logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ১৭ ফেব্রুয়ারি ২০২১, ২২:৫০

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

১৮ ফেব্রুয়ারি ২০২১ রোজ বৃহস্পতিবার বাংলা ৫ ফাল্গুন ১৪২৭।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): আজ আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধির মতো কোনো ঘটনা ঘটবে। কর্মস্থলে আপনার পরিকল্পনা বাস্তবায়ন হওয়াতে নিজের ওপর আস্থা ফিরে পাবেন। রাজনৈতিক তদবিরে সাফল্য লাভের আশা। প্রভাবশালী কোনো ব্যক্তির পূর্ণ সাহায্য পাওয়া যাবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): ব্যবসায়ীক প্রয়োজনে দূরে কোথাও যাত্রার যোগ। আইনগত জটিলতা থেকে মুক্ত হয়ে মুক্তির স্বাদ নিতে পারবেন। কোনো প্রকার সরকারি কাজের জন্য অর্থ ব্যয় হবে। স্থায়ী প্রবাসী হওয়ার চেষ্টা সফল হতে চলেছে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): আজ বন্ধুদের সঙ্গে কোনো যৌথ কাজে সফল হওয়ার আশা। পুরোনো কোনো বকেয়া বিল আদায় হবে। ব্যবসা বাণিজ্যে নেওয়া নতুন পদক্ষেপ আপনাকে লাভবান করবে। পেতে পারেন বহু লাভ। বড় ভাই-বোনের জন্য কিছু করার আনন্দ উপভোগ করার সময় এসেছে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): আজ রাজনৈতিক ও সাংগঠনিক কাজে তদবির করলেই ভালো ফল পেতে পারেন। চাকরিতে বড় কর্মকর্তার তৈলবাজী করার প্রয়োজন নেই। হঠাৎ করেই কর্মে নতুন দায়িত্ব লাভের যোগ প্রবল। পিতার সাহায্যে ব্যবসা বাণিজ্য আরম্ভ করতে পারেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): আজ নিজের শক্তি দিয়ে সৌভাগ্য অর্জন করতে হবে। মনে রাখতে হবে। সৌভাগ্য সাহসীদের প্রাপ্য। বিদেশে উচ্চ শিক্ষা বা কাজের জন্য অপ্রত্যাশিত সুযোগ লাভের আশা। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে অংশ নিতে হবে। বৈদেশিক বাণিজ্যে সফল হতে পারবেন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): আপনি প্রকৃত শেয়ার ব্যবসায়ী হলে আজ আপনার মুখে হাসি ফুটবেই। ব্যাংক ঋণ মুক্ত হওয়ার দিন। চিকিৎসা ও ঔষধ বাণিজ্যে আয় রোজগারের সুযোগ বাড়বে। মৃত আত্মীয়ের সম্পত্তির অংশ লাভের যোগ প্রবল।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): সাংসারিক সকল ব্যর্থতা গ্লানি, অভাব অনটন কাটিয়ে উঠতে সক্ষম হবেন। নিজের করা ক্ষুদ্র বিনিয়োগ থেকে আশানুরূপ লাভের আশা রয়েছে। অনলাইনের ব্যবসা বাণিজ্যে সফল হতে পারবেন। কারো ওপর নির্ভর করার প্রয়োজন নেই। আপনি একাই একশ।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): আজ কর্মস্থলে আপনি সকল প্রতিযোগীকে পরাজিত করতে পারবেন। সহকর্মীদের শত বিরোধিতাও আপনার অগ্রযাত্রাকে ব্যাহত করতে পারবে না। তবে সিজেনাল অসুখে ভোগান্তির জন্য প্রস্তুত থাকুন। কোনো মূল্যবান চুক্তিপত্র কাউকে না দেখানোই হবে ভালো।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): আর্থিক ক্ষেত্রে আজ শিল্পীদের অগ্রগতির দিন। বহু দিনের বকেয়া টাকা আদায় হবে। প্রেম ভালোবাসায় আপনার সাহসের বিজয় হবে। প্রিয়জনকে জীবন সঙ্গী করে পাওয়ার ক্ষেত্রে কোনো বাধাই আজ আপনাকে কাবু করতে পারবে না। নিঃসন্তান দম্পতিদের সন্তান লাভের চেষ্টায় সফলতা নিশ্চিত।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): পারিবারিক জীবনে সকলের সহযোগিতায় সফল হবেন। নিজস্ব ভূমি উন্নয়নের চেষ্টায় অগ্রগতির আশা। যানবাহন লাভের দিন। কোনো আত্মীয়ের সহায়তায় পারিবারিক ও কর্মজীবনে সফলতার আশা। আজ কর্মক্ষেত্রের কাঙ্খিত প্রত্যাশা পূরণ হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): নিজের ওপর আস্থা ও বিশ্বাস দিয়েই অনলাইন ব্যবসায় আজ সফল হবেন। ছোট ভাই-বোনের সাহায্য পাওয়ার আশা। বিদেশ থেকে পেতে পারেন প্রত্যাশিত সংবাদ। যা আপনার ব্যবসা বাণিজ্যকে অগ্রগতির পথে নিয়ে যাবে। আপনার দক্ষতা ও যোগ্যতা দিয়েই গণমাধ্যমে টিকে থাকবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): আর্থিক উন্নতির পাশাপাশি সঞ্চয়ে সাফল্য লাভ। পেতে পারেন বকেয়া অর্থ। খাদ্য ও পোশাক ব্যবসায় আজ অপ্রত্যাশিত অগ্রগতির আশা। গৃহে আগমন হবে শ্যালক-শ্যালিকা ও আত্মীয় কুটম্বর। তাদের সঙ্গে খুনসুটিতে মেতে উঠবেন।

এম

RTV Drama
RTVPLUS