logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭

সিংহের আর্থিক উন্নতি, ভালোবাসার দিন কুম্ভের

২২ ফেব্রুয়ারি ২০২১ রোজ সোমবার বাংলা ৯ ফাল্গুন ১৪২৭।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): সকল প্রকার বৈদেশিক যোগাযোগে আজ অগ্রগতির আশা। অপ্রত্যাশিতভাবে কোনো সুযোগ পেয়ে যাবেন। আয় রোজগারের ক্ষেত্রে ছোট ভাই-বোনের সাহায্য লাভ। বস্ত্র স্বর্ণালঙ্কার ও ক্রোকারিজ ব্যবসায়ীদের আশানুরূপ লাভের যোগ। গণমাধ্যমে কাজের সুযোগ পেয়ে যাবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): আজ ধন-ভাগ্য থাকবে বলবান। বকেয়া অর্থ আদায়ের চেষ্টায় হবেন সফল। আর্থিক অগ্রগতির পাশাপাশি সঞ্চয়েও মননিবেশ করতে হবে। কথা দিয়ে কথা রাখতে পারলে ব্যবসায়ীকভাবে সফল হতে পারবেন। হোটেল ও রেস্তোরাঁ ব্যবসায়ীদের চলতে থাকা ব্যবসায়ীক খরা দূর হতে চলেছে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): মানসিক অস্থিরতা ও চঞ্চলতা কেটে যাবে। কাজে পূণরুদ্দম ফিরে পাবেন। কর্ম ক্ষেত্রে আজকের দিনটি হবে সাফল্যের। যে কাজে হাত দেবেন তাতেই সফলতার আশা। সাংসারিক জীবনের ছোট ছোট ভুলগুলো শুধরে সুখী জীবন গড়ে তোলার চেষ্টা করুন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): নিজের দুর্বলতাগুলোকে সংশোধন না করা পর্যন্ত আপনার উন্নতি থমকে থাকবে। বৈদেশিক বিষয়ে সফল হতে হলে যোগাযোগ বাড়ানোর কোনো বিকল্প নেই। প্রবাসীদের কর্মে চলতে থাকা বাধা বিপত্তির সমাপ্তি হতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): বড় ভাই-বোনের জন্য কিছু করতে চেষ্টা করুন। আর্থিক অবস্থার উন্নতিতে বন্ধুর সাহায্য পাওয়ার দিন। সরকারি ঠিকাদারি কাজের সুযোগ আসবে। অপ্রত্যাশিতভাবেই আয় রোজগারেও হবে অগ্রগতি।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): আজ চাকরিজীবীদের দিনটি সকল বাধা বিপত্তি কাটিয়ে ওঠার। কর্ম ক্ষেত্রে চলতে থাকা অনিশ্চয়তা প্রভাবশালী কারো সহায়তায় দূর হয়ে যাবে। হারানো সম্মান ও মর্যাদা পুনরায় ফিরে পাবেন। রাজনৈতিক ও সাংগঠনিক ক্ষেত্রে সফল হওয়ার আশা।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): বৈদেশিক যোগাযোগ ও বাণিজ্যে সুফল পাবেন। বিদ্যার্থীদের ভিসা সংক্রান্ত জটিলতা কেটে যাবে। শিক্ষকের সাহায্যে জীবনের গতি পথে আসবে নতুন জোয়ার। ধর্মীয় ও আধ্যাত্মিক ক্ষেত্রে সফল হবেন। দূরে কোথাও ভাগ্যান্বেষণে যাওয়ার প্রয়োজন হতে পারে।

বৃশ্চিক রাশি(২৩ অক্টোবর-২১ নভেম্বর): মনের সকল অশুভ চিন্তাগুলো ঝেড়ে ফেলতে হবে। আর্থিকক্ষেত্রে বড় বড় ঝুঁকি না নিয়ে ছোট ছোট ঝুঁকি নেওয়ার চেষ্টা করুন। সাংসারিক জীবনে অর্থের অভাবে অনেক শখ পূরণ হবে কঠিন। পাওনাদারের টাকা পরিশোধ করে দায় মুক্ত হওয়ার চিন্তা করুন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): দাম্পত্য জীবনে সুখ শান্তি বজায় রাখতে হলে আপনাকে আরো বেশি কৌশলী হতে হবে। জীবন সাথীর মান অভিমান ভাঙাতে চেষ্টা করুন। অংশীদারি কাজ কর্মে অন্ধ বিশ্বাস অনেক সময় লোকসানের কারণ হয়ে দাঁড়াতে পারে।

মকর রাশি(২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): কর্মস্থলে সহকর্মীদের পূর্ণ সমর্থনে কোনও জটিল কাজও সহজ মনে হবে। সবার সঙ্গে সদ্ভাব বজায় রাখা একটি বড় গুণ। নিজের রাগ ও জেদকে হজম করতে না পারলে সাফল্য লাভ সম্ভব নয়। সময় কিছুটা বৈরী তাই আপনাকে হতে হবে অনেক বেশি ধৈর্যশীল।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): শিল্পী কলাকুশলী ও নির্মাতাদের জন্য দিনটি ভালো কিছু প্রাপ্তির। আয় রোজগারে অগ্রগতি হবে। সন্তানের জন্য আজ কিছু কেনাকাটা করতে পারেন। আজ ভালোবাসার দিন। প্রিয় জনের জন্য কিছু করার সময়। ভালোবাসায় কোনো বড় ত্যাগ করতে হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): কাজ কর্মে প্রত্যাশা পূরণের আশা। আয় রোজগারে হবে অগ্রগতি। গৃহস্থালি জীবনকে আরো স্বাচ্ছন্দময় করতে কোনও দ্রব্য ক্রয় করতে পারেন। আত্মীয় ও বন্ধুদের সঙ্গে সম্পর্কের গভীরতা বাড়াতে হবে। স্থাবর সম্পত্তি সংক্রান্ত কাজে সফল হতে পারবেন।

এম

RTV Drama
RTVPLUS