Mir cement
logo
  • ঢাকা রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ১১ এপ্রিল ২০২১, ১৭:৪৯

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

১২ এপ্রিল ২০২১ রোজ সোমবার বাংলা ২৯ চৈত্র ১৪২৭।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): সকালের দিকে দূর থেকে পাবেন ভালো কোনো সংবাদ। দূরের যাত্রা যোগ প্রবল। ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের হঠাৎ করেই আয় রোজগার বৃদ্ধি পাবে। দুপুরের পর কর্মস্থলে এমন কোনো ঘটনা ঘটবে যাতে আপনার সম্মান বৃদ্ধি পাবে। প্রভাবশালী ব্যক্তির সান্নিধ্য পাওয়ার আশা।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): চাকরিজীবীদের বকেয়া বেতন ও বিল এর জন্য চাপ দিতে হবে। আয় রোজগারে সফল হবেন। দুপুর থেকে ব্যয় বৃদ্ধির যোগ। ব্যবসায়ীক কাজকর্মে ব্যয় ও পরিবহন ব্যয় বাড়বে। প্রবাসীদের অপ্রত্যাশিত সাফল্য লাভের দিন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) : সকালে কর্মস্থলে চলতে থাকা সব জটিলতা কাটিয়ে উঠতে পারবেন। সরকারি চাকুরীজীবীদের আয় রোজগার বৃদ্ধি পেতে থাকবে। দুপুরের দিকে প্রভাবশালী বন্ধুর কল্যাণে কোনো কাজের আলোচনা সফল হবে। অর্থ প্রাপ্তির যোগ প্রবল।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা সেমিস্টার ভর্তির বিষয়ে দ্বিধা দ্বন্দ্বে ভুগবেন। জীবিকার জন্য বিদেশ যাত্রায় সফল হতে পারবেন। দুপুর থেকে কর্মস্থলে সাফল্য লাভ। লকডাউনের পূর্বে আপনার কর্মোন্নতির সংবাদ লাভের আশা।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): ব্যক্তিগত দেনাপাওনা মেটানোর স্বদিচ্ছার অভাব পরিলক্ষিত হবে। পাওনাদারের সাথে দেখা দেবে ভুল বোঝাবুঝি। দুপুরের পর অপ্রত্যাশিত কোনো সুযোগ আপনার ভাগ্যকে বদলে দিতে পারে। হঠাৎ করেই বিদেশি ভিসা লাভের সম্ভাবনা।

কন্যা রাশি (২২ আগষ্ট-২২ সেপ্টেম্বর): ব্যবসায়ীক ক্ষেত্রে সামান্য অগ্রগতির আশা। আয় রোজগারের ক্ষেত্রে জীবন সাথীর অনুপ্রেরণা আপনাকে উৎসাহিত করবে। দুপুর থেকে ঝুঁকিপূর্ণ ক্ষেত্রে লোকসানের আশঙ্কা। রাস্তাঘাটে সতর্ক থাকতে হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): কর্মস্থলে সহকর্মীদের সাথে ভুল বোঝাবুঝি কমে আসবে। অধীনস্থ কর্মচারী বা কাজের লোকের সততার কারণে আজ রক্ষা পেতে পারেন। দুপুর থেকে যৌথ ব্যবসায় নতুন অর্ডার লাভ। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): প্রেম ভালোবাসা ও সৃজনশীল কাজের জন্য সকালের দিকটা অনুকূল। শিল্পী ও কলাকুশলীদের অবশ্যই স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করে কাজ করতে হবে। দুপুরের দিকে শারীরিক বিষয়ে সচেতন থাকবেন। সহকর্মীদের সাথে সু-সম্পর্কই আপনার সাফল্যের মূল মন্ত্র।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) : আজ সকালে পারিবারিক বিষয়ে মায়ের সাথে কোনো কারণে দেখা দেবে মনোমালিন্য। প্রভাবশালী আত্মীয়র দ্বারা কর্ম লাভের যোগ। দুপুরের দিকে ভালোবাসা আপনাকে ভোগাবে। প্রিয়জনটির দেয়া আঘাত সহ্য করা হবে কষ্টকর।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): বিদেশ থেকে পেতে পারেন কোনো ব্যবসায়ীক অর্ডার। ভালো সংবাদ কাজের গতিকে দেবে বাড়িয়ে। দুপুরের পর গৃহ ভূমি আবাসন পরিবর্তনের অপ্রত্যাশিত সুযোগ পেতে পারেন। মায়ের প্রতি যত্ন নিতে হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): সঞ্চয়ের ক্ষেত্রে সকাল সকালই তা করে ফেলুন। বকেয়া বিল আদায় হয়ে যাবে। দুপুরের পর থেকে বিদেশ থেকে আসবে অপ্রত্যাশিত কোনো সুযোগ। কাজে লাগাতে সক্ষম হলে ভাগ্য বদলে যাবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): আজ সকাল থেকেই নিজের ব্যক্তিগত কাজ নিয়ে ব্যস্ত থাকতে পারেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। হাসপাতাল থেকে বাসায় আসতে পারেন। দুপুরের দিকে খুচরা ও পাইকারি ব্যবসার দ্বারা লাভবান হতে পারবেন। গৃহে আত্মীয়র আগমণ যোগ প্রবল।

এম

RTV Drama
RTVPLUS