logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ২৩ জানুয়ারি ২০২১, ০৮:১৪
আপডেট : ২৩ জানুয়ারি ২০২১, ০৮:৫৮

১২ রাশির জাতক জাতিকার কেমন যাবে দিনটি

১২ রাশির জাতক জাতিকার কেমন যাবে দিনটি

আজ ২৩ জানুয়ারি ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ৯ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : সপ্তাহের শুরুতেই বকেয়া টাকা পয়সা আদায় হওয়াতে আর্থিক সঙ্কটের অবসান হয়ে যাবে। সঞ্চয় বৃদ্ধির উপযুক্ত সময়। ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায়ীদের আশানুরূপ লাভের দিন। শ্যালক-শ্যালিকা ও দেবর-ননদের আগমন হতে চলেছে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) : আজ আপনার মনের জোর বৃদ্ধি পাবে। অনেক দিন ধরে চলতে থাকা বৈরী পরিস্থিতি থেকে উত্তরণের সুযোগ পাবেন। শারীরিক অবস্থার উন্নতি হবে। কর্মস্থলে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধির দিন। জীবনসাথীর উপর অকারণে রাগ করা হবে বোকামি।

আরও পড়ুন : জ্যোতিষীর চোখে কেমন যাবে বর্তমান সপ্তাহটি

মিথুন রাশি (২১ মে-২০ জুন) : আয় রোজগার আশানুরূপ না হলেও বর্ধিত ব্যয় আপনাকে চিন্তিত করতে পারে। হঠাৎ করেই কাজের প্রয়োজনে দূরে কোথাও যাত্রা করতে পারেন। প্রবাসীদের ব্যক্তি জীবনে সাফল্য লাভের সময়। বৈদেশিক ব্যবসা-বাণিজ্যে অগ্রগতি অব্যাহত থাকবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) : দিনের শুরুতেই বড় ভাই-বোনের কাছ থেকে উপহার লাভের আশা। কোনো বন্ধুর বিবাহ শাদীর নিমন্ত্রণ পেতে পারেন। ঠিকাদারি কাজে নতুন কাজের আলাপ আলোচনা সফল হতে চলেছে। বকেয়া বিল আদায়ের জন্য চেষ্টা অব্যাহত রাখতে হবে।

আরও পড়ুন : ঘরোয়াভাবেই দূর হবে মুখের কালো দাগ ও ব্রন

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) : কর্ম পাগল সিংহ রাশির জন্য দিনটি ব্যস্ততার। নিজের ব্যবসা-বাণিজ্য নিয়ে ব্যস্ততা অব্যাহত থাকবে। রাজনৈতিক সাংগঠনিক ও সামাজিক কাজে হবেন সম্মানিত। প্রভাবশালী ব্যক্তির সাথে সু-সম্পর্ক ভবিষ্যতে আপনাকে লাভবান করবে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) : বৈদেশিক কাজের ক্ষেত্রে চলতে থাকা সকল বাধা বিপত্তি অতিক্রম করে সফল হতে পারবেন। ভাগ্য অনুকূলে থাকাতে উচ্চ শিক্ষার জন্য বা জীবীকার জন্য বিদেশ যাত্রার সময়। ধর্মীয় ও আধ্যাত্মিক বিষয়ে আগ্রহ বৃদ্ধি পাওয়ার দিন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) : আজ বাড়তি আয়ের জন্য কোনো ঝুঁকি নিতে পারেন। তবে সকল প্রকার হাঙ্গামা এড়াতে হবে। পাওনাদারের কিছু টাকা পরিশোধ করার সুযোগ পাবেন। আর্থিক অস্থিতিশীলতার জন্য ঋণ করার প্রয়োজন হয়ে পড়বে। না করাই সবচেয়ে উত্তম।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) : সাংসারিক বিষয়ে আজ উত্তেজনা প্রশমনের প্রয়োজন হতে পারে। জীবন সাথীর উদ্যত আচরণের কারণে নিজের রাগ ও জেদ ধরে রাখা হয়ে পড়বে কঠিন। অংশীদারি কাজে কিছু সাফল্য পাওয়ার আশা। প্রবাসী পাত্র-পাত্রীর সাথে বিবাহের কথা চলতে পারে।

আরও পড়ুন : দাঁত ঝকঝকে সাদা করার জাদুকরী ৩ উপায়

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) : আজ দিনটি কর্মস্থলে সহকর্মীদের সাহায্য লাভের। অসুস্থতা কাটিয়ে উঠতে পারবেন। কাজের লোক বা কর্মচারীর পূর্ণ সহায়তায় জটিল পরিস্থিতি থেকে রক্ষা পাওয়ার আশা। ভ্রমণের সুযোগ আসতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি) : সকল প্রকার সৃজনশীল কাজ কর্মের জন্য দিনটি উত্তম। শিল্পী ও কলাকুশলীদের কাজের প্রয়োজনে দূরে কোথাও যাত্রা করতে হবে। প্রেম ও ভালোবাসায় চলতে থাকা বাধা কাটিয়ে সফল হতে পারবেন। সন্তানকে কোনো উপহার দেয়ার দিন।

আরও পড়ুন : চোখের নিচের কালো দাগ দূর করতে ঘরোয়া টিপস

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : আজ আপনার মনের সকল বাসনা পূরণ করার দিন। সাংসারিক ক্ষেত্রে আত্মীয়-স্বজন ও বন্ধুর সাহায্য পাওয়া যাবে। দূরে কোথাও স্থাবর সম্পত্তি ক্রয়ের সুযোগ আসতে পারে। গ্রামের বাড়ির সম্পত্তি পাওয়ার আশা। যানবাহন বদল করার প্রয়োজন হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : বিদেশ থেকে আসবে কাঙ্ক্ষিত সংবাদ। পত্রিকায় আপনার কোনো লেখা ছাপা হতে পারে। সাংবাদিকতার সঙ্গে যুক্তদের আজ চাকরি পরিবর্তনের দিন। ইন্টারনেট ও ডিস ব্যবসায় বিনিয়োগ করতে পারেন।

এসআর/এসএস

RTV Drama
RTVPLUS