logo
  • ঢাকা রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

৪ মার্চ ২০২১ রোজ বৃহস্পতিবার বাংলা ১৯ ফাল্গুন ১৪২৭।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): সাংসারিক বিষয় নিয়ে জীবন সাথীর সাথে পরিকল্পনা করুন। সুখ সমৃদ্ধির জন্য সুন্দর পরিকল্পনাই মূল কথা। ব্যবসায়ীক ক্ষেত্রে আজ আপনি সফল হবেন। পুরোনো সকল দেনাপাওনাগুলো মিটিয়ে নতুন করে ব্যবসায়ীক কার্যক্রম এগিয়ে নিয়ে যেতে হবে।

বৃষ রাশি(২১ এপ্রিল-২০ মে): কর্মস্থলে আপনার দায়িত্ব কর্তব্য পালনের কারণে কিছু সহকর্মীর গাত্র দ্বারের কারণ হতে পারেন। মনে রাখবেন যারা নিজেরা কিছু করতে পারে না। তারা অন্যের কাজকে হিংসে করে। পাছে লোকে কী বলে তা চিন্তা না করে নিজের মতো করে কাজ করতে থাকুন। সফল আপনি হবেনই হবেন।

মিথুন রাশি(২১ মে-২০ জুন): আপনার শিল্পগুণের কারণে সকলে আপনাকে শ্রদ্ধা করবে। তাই নিজের মধ্যকার সৃষ্টিশীলতাকে ধ্বংস না করে তাকে যত্ন করতে হবে। প্রিয়মানুষটির কাছে নিজেকে রাখতে হবে স্বচ্ছ। ভালোবাসার ক্ষেত্রে আসা সকল ঘাত প্রতিঘাত অতিক্রম করেই সফল হতে পারবেন।

কর্কট রাশি(২১ জুন-২০ জুলাই): আজ আপনার প্রত্যাশা পূরণের দিন। যত কষ্টই হোক কর্মজীবন ও পারিবারিক জীবনে সফল হতে পারবেন। আত্মীয় ও বন্ধুদের সহায়তায় চলতে থাকা দুঃসময় কাটিয়ে উঠতে সক্ষম হবেন। গৃহ ভূমি ও আবাসনের বিষয়ে আজ অগ্রগতির দিন।

সিংহ রাশি(২১ জুলাই-২১ আগস্ট): সকল দুঃখ কষ্ট হজম করেই সামনের দিকে এগিয়ে যেতে হবে। মনে রাখবেন যে সয় সেই রয়। আপনার যোগাযোগের দক্ষতার কারণেই আপনি ধীরে ধীরে সমাজের মধ্যমণি হয়ে উঠতে পারবেন। অনলাইন যোগাযোগে আজ সফলতা আসবেই।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): আর্থিক দিক বলবান করার দিন। বকেয়া বেতন ও বিল আদায়ে চেষ্টা চালিয়ে যেতে হবে। ব্যবসায়ীক কমিটমেন্ট করার ক্ষেত্রে অবশ্যই ভালোভাবে বিচার করে নিতে হবে। কারো সঙ্গেই কোনো প্রকার প্রবঞ্চনার ফল আপনার পেশার জন্য ভালো হবে না।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): আজ আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধির দিন। সাংগঠনিক ও সামাজিক কাজে হবেন সম্মানিত। কর্মস্থলে এমন কোনো সিদ্ধান্ত নিতে পারেন যার ফলে আপনার কাজের জন্য পুরস্কৃত হওয়া সম্ভব। ব্যাক্তি জীবনের সকল জটিলতা কাটিয়ে উঠতে হবে।

বৃশ্চিক রাশি(২৩ অক্টোবর-২১ নভেম্বর): আয় রোজগারের চেয়ে আজ ব্যয় সংকোচনের চেষ্টা করুন। এমন কিছু অনাকাঙ্ক্ষিত ব্যয় এসে হাজির হবে, যা না কারোর কোনো উপায় নেই। আইনগত জটিলতার জন্য অর্থ ব্যয় করার প্রয়োজন হয়ে পড়বে। দূরে কোথাও যাত্রা করতে পারেন।

ধনু রাশি(২২ নভেম্বর-২০ ডিসেম্বর): ব্যবসায়ীক ক্ষেত্রে প্রভাবশালী বন্ধুকে অংশীদার করতে পারেন। এতে আপনার কাজে কিছু সহায়তার আশা। বড় ভাই-বোনের সাহায্য পাওয়া যাবে। আজ চাকরিজীবীদের আয়ের ক্ষেত্রে হবে অগ্রগতি।

মকর রাশি(২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): নিজের মেধা ও বুদ্ধি খাটিয়ে কর্মস্থলে প্রতিষ্ঠিত হতে পারবেন। অস্থায়ী চাকরি থেকে স্থায়ী পদে পলায়নের সুযোগ আসবে। রাজনৈতিক ও সাংগঠনিক ক্ষেত্রে হারানো পদ পদবি ফিরে পাওয়ার যোগ। সব কিছুতেই নিজের উপস্থিত বুদ্ধি আপনাকে সাহায্য করবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): আজ ভাগ্য উন্নতির দিন। বিজ্ঞান ও প্রযুক্তির বিদ্যার্থীদের পড়াশোনায় আজ সাফল্য লাভের আশা। উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাত্রার ক্ষেত্রে সফলতা আসবে। ঈশ্বরের প্রতি বিশ্বাস ও নিজের কর্মের প্রতি একাগ্রতা থাকায় সফল আপনি হবেনই হবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): ব্যাংক সংক্রান্ত সকল জটিলতা কাটিয়ে উঠতে হবে। দেনা পাওনার হিসাব মিটিয়ে ফেলতে চেষ্টা করুন। কোনো আত্মীয়ের অসুস্থতার সংবাদ পাওয়ায় তাকে দেখতে যান। ঔষধ বিপণন ও বিক্রয়ে সফল হতে পারবেন।

এম

RTV Drama
RTVPLUS