• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ২৫ জানুয়ারি ২০২১, ১৯:০৩
রাশিফল,
রাশিফল।

২৬ জানুয়ারি ২০২১ রোজ মঙ্গলবার বাংলা ১২ মাঘ ১৪২৭

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): আপনার যোগাযোগের দক্ষতা ও অভিজ্ঞতার ওপর নির্ভর করবে আজ আপনার সফলতাও ব্যর্থতা। ব্যবসায়ীক ক্ষেত্রে যোগাযোগ বৃদ্ধির চেষ্টা চালিয়ে যেতে হবে। কারো উপর নির্ভর করে সামনে এগুনো সম্ভব নয়। ছোট ভাই-বোনের ওপর অধিক নির্ভরতা আপনাকে ভোগাবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): অতিকথন যে কখনো কখনো বিপদ ডেকে আনে তা আপনি আজ হাড়ে হাড়ে টের পাবেন। কম কথা বলুন। অর্থ রোজগারের নেশায় অনেকে নিজের ক্ষমতার বাহিরে অতিরঞ্জিত করে বলতে গিয়ে বিপদ ডেকে আনে। ব্যয় বহুল বাজারে কিঞ্চিত হলেও সঞ্চয়ের অভ্যাস করা ভালো।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): নিজের ওপর আস্থা থাকা ভালো। কিন্তু অত্যাধিক আস্থা বিপদ ডেকে আনতে চলেছে। আজ ভেবে চিন্তে কাজ করতে হবে। বোঝার ভুল হলেই হয়ে যাবে লোকসান। সিজেনাল অসুখকে অবজ্ঞা করা ঠিক নয়। কর্মস্থলে আপনার সবজান্তা মনোভাব দমন করতে হবে।

কর্কট রাশি(২১ জুন-২০ জুলাই): বৈদেশিক কাজ কর্মে আজ সফলতা আসবে। বিদেশ যাত্রার ক্ষেত্রে তাড়াহুড়া ও অধিক অর্থ ব্যয় ঠিক নয়। সময় বৈরী চলছে তাই আপনাকে ধৈর্যর সঙ্গে আইনগত জটিলতা মোকাবিলা করতে হবে। গৃহস্থালি ব্যয় করতে গিয়ে আর একটু হিসেবি হলে কটাদিন বেশি চলতে পারবেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): অর্থ উপার্জনকে নেশায় পরিণত করা ঠিক নয়। এতে মনুষ্যত্ব লোপ পায়। বন্ধু বান্ধব ও আত্মীয়স্বজন দূরে সরে যায়। বড় ভাই-বোনকে তার প্রাপ্য সম্মানটুকু দিতে চেষ্টা করুন। দেখবেন আপনিও অনুজদের থেকে সম্মান পাবেন। চাকরিজীবীদের বাড়তি আয়ের সুযোগ আসবে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): কর্মস্থলে পদস্থ কর্মকর্তা ভাগ্য আজ কিছুটা ভালো হতে পারে যদি, আপনি তৈলবাজীতে দক্ষ হন। আপনার পদস্থ আপনার কাজের প্রতি নয় আপনার তৈলের প্রতি আগ্রহী বেশি। অন্যজনে পারলে আপনাকেও পাড়তে হবে। সরকারি চাকুরিতে প্রভাবশালী নেতার বাসায় উপহার পাঠান। লাভ হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): কিছু পেতে হলে কিছু দিতে হয়। এটাই জগতের নিয়ম। শিক্ষকের প্রতি শ্রদ্ধা ভক্তি দিয়ে এ জগতে কিছু হয় না তার দক্ষিণাটুকুও দিতে হয়। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদেরকে আজ তৈল বাজী করে বিশেষ সুযোগ আদায় করতে হবে। ঈশ্বরে বিশ্বাস রাখুন সফল আপনি হবেনই হবেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): চলার পথে প্রতিদিন অর্থ সংকট থাকে না। কিন্তু আজ বিশেষ পরিস্থিতির শিকার হয়ে কারো কাছে ঋণী হতে হবে। রাস্তাঘাটে পকেটমার বা ছিনতাইকারীর কবলে পড়ার আশঙ্কা। নিজের বীরত্ব দেখাতে গিয়ে শারীরিক আঘাত পেতে পারেন। সাবধানে থাকুন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): আজ আপনার ব্যবসায়ীক বুদ্ধিকে কাজে লাগাতে পারলে আর্থিকভাবে হবেন লাভবান। জীবন সাথীর সঙ্গে সাংসারিক বিষয়ে ছলনার আশ্রয় নিতে হতে পারে। অংশীদারি কাজে স্বচ্ছতা ও সততার মূল্য আশা করাই বৃথা।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): কর্মস্থলে আপনি যত মিথ্যে আশ্বাস দিতে পারবেন, সহকর্মীরা ততো খুশি হবে। আজ সহকর্মীদেরকে খুশি করে চলার চেষ্টা করুন। অহেতুক কোনো বিষয় নিয়ে উত্তেজিত না হয়ে ঠাণ্ডা মাথায় চিন্তা করুন। পথ বেড় হবেই হবে। শুধু আজ নিজের শরীরের প্রতি যত্ন রাখুন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): রোমান্টিক সম্পর্কের ক্ষেত্রে অতি কথনের কারণে আজ জটিলতা সৃষ্টি হবে। প্রিয়জনের সাথে ছলচাতুরীর আশ্রয় নেওয়া ঠিক নয়। আপনি যা করবেন আপনার সন্তান কিন্তু আপনাকেই ফলো করবে। শিল্পীদের কাজের ক্ষেত্রে সময়ের মূল্য বুঝতে হবে। তবেই আপনি সফল হবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): নিজের প্রতিটি ব্যর্থতার জন্য আপনিই দায়ী। আপনার পরিবার নয়। তাই পরিবারের প্রতি বিরূপ ধারণা পোষণ করা মোটেও সুখকর নয়। সময় কিছুটা খারাপ গেলেও মায়ের কাছে আপনি সবসময়ই স্নেহের। আগামী দিনের প্রস্তুতি নিন। সামনে যুদ্ধ করতে হবে বিজয়ী হওয়ার জন্য।

এম

মন্তব্য করুন

daraz
  • লাইফস্টাইল এর পাঠক প্রিয়
X
Fresh