• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ০৩ এপ্রিল ২০২১, ১৯:২২
১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

৪ এপ্রিল ২০২১ রোজ রবিবার বাংলা ২১ চৈত্র ১৪২৭

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): ভ্রমণে ছুটে যেতে পরেন এ সংশ্লিষ্ট পেশায়। জীবীকার জন্য যেতে হবে দূর বহু দূর। বৈদেশিক বাণিজ্যের সাথে জড়িত থাকলে আজ আপনার মনবাঞ্ছা পূরণের দিন। অপ্রত্যাশিত বহু অর্থ প্রাপ্তির আশা। ধর্মীয় কোনো প্রতিষ্ঠানে কর্ম লাভের সুযোগ পেতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): আজ আপনি অপ্রত্যাশিত ঝুঁকি নিয়ে কিছু লাভের মুখ দেখতে পারেন। শেয়ার বাণিজ্যে সামান্য লাভে পুঁজি নিরাপদে রাখতে সক্ষম হবেন। ব্যাংক লেনদেনে অগ্রগতির দিন। বিদেশে কিছু টাকা পাঠাতে হবে। বীমা থেকে আজ আপনি হবেন লাভবান। আইনগত জটিলতা থেকে সতর্ক থাকতে হবে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): দাম্পত্য সম্পর্কের উন্নয়নে আপনাকে আরো বেশী আন্তরিক হতে হবে। জীবন সাথীর শারীরিক অবস্থা ভালো না থাকাতে, তার অনেক দায়িত্ব আপনাকে স্বেচ্ছায় পালন করা প্রয়োজন। অংশিদারী ব্যবসায় কাঙ্ক্ষিত ফল লাভের আশা।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): কর্মস্থলে সকলের প্রতি সহানুভূতি প্রদর্শনের ফলে সকলের কাছে আপনার গ্রহণযোগ্যতা বৃদ্ধি পাবে। অধিনস্ত কর্মচারীদের সুখে দুঃখে পাশে থাকতে হবে। তাদেরকে প্রজা ভেবে শাষন শোষনের ফল আপনার উন্নতির অন্তরায়। শরীর স্বাস্থ্যর প্রতি যত্ন নিতে চেষ্টা করুন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগষ্ট): প্রেম ভালোবাসা সংসার জীবনে তার গুরুত্ব আপনাকে উপলব্ধি করতে হবে। মনে রাখতে হবে বিন্দু পরিমান অবিশ্বাস বা সন্দেহ আপনার জীবনের সকল সুখ কেড়ে নিতে পারে। নিজের মধ্যকার সৃজনশীল প্রতিভাকে প্রকাশ করার চেষ্টা করুন। সফল আপনি হবেনই হবেন।

কন্যা রাশি (২২ আগষ্ট-২২ সেপ্টেম্বর): প্রত্যাশা পূরণের দিন। পারিবারিক স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সফল হতে পারবেন। নিজের মনের মধ্যে সর্বদা সু-চিন্তা করুন। ঋণাত্মক চিন্তার ফল ঋণাত্মকই ঘটবে। আত্মীয় স্বজন ও বন্ধুবান্ধবের সাহায্য পাওয়ার সময়।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): আজ বৈদেশিক যোগাযোগের ক্ষেত্রে সফল হতে পারবেন। ব্যবসায়ীক প্রচার প্রচারণা ও নিজেস্ব ওয়েব পেজ খোলার জন্য দিনটি বলবান। ছোট ভাই বোনের প্রতি আন্তরিক আচরন আপনার পারিবারিক সম্প্রীতির জন্য প্রয়োজন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): আজ ব্যবসায়ীকভাবে আশানুরুপ আয় রোজগারের দিন। অপ্রত্যাশিতভাবে কিছু আয় রোজগার ও সঞ্চয়ের সুযোগ আসবে। আত্মীয় কুটম্বর মান ভাঙ্গাতে তাদের গৃহে নিমন্ত্রণ করতে পারেন। খাদ্য ও পোষাক ব্যবসায় অগ্রীম অর্ডার লাভের সম্ভাবনা।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): আজ আপনার আত্মপ্রতিষ্ঠার দিন। সাংগঠনিক ও রাজনৈতিক ক্ষেত্রে সফল হতে পারবেন। কর্মস্থলে আপনার দক্ষতা যোগ্যতার পূণঃমূল্যায়ণ হতে যাচ্ছে। আপনার বন্ধু বৎসল্ল ও সরলতাকে কেউ ব্যবহার করার চেষ্টা করবে, কিন্তু সফল হবে না।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): দুঃসাহসীক অভিযাত্রী আপনার মন। আজ তেমনই কোনো অভিযানে যেতে পারেন। একা একা জগৎ জয় করার নেশাকে কে আটকাবে। বিদেশ যাত্রার স্বপ্ন পূরণে অপ্রত্যাশিত সুযোগ পেতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): আর্থিক ক্ষেত্রে অগ্রগতির সুযোগ আসবে। অপ্রত্যাশিতভাবে ঠিকাদারী কাজে নতুন কাজের সুযোগ পাবেন। প্রভাবশালী বড় ভাই কিংবা বন্ধুর কল্যাণে ব্যবসায় আজ আপনি অপ্রতিদ্ব›দ্বী হয়ে উঠবেন। চাকরিজীবীদের বাড়তি আয়ের চেষ্টা হবে সফল।

মীন রাশি (১৯ফেব্রুয়ারি-২০ মার্চ): রাজনৈতিক সকল প্রতিবন্ধকতাকে জয় করে প্রভাবশালী নেতার প্রিয়ভাজন হয়ে ওঠার অপ্রত্যাশিত সুযোগ চলে আসবে। কর্মস্থলে পদস্থ কর্মকর্তার পরিবর্তন আপনার মানসিক প্রশান্তির কারন হয়ে উঠবে। সাংসারিক ক্ষেত্রে পিতা মাতার দোয়া ও আশীর্বাদ পাবেন।

এনএস

মন্তব্য করুন

daraz
  • লাইফস্টাইল এর পাঠক প্রিয়
X
Fresh