Mir cement
logo
  • ঢাকা রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ১৩ এপ্রিল ২০২১, ১৮:৩৭

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

১৪ এপ্রিল ২০২১ রোজ বুধবার বাংলা ১ বৈশাখ ১৪২৮।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): গৃহে সকলকে নিয়ে নিরাপদে থাকুন। নিজের শরীরের প্রতি যত্ন নিতে হবে। জীবন সাথীর সঙ্গে প্রেমময় আচরণ করুন। সিয়াম সাধনার প্রথম দিনে একটু ক্লান্ত হয়ে পড়তে পারেন। অযথা বাহিরে ঘোরাঘুরি ঠিক হবে না।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): প্রবাসী ভাই বোনের সঙ্গে যোগাযোগ বাড়বে। তাদের কাছ থেকে আর্থিক সাহায্য লাভের আশা। অর্থ ব্যয় করে রং মেশানো বা কেমিক্যাল মেশানো কিছু খাবেন না। জীবনের ঝুঁকি নিয়ে দূরের যাত্রার ফল হবে আত্মঘাতি।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): আজ সকলে মিলে পরিস্থিতি পর্যবেক্ষণ করুন। বন্ধুদের সঙ্গে একত্রিত হয়ে কোনো মহৎ পরিকল্পনা করতে পারেন। বকেয়া কিছু টাকা আজ পাওয়ার সম্ভাবনা প্রবল। বড় ভাই-বোনের স্নেহ ও মমতা লাভের আশা।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): পারিবারিক কাজে ব্যস্ত থাকুন। প্রশাসনিক ব্যক্তিদের বাড়তি কিছু কাজের দায়িত্ব লাভের আশা। সমাজকর্মীদের গৃহে বশে থাকার সুযোগ কম। পিতার শরীর স্বাস্থ্যর প্রতি বিশেষ নজর রাখুন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): ধর্মীয় বিষয়ের চর্চা ও গবেষণার জন্য দিনটি বলবান। সর্বাবস্থায় সৃষ্টিকর্তার ওপর বিশ্বাস ও আস্থা থাকতে হবে। প্রবাসী বিদ্যার্থীদের পড়াশোনায় কাঙ্ক্ষিত সংবাদ লাভের আশা। বিদেশে স্থায়ী হওয়ার সুযোগ পাবেন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): সকল ক্ষেত্রেই নিজেকে সংযত করার নামই সংযম। দেনা পাওনার হিসাব মিটিয়ে যতোটা পারেন নিশ্চিন্তে থাকুন। চিকিৎসক ও নিরাপত্তা বিভাগে কর্মরতদের আজ কাজের চাপ অপ্রত্যাশিতভাবে বাড়ার সম্ভাবনা।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): পারিবারিক বিষয়ে জীবন সাথীর সাহায্য লাভের দিন। খুচরা ও পাইকারি খাদ্য ও ইফতার সামগ্রী ব্যবসায়ীদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করে ব্যবসা করতে হবে। জীবন সঙ্গীর মাথা গরম হয়ে পড়তে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): আজ শরীর স্বাস্থ্য কিছুটা ভোগাতে পারে। হঠাৎ করে ধর্মীয় আচার পালন করতে গিয়ে অসুস্থ হয়ে পড়বে। কাজের লোকের অনুপস্থিতিতে কিছুটা ভোগান্তির শিকার হতে হবে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): সন্তানের সঙ্গে খোলামেলাভাবে আলাপ আলোচনা করুন। ধর্মীয় গ্রন্থ ও আচার অনুষ্ঠানের বই পড়ার প্রয়োজন হতে পারে। প্রেম ভালোবাসা নিয়ে বেশি অস্থিরতা ভালো নয়।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): বছরের বিশেষ দিনে প্রত্যাশা পূরণ হওয়ার যোগ। আত্মীয়স্বজনের আগমন হতে পারে। স্থাবর সম্পত্তি সংক্রান্ত কোনো আলোচনা হবে সফল। আয় রোজগারের ক্ষেত্রে পরিবারের লোকদের সাহায্য লাভের আশা।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): ছোট ভাই-বোনের সঙ্গে সম্পর্কের টানাপোড়ন কাটিয়ে উঠতে চেষ্টা করুন। গণমাধ্যম কর্মীদের আজ হতে হবে সতর্ক। প্রতিবেশী কারো সাহায্যে এগিয়ে যেতে হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): আজ খাদ্য ও পানীয়ের বিষয়ে সতর্ক থাকতে হবে। জীবন সাথীর সঙ্গে কথা কাটাকাটি এড়িয়ে চলুন। আয় রোজগারের ক্ষেত্রে বকেয়া কিছু টাকা মোবাইলে আদায় করার সুযোগ আসবে। নববর্ষের দিনে রাতে কোনো প্রকার অনুষ্ঠানের আয়োজন করতে পারেন।

এম

RTV Drama
RTVPLUS