logo
  • ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭

মীনের প্রেমে বিজয়ী হওয়ার দিন, আর্থিক অনিশ্চয়তা কাটবে ধনুর

২৪ ফেব্রুয়ারি ২০২১ রোজ বুধবার বাংলা ১১ ফাল্গুন ১৪২৭।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): গৃহ সুখের দিন। নিজের এক খণ্ড জমি ভূমি বা আবাসন লাভে হবেন সফল। আত্মীয়স্বজন ও বন্ধুদের সাহায্য পাওয়া যাবে। কর্মক্ষেত্রের কোনো জটিলতা কাটিয়ে উঠতে পারবেন। যানবাহন লাভের সুযোগ আসবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): ছোট ভাই-বোনের বিবাহ শাদীর আলোচনায় অগ্রগতির আশা। বিদেশ থেকে ভালো কোনো ব্যবসায়ীক অর্ডার পেতে পারেন। গণমাধ্যমে কাজ করার স্বপ্নপূরণ হবে। নিজের মেধা ও বুদ্ধি খাটিয়ে কোনো আইডিয়া তৈরি করতে পারেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): খাদ্য ও বস্ত্র লাভের দিন। বকেয়া অর্থ আদায়ে চলতে থাকা সকল বাধা কেটে যাবে। ঠিকাদারি বা পারিশ্রমিকের বকেয়া টাকা আদায় হবে। সরকারি কোনো কাজের বিল পেতে কিছু অর্থ উৎকোচ দেওয়ার প্রয়োজন হতে পারে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): নিজের কাজের প্রতি বিশ্বাস থাকতে হবে। আজ কর্মস্থলে শুধু সম্মানিত ও প্রশংসিত হওয়ার দিন। রাজনৈতিক ও সাংগঠনিক ক্ষেত্রে গুরুত্বপূর্ণ পদের আশা করতে পারেন। জীবন সাথীর সাহায্য লাভের দিন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): আজ বৈদেশিক ব্যবসা বাণিজ্যে সফল হওয়ার দিন। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের সুবর্ণ সুযোগ লাভের আশা। পারিবারিক প্রয়োজনে অতিরিক্ত ব্যয় হবে। দূরে কোথাও যাত্রা করতে পারেন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): আয় রোজগার বৃদ্ধির ক্ষেত্রে সকল যোগ্যতার পাশাপাশি লেগে থাকার যোগ্যতাও থাকতে হবে। আপনার অস্থিরতাকে সংবরণ করে সকল মনোযোগ এক জায়গায় নিয়ে আসতে পারলে সফল হবেন। বন্ধু ও বড় ভাই বোনের সাহায্য পাওয়ার চেষ্টা সফল হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): আজকের দিনটি পরিশ্রমী ও কর্মঠদের। আজ অনেক কাজ করতে হবে। সকল বাধা ও প্রতিবন্ধকতাকে জয় করে সামনে এগিয়ে যাওয়ার প্রয়োজন। পাছে লোকের কথা শুনে কাজ করলে তাতে সফল হওয়া যায় না।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): ধর্মীয় ও আধ্যাত্মিক ক্ষেত্রে মানসিক তৃপ্তি লাভের যোগ। নিজের মধ্যকার জ্ঞানই আপনার প্রধান অস্ত্র। আজ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সফল হওয়ার দিন। কোনো ভর্তি সংক্রান্ত বিষয়ে সফল হতে পারবেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): আজ আইনগত জটিলতা থেকে সতর্ক হতে হবে। আয় রোজগারের ক্ষেত্রে বন্ধু বা পিতার সাহায্য পাওয়ার আশা। বীমা বা শেয়ার ক্রয় বিক্রয় থেকে লাভবান হতে পারবেন। আর্থিক অনিশ্চয়তা কেটে যাবে।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): আজ ব্যবসায় সাফল্য লাভের দিন। জীবন সাথীর সাহায্য পাবেন। অবিবাহিতদের হুট করে বিয়ের সিদ্ধান্ত নিতে হতে পারে। অংশীদারি ব্যবসা বাণিজ্যে আজ অবশ্যই কোনো অংশীদারের সাহায্য লাভ হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): কর্মস্থলের বৈরী পরিবেশ মাঝে মধ্যে মেনে নিতে হয়। সহকর্মী ও অধীনস্থ কর্মচারী সবার সঙ্গে আলোচনার ভিত্তিতে সিদ্ধান্ত নিলে সফল হতে পারবেন। দিনের শেষে বহু অর্থ রোজগারের সুযোগ আসবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): প্রেম ও ভালোবাসায় সকল রক্তচক্ষু উপেক্ষা করে আজ বিজয়ী হওয়ার দিন। আপনার মেধা ও সৃজনশীলতার জন্য আজ সম্মানিত হবেন। শিল্পী ও কলাকুশলীদের দিনটি ব্যস্ততার। নতুন নতুন কাজের সুযোগ আসবে।

এম

RTV Drama
RTVPLUS