• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

মকর স্ত্রীকে খুশি রাখুন, বিজয়ী হবেন কর্কট

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ২৪ ফেব্রুয়ারি ২০২১, ২২:২৪

২৫ ফেব্রুয়ারি ২০২১ রোজ বৃহস্পতিবার বাংলা ১২ ফাল্গুন ১৪২৭।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): পরিবারের সকলের প্রতি আপনার দায়িত্ব ও কর্তব্য একনিষ্ঠ হওয়াতে সকলে আপনাকে শ্রদ্ধা করেন। কর্মস্থলে সফল হতে হলে পারিবারের কোনো আত্মীয়ের সাহায্য প্রয়োজন হবে। স্থাবর সম্পত্তি ক্রয় বিক্রয়ের দ্বারা আর্থিক খারাপ অবস্থার অবসান হতে চলেছে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): অনলাইনের ব্যবসা বাণিজ্যে আপনাকে আজ লাভের মুখ দেখাবে। বহু দিন ধরে চলতে থাকা গণমাধ্যমের কাজের আলাপ আলোচনায় হবে অগ্রগতি। ছোট ভাই-বোনের জন্য বিবাহর প্রস্তাব আসবে। সকল প্রকার অফিশিয়াল যোগাযোগে আজ সফলতার আশা।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): আর্থিক ক্ষেত্রে সফলতার দিন। বকেয়া টাকা আদায়ের ক্ষেত্রে কিছু চাপ প্রয়োগ করার প্রয়োজন পড়তে পারে। ব্যবসায়ীদের দিনটি আয় রোজগার বৃদ্ধির। হোটেল ও রেস্তোরা ব্যবসায়ীদের কাঙ্ক্ষিত আয়ের যোগ।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): সফল হওয়ার দিন। কী কর্ম কী ব্যবসা প্রতিটি ক্ষেত্রে আজ আপনার মেধার স্বাক্ষর রাখতে পারবেন। মানসিক শক্তির বলে জীবনের প্রতিটি ক্ষেত্রে বিজয়ী হতে পারবেন। পদস্থ কর্মকর্তার সঙ্গে কোনো প্রশিক্ষণে যাওয়ার সুযোগ পাবেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): বৈদেশিক কাজে সফল হওয়ার দিন। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সি ব্যবসায় সফল হবেন। সুখ শান্তির পেছনে হন্য হয়ে ছুটে লাভ কী? যদি মনেই সুখ না থাকে। অহেতুক পেরেশানি না বাড়িয়ে জীবনকে আরো সহজভাবে মেনে নিন।

কন্যা রাশি (২২ আগষ্ট-২২ সেপ্টেম্বর): আজ ব্যবসা বাণিজ্যে সফল হওয়ার দিন। ঠিকাদারি ও কন্ট্রাক্টরি ব্যবসায় বকেয়া টাকা আদায় করতে পারবেন। বড় ভাই-বোনের কাজে ব্যস্ত থাকতে হবে। আজ বন্ধুর কাছ থেকে অর্থ লাভের যোগ প্রবল। বন্ধুর সাহায্যে চাকরি পেতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): কর্মজীবনে আজ প্রতিষ্ঠিত হওয়ার সময়। তদবির করেই হোক বা তদবির বাণিজ্য করেই হোক সফল হতে পারবেন। বেকারত্বের অভিশাপ থেকে মুক্ত হওয়ার সময়। প্রভাবশালী লোকের দ্বারা কোনো কাজের সুযোগ আসবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): বিশ্ববিদ্যালয়ে ভর্তির চেষ্টায় পড়াশোনা চালিয়ে যেতে হবে। বিদেশে উচ্চ শিক্ষার জন্য যাওয়ার চেষ্টা চালিয়ে যান। ধর্মীয় ও আধ্যাত্মিক কোনো মানত পূরণের চেষ্টা সফল হবে। শিক্ষা ও গবেষণামূলক কাজে সফলতা আসবেই।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): আজকের দিনে ঝুঁকিপূর্ণ বিনিয়োগে সফল হতে পারবেন। পেয়ে যাবেন ভালো কোনো সুযোগ। আইনগত জটিলতা থেকে আজ মুক্তির দিন। চিকিৎসা খাতের সাথে জড়িতদের ভালো আয় রোজগারের দিন।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): সংসার জীবনে জীবন সাথীকে মাঝে মধ্যে উপহার উপঢৌকন দিয়ে খুশি রাখতে হয়। আপনার দেওয়া সামান্য উপহারের কারণে দাম্পত্য জীবন হয়ে ওঠে মধুময়। শুধু অর্থ বিত্ত আর রোজগারের নেশার বাহিরেও জীবনকে উপভোগ করতে হয়।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): জীবনে বড় শিক্ষা হলো আপনার সহকর্মীকে অবমূল্যায়ন না করা। বিপদের মূহুর্তে তার সাহায্যও আপনাকে বাঁচাতে পারে। তাই সকলের সাথে হাসিখুশি আচরণ করুন। আপনার শত্রুও যেন আপনার প্রশংসা করতে বাধ্য হয়।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): জীবের প্রতি প্রেমের দ্বারাই ঈশ্বরের সান্নিধ্য পাওয়া যায়। প্রেম ভালোবাসার মাধ্যমে যে জীবনকে ও নিজেকে চিনতে পারলো সেই প্রকৃত সফল। চারদিকে পাতা ভালোবাসার প্রতারণার ফাঁদ থেকে নিজেকে বাঁচিয়ে চলুন।

এম

মন্তব্য করুন

daraz
  • লাইফস্টাইল এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৪ এপ্রিল : ইতিহাসে আজকের এই দিনে
প্রাকৃতিক দুর্যোগে সবচেয়ে ক্ষতিগ্রস্ত এশিয়া : ডব্লিউএমও
আজ ৩ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায়
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৪ এপ্রিল)
X
Fresh