Mir cement
logo
  • ঢাকা রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ২১ এপ্রিল ২০২১, ২৩:৪২

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

২২ এপ্রিল ২০২১ রোজ বৃহস্পতিবার বাংলা ৯ বৈশাখ ১৪২৮

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): সন্তানকে সময় দিন। গৃহবন্দী জীবনে তাদের সাথে খেলাধুলা ও গল্পগুজব করে তার বন্ধু হওয়ার চেষ্টা করুন। শিল্পীদের কাজের কথাবার্তা চলতে পারে। ভার্চ্যুয়ালি কিছু কাজ করার চেষ্টা সফল হবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): দুস্থ আত্মীয়স্বজন ও পরিবার পরিজনের খোঁজ খবর নিন। এতে বৃদ্ধি পাবে ভ্রাতৃত্বের বন্ধন। জগতে আমরা কেউই একা চলতে পারি না। সকলকে নিয়েই চলতে হবে। যানবাহন মেরামতে অর্থ ব্যয়ের যোগ।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): লকডাউনে গৃহে বসে কিছু করার চেষ্টা চালিয়ে যান। অনলাইনে ব্যবসা বাণিজ্যকে প্রসারিত করতে পারেন। ছোট ভাই-বোনের পাশে দাঁড়াতে হবে। জীবনে ঝুঁকি নিয়ে কোনো কাজ করা ঠিক নয়।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): নিজের মধ্যকার হীনমন্যতা ও দুশ্চিন্তাকে ভুলে গিয়ে কাজ করতে হবে। পরিবার পরিজনের কথা চিন্তা করেই আপনাকে মিতব্যয়ী হওয়ার প্রয়োজন। প্রয়োজনীয় খাদ্য শস্য ও মুদি মাল ক্রয় করে রাখুন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): অস্থিরতা চঞ্চলতা ও মাথাগরম করাটা হবে বোকামি। প্রাপ্ত ছোট ছোট সুযোগকে কাজে লাগাতে হবে। অহেতুক দাম্পত্য সম্পর্ককে তিক্ত করতে যাবেন না। স্ব স্ব ধর্মীয় আচার মেনে চলুন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): সাংসারিক কিছু প্রয়োজনে ব্যয় করতে হবে। তবে আপনি যত বুঝেশুনে ব্যয় করবেন ততোই ভালো। কোনো প্রকার জীবনের ঝুঁকি নিয়ে বাহিরে বেড় হওয়া ঠিক হবে না।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): বড় ভাই বোনের কাছ থেকে পেতে পারেন আর্থিক সাহায্য। আয় রোজগারের ক্ষেত্রে বন্ধুদের সাহায্য পাওয়া যাবে। প্রবাসী কোনো আত্মীয়ের কাছ থেকে চলার মতো অর্থ সাহায্য পেতে পারেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): মনের অন্ধকার দূর করার জন্য চিন্তা ভাবনাকে উদার করতে হয়। গৃহবন্দী জীবনে সবার সাথে ভালো আচরণ করতে হবে। নিজের দৈনন্দিন কাজগুলোকে সুন্দর পরিকল্পনার মাধ্যমে সাজিয়ে নিতে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): ধর্মীয় ও আধ্যাত্মিক অনুশাসন পালন করলে আত্মিক প্রশান্তি পাওয়া যায়। কারো সাথে কোনো প্রকার দ্বন্দ্ব সংঘাত ভালো নয়। নিজের মধ্যকার কু-প্রবৃত্তি দমনের নামই সংযম।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): জগৎ সংসারে লেনদেন থাকবেই। কিন্তু ব্যক্তিগত পাওনাদারদের সাথে ভালো আচ্ছন্ন করতে হবে। শরীর স্বাস্থ্যর প্রতি আজ যতœ নিন। অসুস্থ আত্মীয়ের জন্য হাসপাতালে যেতে হতে পারে। শেয়ার ব্যবসায় লাভের আশা।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): আজ আপনাকে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলতে হবে। জীবন সাথীর সঙ্গে ভালো ব্যবহার করুন। ব্যবসায়ীক অংশীদারের বিপদে দাঁড়াতে হবে তার পাশে। সংসার জীবনে সকলকে নিয়েই এগিয়ে যেতে হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): নিজের শারীরিক অবস্থা ঠিক রাখতে অতিরিক্ত ভাজাপোঁড়া খাদ্য এড়িয়ে চলতে হবে। মনের মধ্যকার বহু বদ অভ্যাস বদলাতে চেষ্টা করুন। নিজেকে বদলাতে নিজের ইচ্ছাশক্তিই যথেষ্ট।

এম

RTV Drama
RTVPLUS