Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১৭ মে ২০২১, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ১৭ মার্চ ২০২১, ১২:০২
আপডেট : ১৭ মার্চ ২০২১, ১৪:৪৩

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

১৭ মার্চ ২০২১ রোজ বুধবার বাংলা ৩ চৈত্র ১৪২৭

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): আজ রাজনৈতিক ও সাংগঠনিক কাজে ব্যস্ত থাকতে হবে। সরকারী বন্ধ থাকায় দাতব্য কাজের সাথে যুক্ত থাকতে পারেন। পিতার সাথে সময় কাটাতে পারেন। আপনার সুনাম ও সম্মান বৃদ্ধির দিন। কারো সাথে অহেতুক বিরোধে না জড়ানোই আজ ভালো।

বৃষ রাশি(২১ এপ্রিল-২০ মে): সরকারী বন্ধের দিন হওয়াতে ধারে কাছে কোথাও পরিবার পরিজন নিয়ে বেড়িয়ে আসুন। গ্রামের বাড়িতে আত্মীয় স্বজনের সাথে দেখা সাক্ষাৎ করতে ভালো লাগবে। প্রবাসীদের কাজের ক্ষেত্রে একটু সতর্ক থাকতে হবে। অপ্রত্যাশিত কোনো ঘটনা জীবনকে এলোমেলো করে দেবে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): আজ বাড়িতে বড় ভাই বোনের আগমন হতে চলেছে। বহু দিন পর গৃহে যেনো আনন্দোৎসবের পরিবেশ ফিরে পাবেন। কোনো বন্ধুর বিয়ে শাদীতে অংশ নিতে পারেন। আয় রোজগারের দুঃশ্চিন্তাকে দূড়ে ছুঁড়ে ফেলে দিনটিকে উপভোগ করুন।

কর্কট রাশি(২১ জুন-২০ জুলাই): আজ আপনার রাজনৈতিক ও সাঙ্গঠনিক কর্মতৎপরতা আপনার নেতাকে মুগ্ধ করতে পারে। নিঃস্বার্থ জনসেবার মাধ্যমেই পাবেন মানুষের ভালোবাসা ও দোয়া। পৈত্রিক কোনো সম্পত্তি সংক্রান্ত জটিলতার মিমাংষা প্রত্যাশা করতে পারেন।

সিংহ রাশি(২১ জুলাই-২১ আগষ্ট): আজ দাতব্য ও ধর্মীয় কাজে ব্যস্ত থাকতে পারেন। শিক্ষা ও গবেষণা সংক্রান্ত কাজে আপনার মন শান্তি খুঁজে পাবে। বন্ধের দিন হওয়াতে বিদ্যার্থীদের দিনটি ঘরে বসে সময় নষ্ট করার নয়। বরং সারা বছরের নিজের করা ছোট ছোট ভুল থেকে শিক্ষা নেওয়ার পালা।

কন্যা রাশি (২২ আগষ্ট-২২ সেপ্টেম্বর): আজ অবশ্যই অসুস্থ আত্মীয়কে দেখতে হাসপাতালে যেতে হবে। ঝুঁকিপূর্ণ সকল কাজেই হতে হবে সতর্ক। গৃহে আগত পাওনাদারদের নিরাশ করবেন না। মনে রাখতে হবে আপনার চরম সঙ্কটের মূখেই এক একজন আপনার পাশে দাড়িয়েছিলো।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): অবিবাহিতদের অপ্রত্যাশিত ভাবেই বিয়ে হয়ে যাওয়ার সুযোগ আসবে। দাম্পত্য জীবনে স্ত্রীর প্রতি বিশ^াস ও ভালোবাসায় যেনো কোনো ঘাটতি না হয়। আজ খুচরা পাইকারী সকল ক্ষুদ্র ব্যবসায়ীদের বকেয়া টাকা আদায়ে নেই কোনো বাধা।

বৃশ্চিক রাশি(২৩ অক্টোবর-২১ নভেম্বর): হারানো কোনো সম্পত্তি ফিরে পাওয়ার দিন। অসুস্থতা কেটে যাবে। মানসিক জোর বৃদ্ধি পাবে। কাজের ব্যস্ততা না থাকায় মন ভালো থাকবে। তবে কোনো সহকর্মীর করা প্রতারণার কারনে মানসিক কষ্টে ভুগবেন। সব কিছু ভুলে যান।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): আজ দিনটি প্রেম ও ভালোবাসা বৃদ্ধির। যে কাজই করুন না কেনো তাকে অন্তর থেকে ভালোবাসুন। শিল্পী ও সাহিত্যিকদের আজ নিজের সর্বোৎকৃষ্টটাই দিতে হবে। ভালোবাসতে হবে দেশকে। সন্তানের কোমল হৃদয়ে বিদ্বেশ না ছড়িয়ে ভালোবাসা ছড়িয়ে দিন।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): আজ আপনার হৃদয়ে দেশ প্রেমের পরশ বুলিয়ে যাবে। মনের মধ্যে থাকা অনেক দিনের গ্লানি অশ্রু হয়ে বের হয়ে আসতে পারে। আত্মীয় স্বজনের আগমনে গৃহ হয়ে উঠবে আনন্দের স্থান। স্বপ্নপূরণের প্রচেষ্টায় পাবেন জননীর সাহায্য।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): সাংবাদিক, গণমাধ্যমকর্মী ও সাহিত্যিকদের সম্মানিত হওয়ার দিন। বিদেশী কোনো গণমাধ্যমে কাজের সুযোগ পাওয়ার দিন। ছোট ভাই বোনদের সাথে কাটানো হয়নি বহু দিন। আজ তাদেরকে সময় দিতে পারেন। শুধু প্রযুক্তির মোহে অন্ধ না হয়ে প্রাণ খুলে সকলের সাথে কথা বলুন।

মীন রাশি (১৯ফেব্রুয়ারি-২০ মার্চ): মাঝে মধ্যে ভালোবাসা বিলাতে হয়। আজকের দিনটি ভালোবাসা বিলানোর। লাভ ক্ষতির পাশবই দূরে ছুড়ে ফেলে দিন। নিজের হাতে অসহায় দরিদ্র নিরন্ন মানুষকে এক বেলা সামান্ন অন্ন তুলে দেওয়ার মধ্যেই পাবেন প্রকৃত সুখ।

এনএস

RTV Drama
RTVPLUS