logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ২৭ জানুয়ারি ২০২১, ২১:৫৭

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

২৮ জানুয়ারি ২০২১ রোজ বৃহস্পতিবার বাংলা ১৪ মাঘ ১৪২৭

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): বৈদেশিক যোগাযোগে দক্ষতা থাকলে আজ বৈদেশিক কাজে হবেন লাভবান। সাংসারিক ক্ষেত্রে ছোট ভাই-বোনের সাহায্য চেয়ে না পাওয়াতে ক্ষিপ্ত হয়ে উঠবেন। দুপুরের পর প্রত্যাশিত কাজে সফলতা পেতে হলে কৌশলী হতে হবে। কখনো কখনো সংসারেও অভিনয় করে চলতে হবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): আর্থিক বিষয়ে কৌশলী হলে সকাল সকালই বকেয়া টাকা পয়সা আদায় করতে পারবেন। সঞ্চয়ের চেষ্টায় সফল হতে পারবেন। দুপুরের পর ব্যবসায়ীক কোনো সু-সংবাদ আপনাকে লাভবান করবে। আপনার যোগাযোগের দক্ষতা দিয়ে আজ কর্ম ক্ষেত্রে লাভবান হবেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): আজ অস্থিরতা না কমাতে পারলে সফলতা আশা করে লাভ নেই। সব কাজে নাক গলাবেন না বিপদে পড়তে পারেন। দুপুরের পর থেকে আর্থিক ক্ষেত্রে অগ্রগতি হবে। ব্যবসায়ী ও চাকরিজীবীদের বকেয়া অর্থ আদায়ের যোগ।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): সকাল সকাল দূরের পানে ছুটতে হবে। ব্যবসা বা কর্মের তাগিদে এক শহর থেকে অন্য শহরে ছোটাছুটি। দুপুর থেকে কিছুটা ছোটাছুটি কমবে। আয় রোজগার বৃদ্ধির চেষ্টায় আসতে পারে সাফল্য। কাঙ্ক্ষিত সাফল্য পেতে আজ প্রতিযোগিতায় বিজয়ী হতে হবে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): আপনি মাঝে মধ্যে হয়ে পড়েন কট্টর। আজ আপনার রাগ ও জেদের কারণে বড় ভাই-বোনের সঙ্গে হতে পারে দ্বন্দ্ব সংঘাত। দুপুরের পর থেকে ব্যয় বৃদ্ধি আপনাকে ভোগাবে। বিদেশ থেকে কিছু অর্থ পাওয়ার আশা। অর্থ ব্যয় হতে পারে কোনো আইনি লড়াইয়ের জন্য।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): কাজ কর্মের ব্যস্ততা বৃদ্ধি পাবে। খুব জরুরি কাজগুলো দ্রুত শেষ করতে চেষ্টা করুন। দুপুরের পর বকেয়া অর্থ আদায় আপনাকে আর্থিক ক্ষতির হাত থেকে বাঁচাতে পারে। বন্ধুর কাছে খুলে বলতে পারেন মনের কথাগুলো।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): নিজের ভাগ্যর ওপর বিশ্বাস রাখতে হলে পরিশ্রম করতে হবে। কারো মুখাপেক্ষী না হয়ে নিজের ভাগ্য নিজেই পরিবর্তন করতে চেষ্টা করুন। দুপুরের পর থেকে কর্মস্থলে ভালো কোনো সংবাদ পাওয়ার আশা। সরকারি কর্মচারীদের পদস্থ কর্মকর্তাকে খুশি রাখতে হবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): আইনগত জটিলতার জন্য সকালের দিকটা অশুভ। রাস্তাঘাটে অকারণেই পুলিশি হয়রানির আশঙ্কা প্রবল। কারো সঙ্গে চলতে থাকা পূর্বের রেষারেষির কারণে ক্ষতির শিকার হবেন। দুপুর থেকে ধর্মীয় ও আধ্যাত্মিক সাধনায় সফল হবেন। জীবীকার জন্য যেতে পারেন দূর বহু দূর।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): আজ ব্যবসায়ীক ও সাংসারিক বিষয়ে ব্যস্ত থাকতে পারেন। ব্যবসায়ীক আলোচনা করে সিদ্ধান্ত নিতে হবে। দুপুরের পর ব্যাংক ঋণ সংক্রান্ত জটিলতার সম্মুখীন হতে হবে। ব্যাংক কর্মকর্তার সাহায্য লাভের আশা।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): আপনার সহজ সরল আচরণের বিনিময়েও সহকর্মীদের মন পাওয়া সহজ হবে না। অধীনস্থ কাজের লোকের ওপর বিরক্ত হতেই হবে। দুপুর থেকে ব্যবসা বাণিজ্যে ভালো অর্ডার লাভ হলেও কাঙ্ক্ষিত আয়ের দেখা পাওয়া ভার।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): সন্তানের পড়াশোনা ও ভর্তি নিয়ে সকালের দিকে ব্যস্ততা বৃদ্ধি পাবে। বিদ্যার্থীদের কোনো পরীক্ষায় সফল হওয়ার আশা। দুপুর থেকে কর্মস্থলে সাফল্য পাবেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। সহকর্মী ও কর্মচারীদের সাহায্য লাভের আশা।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): সকাল সকালই মায়ের সাহায্য পাওয়া যাবে। আর্থিক ক্ষেত্রে চলতে থাকা জটিলতা কাটিয়ে উঠতে পারবেন। দুপুর থেকে প্রেম ভালোবাসা বিষয়ে জটিলতা কাটিয়ে উঠবেন। কোনো নির্ধারিত শিল্পীর অনুপস্থিতিতে আপনার কাজের সুযোগ আসতে চলেছে।

এম

RTV Drama
RTVPLUS