পূরণের সুযোগ আসবে। শেষার্ধে সন্তানের ভবিষ্যৎ ও উচ্চ শিক্ষা নিয়ে দুশ্চিন্তা বাড়বে। লকডাউনের কারণে বিদেশে উচ্চশিক্ষার ক্ষেত্রে দেখা দেবে অনিশ্চয়তা। সপ্তাহের শেষ দিকে কাজ কর্ম নিয়ে জটিলতা বৃদ্ধি পাবে। ব্যবসা বাণিজ্য ও চাকরি ক্ষেত্রে অচলাবস্থা ধীরে ধীরে দূর হবে। কর্মক্ষেত্রে সহকর্মী বিরোধে জড়িয়ে পড়তে পারেন। অধীনস্থ কর্মচারী ও কাজের লোকের সাথে কোনো কারণে ভুল বোঝাবুঝির ভয়।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর থেকে ২১ অক্টোবর): সপ্তাহের শুরুতে বৈদেশিক কাজে অগ্রগতি হবে। বিদেশ থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন। আয় রোজগারে ক্ষেত্রে ছোট ভাই ও বোনের সাহায্য লাভের আশা। বস্ত্র ও গার্মেন্টস ব্যবসায়ীরা অগ্রিম অর্থ পেতে পারেন। মধ্যভাগে পারিবারিক কোনো অমীমাংসিত বিষয়ের সমাধান হতে পারে। জমি জমা ও স্থাবর সম্পত্তি সংক্রান্ত ক্ষেত্রে সাফল্য লাভের আশা। কোনো প্রভাবশালী আত্মীয়র সাহায্য পাওয়া যাবে। শেষ দিকে রোমান্টিক সম্পর্কে অগ্রগতি। মিডিয়াতে কাজের সুযোগ আসতে পারে। সন্তানের সাথে অহেতুক দেখা দেবে দূরত্ব। শিল্পী ও সৃজনশীল পেশাজীবীদের ভুল বোঝাবুঝি এড়িয়ে চলতে হবে।

বৃশ্চিক রাশি (২২অক্টোবর থেকে ২১নভেম্বর): সপ্তাহের শুরুতে ব্যবসায়ীক কাজে বা কোনো তদবিরের কাজে কিছু অর্থ পাওয়ার যোগ। খাদ্য দ্রব্য ক্রয় বিক্রয়ের ব্যবসায় লাভের আশা করতে পারেন। সঞ্চয়ের ক্ষেত্রে আশানুরূপ অগ্রগতি হবে না। শনির কারণে আয়রোজগারে বাধা আসবে। দেনা পাওনা সংক্রান্ত কথা দেওয়ার ক্ষেত্রে সতর্ক হতে হবে। মধ্যভাগে ভালো কোনো সংবাদ লাভের আশা। বিদেশ থেকে আসতে পারে কাঙ্ক্ষিত সংবাদ। প্রতিবেশীর বিপদে আপদে এগিয়ে যাওয়ার প্রয়োজন হবে। ছোট ভাই বোনকে সাহায্য করতে পারেন। শেষ দিকে সাংসারিক ক্ষেত্রে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলতে হবে। আত্মীয় স্বজনের উপকার করতে গিয়ে নিজেই জড়িয়ে পড়তে পারেন জটিলতায়

ধনু রাশি (২২ নভেম্বর থেকে ২০ ডিসেম্বর) : সপ্তাহর শুরুতেই আর্থিক সঙ্কটের অবসান হবে। কর্মস্থলে হারানো সম্মান ফিরে পাওয়ার আশা। শারীরিক ও মানসিক অসুস্থতা কাটিয়ে উঠতে পারবেন। ব্যবসা বাণিজ্যে অগ্রগতি হবে। মধ্যভাগে আপনার আয় রোজগারের চেষ্টায় সাফল্য লাভ। সঞ্চয়ের ক্ষেত্রে শনির কারণে দেখা দেবে বাধা বিপত্তি। শ্যালক-শ্যালিকার সাথে কোনো কারণে মনোমালিন্য দেখা দেবে। শেষ দিকে ছোট ভাই বোনের সাথে সাংসারিক বিষয়ে দেখা দেবে ভুল বোঝাবুঝি। তথ্যগত বিভ্রান্তি বা বৈদেশিক কাজে রহস্যজনক প্রতিবন্ধকতা দেখা দেবে। প্রতিবেশীর কারণে ক্ষতিগ্রস্ত হওয়ার ভয়।

মকর রাশি (২১ ডিসেম্বর থেকে ২০ জানুয়ারি) : সপ্তাহের শুরুতে বৈদেশিক কাজ কর্মে অগ্রগতি হবে। বিদেশ যাত্রার ক্ষেত্রে চলতে থাকা বাধা কেটে যাবে। ভিসা ও টিকেট সংক্রান্ত জটিলতায় অগ্রগতি। দূরে কোথাও যাত্রা কালে স্বাস্থ্য সুরক্ষা মেনে চলতে হবে। সপ্তাহর মধ্যভাগে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। ঠাণ্ডা মাথায় নেওয়া প্রতিটি সিদ্ধান্ত আপনাকে রক্ষা করবে। জীবন সাথীর সাথে আর্থিক বিষয়ে ভুল বোঝাবুঝি দেখা দেবে। অপ্রত্যাশিত কোনো ঘটনা সংসার জীবনের সুখকে নষ্ট করতে পারে। শেষ দিকে সঞ্চয় ভেঙ্গে চলতে হতে পারে। পেটের পীড়ায় ভোগান্তির আশঙ্কা প্রবল।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি হতে ১৮ ফেব্রুয়ারি) : সপ্তাহের শুরুতে বকেয়া অর্থ আদায় ও ঠিকাদারি কাজে নতুন কার্যাদেশ লাভের আশা। বড় ভাই বা প্রবাসী বন্ধুর সাহায্য পেতে পারেন। সাংসারিক জীবনে সামান্য অগ্রগতি হবে। সপ্তাহর মধ্যভাগে বৈদেশিক বিষয়ে ভালো কোনো সংবাদ পাবেন। প্রবাসীদের আইনগত জটিলতা বা কোনো বিল পরিশোধে ব্যয় বৃদ্ধি পাবে। শেষ দিকে গৃহ শান্তি বিনষ্ট হবে। শরীর স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তায় পড়তে পারেন। মানসিক চাপ কমাতে না পারলে অসুস্থ হয়ে পড়তে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি থেকে ২০ মার্চ): প্রতিকূল পরিস্থিতিতে সকল প্রচেষ্টা শুধু টিকে থাকার। কাজ কর্ম নিয়ে অহেতুক দুচিন্তা না করাই উত্তম। সরকারী চাকরিজীবীরা কাঙ্ক্ষিত ফল পেতে পারেন। কর্মস্থলে কোনো গুরুত্বপূর্ণ দায়িত্ব লাভের আশা। সপ্তাহর মধ্যভাগে ব্যবসায়ীক ক্ষেত্রে ভালো কোনো ঘটনা ঘটবে। প্রবাসী বড় ভাই বোনের সাহায্য পাবেন। ব্যবসায়ীক বকেয়া আদায় করতে পারবেন। চাকরিজীবীদের বকেয়া বেতন আদায়ের সময়। সপ্তাহর শেষ দিকে আপনার রহস্যজনক ব্যয় বৃদ্ধি পাবে। প্রশাসনিক ও পুলিশী কিছু জটিলতায় অর্থ ব্যয় হবে। দূরের যাত্রায় অগ্রগতি আশা করতে পারেন।

সকলের মঙ্গল কামনায় বিদায় নিচ্ছি আপনাদের জ্যোতিষ।

বিশেষ প্রয়োজনে : ০১৭১৬-৬০৮০৮২।

এম

মন্তব্য করুন

daraz
  • লাইফস্টাইল এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জন্মদিনে ছেলেকে মাহির কোটি টাকার গাড়ি উপহার
ডিএসসিসির নথি ও চিঠিপত্র সম্পূর্ণ বাংলায় লেখার নির্দেশ
নানা শ্রেণি-পেশার মানুষের সঙ্গে নজরুল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের ইফতার 
যাত্রীদের নিরাপত্তায় কমলাপুর স্টেশনে র‌্যাবের কন্ট্রোল রুম
X
Fresh