Mir cement
logo
  • ঢাকা রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ১৯ এপ্রিল ২০২১, ১৭:০৯

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

২০ এপ্রিল ২০২১ রোজ মঙ্গলবার বাংলা ৭ বৈশাখ ১৪২৮।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): আপনার সকল চেষ্টাই আপনার পরিবার পরিজনের জন্য। তাই নিজে নিরাপদে থাকুন ও পরিবারের সদস্যদের নিরাপদে রাখুন। ভাড়াটিয়ারা কোনো ধরনের আপোষে যেতে পারেন। আত্মীয়-স্বজনের সাহায্য পাওয়ার আশা রয়েছে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): ছোট ভাই-বোনের ওপর কোনো কোনো সময়ে খুব রাগ হতে পারে। কিন্তু তাদের বিপদে আপনাকেই থাকতে হবে তাদের পাশে। আয় রোজগারের ক্ষেত্রে অনলাইনে বিক্রয়ে হতে পারেন লাভবান। দিনটি শুধু নেট সার্ফিং করে না কাটিয়ে হাতের কাজগুলোকে সম্পন্ন করায় ব্যয় করুন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): আজ খুচরা পাইকারি মুদি পণ্যর ব্যবসায়ীদের আশানুরূপ আয় রোজগার হবে। হোটেল রেস্তোরা ব্যবসায়ীদের মোবাইল কোর্টের জটিলতায় ভোগান্তি। বাহিরের খাবার বা ইফতার গ্রহণে সতর্ক থাকতে হবে। সঞ্চয়ের চেষ্টায় আজ আসবে অনেক বাধা।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): আজ আপনার দিনটি হতে পারে স্পেশাল। নিজের কাজে আজ আনন্দ ও সফলতা দুটিই পাবেন। অসুস্থতা ও মানসিক ভয় ভীতি কাটিয়ে নতুন করে শুরু করতে পারেন সব। জীবন সাথীর সঙ্গে কোনো প্রকার বিরোধে জড়িয়ে পড়তে পারেন। সতর্ক থাকুন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): আপনার প্রতিটি কাজের ক্ষেত্রে সতর্ক হতে হবে। অর্থ অপচয়ের ফল কিন্তু ভালো হবে না। বৈদেশিক কাজের ক্ষেত্রে চলতে থাকা বাধা আজ কিছুটা কমতে পারে। ট্রান্সপোর্ট ব্যবসায় বিনিয়োগের সুযোগ পাবেন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): নিজের পরিবার পরিজন ও বড় ভাই বোনের পরিবার পরিজনের সুরক্ষা নিশ্চিত করুন। অসুস্থ কোনো ব্যক্তির দ্বারা যেন সংক্রামিত হতে না হয়। ব্যবসায়ী ও চাকুরেদের বকেয়া অর্থ আদায়ের সম্ভাবনা প্রবল।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): আটকে থাকা কাজ সম্পন্ন করার দিন। গৃহস্থালি জীবনেও অফিসের কিছু কাজ অনলাইনে করতে হবে। পিতা বা পিতৃস্থানীয় কারো আরোগ্য লাভের সংবাদ আপনার দুশ্চিন্তা কমিয়ে আনবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর- ২১ নভেম্বর): শিক্ষা ও গবেষণার দিন। নিজেকে ব্যস্ত রাখতে পড়াশোনার কোনো বিকল্প নেই। রোজার শুদ্ধতা বজায় রাখতে ও আত্মিক পরিতৃপ্তি লাভে ধর্মীয় অনুশাসনের চর্চা করতে পারেন। ভাগ্য সহায় হওয়াতে বিদেশ যাত্রার যোগ প্রবল।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): ব্যাংকের টাকা উঠানোর প্রয়োজন হতে পারে। বকেয়া কোনো ঋণের কিস্তি পরিশোধ করতে গিয়ে অনেকগুলো টাকা ব্যয় হয়ে যেতে পারে। পাওনা টাকা পরিশোধ না করলে হতে হবে সামাজিক ভাবে অপদস্থ।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): সাংসারিক কাজে ব্যস্ত থাকতে হবে। অংশীদারি ব্যবসা বাণিজ্যে সামান্য আয় রোজগারের আশা। জীবন সাথীর সাথে নমনীয় আচরণ করতে হবে। অহেতুক ব্যবসায়ীক চিন্তা করে শরীর স্বাস্থ্য খারাপ করা যাবে না।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): সম্পত্তি সংক্রান্ত বিরোধে দেখা দেবে আত্মীয় বিরোধ। রহস্যজনক কাজের দ্বারা ক্ষতির আশঙ্কা প্রবল। কাজের লোকের দ্বারা আজ ক্ষতিগ্রস্ত হতে পারেন। রাস্তাঘাটে সাবধানে না চললে সংক্রামিত হওয়ার ভয় প্রচুর।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): সন্তান বিষয়ে আজ আপনার দুশ্চিন্তা দেখা দেবে। তাদের পড়াশোনা ও মানসিক বিকাশ নিয়ে হবেন উদ্বিগ্ন। আশে পাশে এমন কোনো ঘটনা ঘটবে যার ফলে সন্তানের বিষয় ভয় পেতে পারেন।

এম

RTV Drama
RTVPLUS