logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ০১ ফেব্রুয়ারি ২০২১, ১৮:০৩

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিন

২ ফেব্রুয়ারি ২০২১ রোজ মঙ্গলবার বাংলা ১৯ মাঘ ১৪২৭

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): কাজ কর্মে বাধা বিপত্তি ঠান্ডা মাথায় মোকাবিলা করতে শিখুন। কারো সঙ্গে কোনো প্রকার দ্বন্দ্ব সংঘাতে জড়ালে বিপদে পড়তে হবে। অহেতুক তর্কে না জড়ানোই উত্তম। সহকর্মীদের সঙ্গে গোপন কথা বিনিময় না করাই ভালো।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): প্রেম ভালোবাসায় আজ আপনার দিনটি ভালো যাবে না। প্রেমিক-প্রেমিকাদের মধ্যে দেখা দেবে ভুল বোঝাবুঝির আশঙ্কা। সৃজনশীল কাজের ক্ষেত্রে আপনাকে ধৈর্যশালী হতে হবে। শিল্পী ও কলাকুশলীরা কাজে বারবার ভুল করতে পারেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): সাংসারিক বিষয়ে ঝামেলা দেখা দিলে তা আপনাকে ধৈর্যের সঙ্গে অতিক্রম করতে হবে। আত্মীয়স্বজনের সঙ্গে দেখা দেবে মনস্তাত্ত্বিক সংঘর্ষ। মায়ের সঙ্গে সাংসারিক বিষয়ে ভুল বোঝাবুঝির সম্মুখীন হতে পারেন। আর্থিক বিষয়ে অনিশ্চয়তা কাটতে পারে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): বৈদেশিক যোগাযোগে সতর্ক হতে হবে। বস্ত্র ও তৈরি পোশাক ব্যবসায়ীদের আয় রোজগারের ক্ষেত্রে অগ্রগতির আশা। গণমাধ্যমের কর্মীদের আয় রোজগারে কিছু জটিলতা দেখা দিতে পারে। ছোট ভাই-বোনের জন্য অর্থ ব্যয়ের যোগ।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): আর্থিক প্রাপ্তির ক্ষেত্রে দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসায়ীক ক্ষেত্রে কিছু আয় রোজগার আশা করা যায়। সঞ্চয়ের চেষ্টায় সফল হতে পারেন। গৃহে আত্মীয়স্বজনের আগমন যোগ প্রবল। খাদ্য ও পানিয়ের ব্যবসায়ীরা আশানুরূপ লাভের সুযোগ পেতে পারেন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): সাংসারিক বিষয়ে আপনাকে আরো বেশি সতর্ক হতে হবে। অধৈর্য হওয়ার কারণে দেখা দিতে পারে বিশৃঙ্খলা। জীবন সাথীর সাহায্য পাবেন। ব্যবসায়ীক বিষয়ে ধীরে চলো নীতি আপনার জন্য লাভদায়ক হতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): অহেতুক ব্যয় করাটা বর্তমান সময়ের সাথে বেমানান। ব্যয়কে নিয়ন্ত্রণে আজ তৎপর থাকতে হবে। বৈদেশিক ব্যবসা বাণিজ্যে আশানুরূপ লাভের দিন। তবে কারো সঙ্গে কোনো প্রকার আইনগত জটিলতায় না যাওয়াই ভালো।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): আয় রোজগারে বাধা বিপত্তি দেখা দিলেও ধৈর্য সহকারে লেগে থাকুন সফল হবেনই হবেন। ঠিকাদারি কাজের ক্ষেত্রে নতুন নতুন সুযোগ সুবিধা লাভের আশা করতে পারেন। বড় ভাই বা বন্ধুর সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। কিছু সুযোগ সুবিধা পাওয়ার আশা।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): কর্মস্থলে পদস্থ কর্মকর্তার সাহায্য পাওয়ার দিন। পেশাজীবীদের সময় ভালো হয়ে উঠবে। সামাজিক ও সাংগঠনিক কাজে সম্মানিত হওয়ার দিন। প্রভাবশালী ব্যক্তির সঙ্গে কোনো প্রকার লেনদেনে না যাওয়ারই পরামর্শ দেওয়া যায়।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): বৈদেশিক যোগাযোগে অগ্রগতির দিন। জীবিকার জন্য বিদেশ যাত্রার সুযোগ আসবে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে সফল হতে পারবেন। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা পড়াশোনায় সফল হতে পারেন। সাংসারিক জীবনে পিতার সাহায্য লাভের আশা।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): পুরোনো পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাওয়ার আশঙ্কা। বারবার তাদেরকে না ঘুড়িয়ে আজ লেনদেনের একটি সুষ্ঠ সমাধানের চেষ্টা করা উচিৎ। ঋণ করে বিলাসিতা করাটা বাদ দিতে হবে। আজ অর্থ ধার দেওয়া হবে বোকামি।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): জীবন সাথীর সঙ্গে সম্পর্কের উন্নতি করার চেষ্টা করুন। আজ নিজের কথার উপর লাগাম টানতে না পারলে সংসারে অশান্তির আশঙ্কা। অংশীদারি ব্যবসা বাণিজ্য নিয়ে দুশ্চিন্তায় পড়তে পারেন। আয়ের চেয়ে ব্যবসায়ীক ব্যয় বৃদ্ধি পাবে। পরস্পরের প্রতি দোষারোপ করলে অংশীদারি কাজে বিফল হবেন।

এম

RTV Drama
RTVPLUS