Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ১৫ মার্চ ২০২১, ১৮:৪৮
আপডেট : ১৫ মার্চ ২০২১, ১৯:১১

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

১৬ মার্চ ২০২১ রোজ মঙ্গলবার বাংলা ২ চৈত্র ১৪২৭।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): দিনটি কর্ম ব্যস্ততার। প্রত্যাশিত সকল কাজেই আজ সফলতার আশা। আয় রোজগারের প্রতিটি চেষ্টাকে সফল করতে বহু সাধনা করতে হবে। কর্মস্থলে পদস্থ কর্মকর্তার কাছ থেকে কাঙ্ক্ষিত সাহায্য আশা করাটা হয়তো ঠিক হবে না।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): প্রবাসীদের দিনটি অপ্রত্যাশিত জটিলতার। তাই আজ প্রবাসীদের কাজের ক্ষেত্রে সতর্ক থাকতে হবে। দূরের যাত্রা যোগ প্রবল। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সি ব্যবসায় কাঙ্ক্ষিত সফলতা পেতে পারেন। ব্যয় নিয়ে দুশ্চিন্তা করে কোনো লাভ নেই।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): কর্মজীবনে আজ আয় রোজগার বৃদ্ধির অভিনব কোনো সূত্র পেতে পারেন। ঠিকাদারি ব্যবসায়ীদের কাজের যোগাযোগ বাড়াতে হবে। পদস্থ কর্মকর্তা বা রাজনৈতিক বন্ধুদের সাহায্য ছাড়া আজ কোনো কাজের সমাপ্তি আশা করা বৃথা।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): বেকারত্বের অভিশপ্ত জীবন থেকে মুক্তি পেতে আজ প্রভাবশালী কোনো ব্যক্তির সাহায্য পেয়ে যাবেন। রাজনৈতিক ও সাংগঠনিক কাজে অগ্রগতির আশা। পদস্থ কর্মকর্তার সঙ্গে চলতে থাকা দূরত্ব কমিয়ে আনতে হবে। আপনার হারানো সম্মান ফিরে পাওয়ার দিন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): জীবিকার সন্ধানে বিদেশ যাওয়ার সুযোগ আসতে চলেছে। ভাগ্য ক্ষেত্রে শিক্ষকের সাহায়তায় অগ্রগতির আশা। ধর্মীয় ও আধ্যাত্মিক বিষয়ের গবেষণা ও চর্চায় আজ সফল হতে পারেন। গবেষক ও লেখকদের বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): ঝুঁকিপূর্ণ কাজ কর্ম থেকে নিজেকে দূরে রাখুন। শেয়ার ব্যবসায়ী ও ফরেক্সে বিনিয়োগকারীদের সিদ্ধান্তর ভুলে অর্থ নাশের আশঙ্কা প্রবল। পুরোনো কোনো মামলা মোকদ্দমার কারণে গ্রেপ্তার হতে পারেন। পুলিশী হাঙ্গামার আশঙ্কা থাকছে। সাবধানে থাকবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): আজ দাম্পত্য জীবনকে উপভোগ করার দিন। জীবন সাথীর জন্য কেনাকাটা করতে পারেন। আর্থিক ক্ষেত্রে আজ অবশ্যই ব্যবসায়ীরা থাকবেন এগিয়ে। অংশীদারি বা যৌথ সকল কাজেই আজ সফল হওয়ার দিন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): আপনার সহকর্মী ভাগ্য আজ খুব একটা শুভ নয়। আয় রোজগারের ক্ষেত্রে অধীনস্থ কর্মচারীদের কারণে বাধার সম্মুখীন হতে পারেন। পুরোনো ঝামেলা সমাধান করার ব্যর্থ চেষ্টা না করে নিজের রাগ ও জেদ দমন করতে হবে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): বসন্তকালের সুন্দর দিনটিতে আপনি ভালোবাসা বঞ্চিত থাকবেন তা হতে পারে না। এমন একজন ব্যক্তি আপনার পথ চেয়ে বসে থাকে যাকে আপনি সবচেয়ে বেশি আঘাত করেন। তাই আজ তার কষ্টকে উপলব্ধি করার চেষ্টা করুন। শিল্পীদের প্রেম ভালোবাসা শুধ কষ্টকেই বৃদ্ধি করতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): স্থাবর সম্পত্তি সংক্রান্ত কাজে দেখা দেবে জটিলতা। অহেতুক পরিবারের সদস্যদের সঙ্গে তর্ক বিতর্কের আশঙ্কা। প্রত্যাশিত কাজে অনভিপ্রেত বাধা বিপত্তির সম্মুখীন হতে পারেন। মায়ের স্নেহ মমতা আপনাকে কঠিন পরিস্থিতিতেও সাহস যোগাবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): সর্বদা হাসিখুশি থাকার চেষ্টা করতে হবে। মনে রাখবেন সুস্থ থাকার জন্য এটা একটা মহাষৌধি। নিজের মধ্যকার সৃজনশীল প্রতিভাকে তুলে ধরার চেষ্টা করতে হবে। ব্যবসায়ীদের বাড়াতে হবে বৈদেশিক যোগাযোগ। তবেই আপনি সফল হতে পারবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): আর্থিক সঙ্কট কাটিয়ে ওঠার দিন। বকেয়া অর্থ ও বেতন বিল আদায়ে চাপ প্রয়োগ করতে হবে। আজ ফাস্ট ফুড ও খাদ্য ব্যবসায় লাভের পাশাপাশি কিছু অর্থ সঞ্চয়ের সুযোগ আসবে। বাড়িতে আত্মীয় কুটুম্বের আগমন হতে পারে।

এম

RTV Drama
RTVPLUS