logo
  • ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

২৫ মার্চ ২০২১ রোজ বৃহস্পতিবার বাংলা ১১ চৈত্র ১৪২৭।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): সাংসারিক জীবনের ছোট ছোট স্বপ্নপূরণের দিন। আত্মীয় স্বজনদের স্নেহ মমতা ও ভালোবাসায় গৃহে আনন্দময় পরিবেশ বজায় থাকবে। মায়ের শারীরিক অবস্থা খুব একটা ভালো যাবে না। পুরোনো রোগে মায়ের আক্রান্ত হওয়ার ভয় প্রবল।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): বৈদেশিক কাজের দক্ষতা আপনার ভাগ্যকে উন্নতির দিকে নিয়ে যাবে। প্রযুক্তিকে কাজে লাগাতে না পারলে সফলতা বর্তমান পৃথিবীতে সম্ভব নয়। প্রতিবেশীর সাহায্য পাওয়ার আশা। প্রকাশক মুদ্রণ ব্যবসায়ী ও পুস্তক ব্যবসায়ীদের আয়ের ধারায় অগ্রগতি আসবে।

মিথুন রাশি(২১ মে-২০ জুন): আয় রোজগারে সাফল্যের দিন। ব্যবসায়ীকভাবে সফল হতে হলে আরো বেশি বিনিয়োগ করতে হবে। খুচরা বিক্রয়ের চেয়ে আজ পাইকারি বাণিজ্যে লাভের আশা প্রবল। হোটেল ও রেস্তোরা ব্যবসায়ীদের সফল হওয়ার সময়।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): আজকের দিনটি আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধির। কর্মস্থলে ও সামাজিক সাংগঠনিক জীবনে প্রতিষ্ঠা পাওয়ার। নতুন দায়িত্ব আপনার মানসিক শক্তিকে আরো বাড়িয়ে দেবে। সংসারের প্রতি দায়িত্ব পালনে আজ আপনি সক্ষম হবেন। কর্ম লাভের যোগ প্রবল।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): বৈদেশিক ক্ষেত্রে সাফল্য লাভের যোগ। প্রবাসী বন্ধুর সাহায্য পেতে পারেন। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায় লোকসান কাটিয়ে ওঠার সুযোগ আসবে। আর্থিক দিক সাংসারিক কারণে হতে পারে ব্যয় বহুল।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): কর্মজীবনে আয় রোজগার বৃদ্ধি পাবে। চাকরিজীবীরা অতিরিক্ত দায়িত্বপালনের মাধ্যমে বাড়তি কিছু আয় করতে পারবেন। বন্ধু ও শুভাকাঙ্ক্ষীদের সহায়তায় ব্যবসায়ীক ক্ষেত্রে সাফল্য লাভের আশা।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): সাংগঠনিক কাজে সম্মানিত হওয়ার দিন। বেকারত্বের অভিশাপ থেকে মুক্ত হতে প্রভাবশালী কোনো আত্মীয়ের সাহায্য পাওয়ার আশা। সংসারের প্রতিটি ক্ষেত্রে পিতার পরামর্শ আপনাকে সাহায্য করবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): সংগ্রামী জীবনে ভাগ্য আপনার পাশে থাকবে। শিক্ষক ও গুরুজনের সাহায্যে উচ্চ শিক্ষায় সফল হতে পারবেন। জীবন জীবিকার প্রয়োজনে যেতে হবে বহু দূর। প্রবাসী বন্ধুর সাহায্য পেতে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): ঝুঁকিপূর্ণ বিনিয়োগে বড় ধরনের লোকসান কাটিয়ে উঠতে সক্ষম হবেন। পাওনাদারের অর্থ পরিশোধ করার দিন। বিমা থেকে কিছু অর্থ লাভের যোগ প্রবল। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): দাম্পত্য সুখ শান্তি আপনার জীবনের প্রতিটি মূহুর্তকে ভরিয়ে দেবে। অবিবাহিতদের বিয়ের আলাপ আলোচনা চূড়ান্ত হওয়ার দিন। অংশীদারি কাজে পেতে পারেন ভালো কোনো সংবাদ।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): সহকর্মীদের সাহায্য সহাযোগিতার কারণে আজ আপনি কঠিন কাজেও সফল হতে পারবেন। ব্যবসায়ীক ক্ষেত্রে বন্ধুর সাহায্য পাবেন। শত্রুও আপনার প্রশংসা করতে বাধ্য হবে। অনৈতিক চিন্তার হাত থেকে রক্ষা পেতে আপনার মনোবলই যথেষ্ট।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): ভালোবাসায় পাওয়া আঘাত কাটিয়ে উঠতে বিধাতা কাউকে পাঠাবে আপনার কাছে। হারিয়ে যাওয়া সুখের স্মৃতি আঁকরে না ধরে নতুন করে বর্তমানে বাঁচতে হবে। সন্তানের জন্য অহেতুক চিন্তা করা ঠিক নয়।

এম

RTV Drama
RTVPLUS