logo
  • ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

২২ মার্চ ২০২১ রোজ সোমবার বাংলা ৮ চৈত্র ১৪২৭

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): আজ প্রতিবেশীর থেকে হতে হবে সাবধান। আপনার সাংসারিক জীবনে তাদের নাক গলাতে দেবেন না। পারিবারিক জীবনে ছোট ভাই-বোনের আবদার রাখতে গিয়ে কিছু বিষয়ে আপোষ করতে হবে। নিজের লেখালেখির কারণে আজ কিছু উপার্জনের সুযোগ পাবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): আয় রোজগারের চেষ্টায় সফল হতে গেলে সুন্দর কথাবলাও জরুরি। খুচরা ও পাইকারি বাণিজ্যে আজ সফল হবেন। বকেয়া কিছু অর্থ আদায়ের ক্ষেত্রে আশাতীত সফলতার আশা। নগদ অর্থের সঙ্কট কেটে যেতে শুরু করবে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): অসুস্থতা ও মানসিক জড়তা কাটিয়ে কর্মে ঝাঁপয়ে পড়তে হবে। কারো ওপর অধিক নির্ভরশীলতা ব্যবসায়ীক ক্ষেত্রে শুভ নয়। অলসতা আর পরনির্ভরতার কারণে কর্মক্ষেত্রে কোনো জটিলতায় পড়তে পারেন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): বৈদেশিক কাজ কর্মে আজ অধিক সময় দেয়ার প্রয়োজন রয়েছে। ট্রাভেল এজেন্সি ব্যবসায় ভালো লাভের আশা। প্রবাসী কারো সঙ্গে আলাপ করে আজ উপকৃত হতে পারবেন। সংসারের প্রয়োজনীয় ব্যয়গুলো নির্বাহ করতে কিছু টাকা ব্যাংক থেকে তুলতে হবে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): ব্যবসায়ীদের আজ আশানুরূপ আয়ের দিন। কাঙ্ক্ষিত কাজে অগ্রগতি হওয়াতে লাভের আশাও বৃদ্ধি পাবে। প্রভাবশালী বন্ধুর সহায়তা ছাড়া নতুন কোনো বড় প্রকল্পে হাত দেয়া অসম্ভব। বড় ভাই-বোনের সাহায্য পাবেন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): আজ কর্মস্থলে নতুন দায়িত্ব লাভের যোগ প্রবল। আইনি লড়াইয়ে আজ বিজয় আশা করা যায়। সরকারি কোনো শুল্ক ও ট্যাক্স ভ্যাট সংক্রান্ত বিষয়ে সফল হতে পারবেন। রাজনৈতিক ও সাংগঠনিক কাজে আপনার সম্মান বাড়ার দিন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): সৌভাগ্য হঠাৎ করেই এসে ধরা দেবে। আর্থিক কোনো সু সংবাদ আপনার কাজের গতিকে দেবে বাড়িয়ে। বিদেশ যাত্রা বা বৈদেশিক বৃত্তি লাভের চেষ্টায় সফল হতে পারবেন। পড়াশোনায় শিক্ষকের সাহায্য প্রয়োজন রয়েছে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): প্রশাসনিক কর্মকর্তার সঙ্গে সম্পর্ক তৈরির সুযোগ পাবেন। বীমা ও ব্যাংকের মুনাফা উত্তোলনের আশা। শেয়ার বিনিয়োগকারীদের আয় রোজগারের ক্ষেত্রে সতর্ক থাকতে হবে। বিক্রয়ের ক্ষেত্রে আরও চিন্তাভাবনা করার প্রয়োজন রয়েছে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): দাম্পত্য জীবনে জীবন সাথী ত্যাগের কারণেই আজ আপনি সফল। যোগ্য জীবন সঙ্গী ছাড়া জীবন হতে পারে হতাশায় নিমজ্জিত। অংশীদারি ব্যবসা বাণিজ্যে আজ সফল হতে পারবেন। কোনো আত্মীয়র বাসায় বেড়াতে যেতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): নিজের জন্য আজ দিনটি ভালো নয়। কর্মস্থলে নানা রকম দুশ্চিন্তা আপনার মানসিক অস্থিরতাকে বাড়িয়ে দেবে। কাঙ্ক্ষিত লাভ করা হবে দুঃসাধ্য। কর্মচারীদের সঙ্গে অকারণে তর্ক করার ফল ভবিষ্যতে ভালো হবে না।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): পরিকল্পনা ব্যতীত কাজে সফল হওয়া সম্ভব নয়। আয় রোজগারের ক্ষেত্রে শিল্পী ও কলাকুশলীদের আরও বেশি গুরুত্ব দিতে হবে। অপ্রত্যাশিত কোনো জটিলতা আপনাকে এনে দিতে পারে দুর্নাম ও বদনাম। অনৈতিক সম্পর্ক থেকে সতর্ক হতে হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): ব্যবসায়ীক ক্ষেত্রে সফল হতে হলে আপনাকে কৌশলী হতে হবে। পারিবারিক বিরোধে না জড়ানোই ভালো। কোনো আত্মীয়ের অসুস্থতার কারণে তাকে চিকিৎসকের কাছে নিয়ে যেতে হবে। মা এর সাথে মনোমালিন্য ভোগাতে পারে।

এম

RTV Drama
RTVPLUS