logo
  • ঢাকা শনিবার, ০৬ মার্চ ২০২১, ২১ ফাল্গুন ১৪২৭

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ২০ জানুয়ারি ২০২১, ২২:০৪
আপডেট : ২০ জানুয়ারি ২০২১, ২২:০৮

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

ফাইল ছবি

২১ জানুয়ারি ২০২১ রোজ বৃহস্পতিবার বাংলা ৭ মাঘ ১৪২৭।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): আজকের দিনে নিজেকে প্রমাণ করতে হবে। কর্মস্থলে নিজের যোগ্যতায় নতুন দায়িত্ব পাওয়া সম্ভব। চাটুকারিরা কোনোদিনই দক্ষ হতে পারে না। প্রভাবশালী ব্যক্তির সহায়তায় রাজনৈতিক ও সাংগঠনিক ক্ষেত্রে সম্মানিত হবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): সাংসারিক ব্যয় বৃদ্ধি পাবে। দূরে কোথাও যাত্রা করতে হবে। ব্যবসায়ীক কাজের জন্য বিদেশে যাত্রার প্রয়োজন হয়ে পড়বে। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায় করোনার প্রভাবে দেখা দেবে লোকসান। প্রবাসীদের চিকিৎসার পেছনে কিছু টাকা ব্যয় করতে হবে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): বন্ধু ও বড় ভাই-বোনের উন্নতিতে আপনার আয় রোজগার বৃদ্ধির সুযোগ আসবে। ঠিকাদারি ব্যবসা বাণিজ্যে নতুন কাজের কথাবার্তা হতে পারে। বকেয়া বেতন বোনাস আদায়ের চেষ্টায় সফল হতে পারবেন। ব্যবসায়ীক যোগাযোগের ক্ষেত্রে অগ্রগতির দিন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): কর্ম ক্ষেত্রে সফল হওয়ার দিন। সুনাম সম্মান ও মর্যাদা বৃদ্ধির সুযোগকে কাজে লাগাতে হবে। ব্যবসা বাণিজ্যে প্রভাবশালী ব্যক্তির সাহায্য পাওয়ার আশা। পিতার শারীরিক অবস্থার অবনতি হওয়ার আশঙ্কা। পদস্থ কর্মকর্তার বিশ্বস্ত হওয়ার চেষ্টায় সফল হবেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): উচ্চ শিক্ষায় সফল হওয়ার দিন। বৈদেশিক ব্যবসা বাণিজ্যে চলতে থাকা জটিলতা কাটিয়ে উঠতে পারবেন। বিদেশে ভাগ্য উন্নতির সুযোগ আসবে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজের সঙ্গে জড়িয়ে পড়তে ভালো লাগবে। কোনো ধর্মীয় মাহফিলে অংশ নিতে পারেন।

কন্যা রাশি (২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর): জীবনে সফল হতে গেলে কিছু কিছু দিন ঝুঁকি নিতে হয়। আজ আপনার ঝুঁকি নেওয়া সফল হতে পারে। ব্যবসায়ীক ভাবে লাভবান হবেন। আইনগত জটিলতা বা পুলিশি হয়রানির বিষয়ে সাবধানতা দরকার। কারো সঙ্গে প্রতিযোগীতা না করে নিজের মতো কাজ করতে থাকুন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): সাংসারিক জীবন সুখময় হয়ে উঠবে যদি যোগ্য জীবন সঙ্গী পাশে পান। আর্থিক অবস্থার উত্থান-পতন জীবনেরই অংশ। কিন্তু এ জন্য সংসারের সুখ ব্যাহত হতে পারে না। অবিবাহিত হলে আজ পেয়ে যাবেন উপযুক্ত জীবন সঙ্গীর সন্ধান। অংশীদারি ব্যবসায় কিছু আয় রোজগারের সুযোগ আসবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): নিজের মধ্যকার হীনমন্যতাই আপনার বড় শত্রু। সফল হতে গেলে “আমি পারবো” মন্ত্রটিকে আত্মস্থ করতে চেষ্টা করুন। কারো সঙ্গে বাহুবলে লড়াই করে নিজের শক্তি সামর্থ্য ক্ষয় না করে নিজের বুদ্ধি কৌশলকে কাজে লাগাতে হবে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): সৃজনশীল ও শৈল্পিক কাজের জন্য সম্মানিত হওয়ার দিন। ক্রীড়াবিদদের আর্থিক সঙ্কট প্রকট হতে পারে। সন্তানের শারীরিক মানসিক বিকাশে তাকে সময় দেওয়ার চেষ্টা করুন। রোমান্টিক ক্ষেত্রে আজ অকারণেই ঝগড়া বিবাদ বা মান অভিমান দেখা দেবে।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): আপনার মনের কোনো প্রত্যাশা পূরণে আজ সফল হবেন। প্রভাবশালী আত্মীয়র কল্যাণে কাজের সুযোগ আসতে চলেছে। সাংসারিক ক্ষেত্রে মা বাবার সাহায্য পাওয়ার আশা। কিছু বিষয় স্থাবর সম্পত্তি ক্রয় বিক্রয়ের চেষ্টা সফল হতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): নিজের রাগ ও জেদকে দমন করতে চেষ্টা করুন। ছোট ভাই-বোনের প্রতি আরো নমনীয় না হলে লাঞ্ছিত হওয়ার আশঙ্কা। বিদেশ থেকে ভালো কোনো অর্ডার লাভের সম্ভাবনা। গণমাধ্যমে কাজের সুযোগ আসতে চলেছে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): আয় রোজগারে আজ অগ্রগতির দিন। ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায় বকেয়া টাকা আদায়ে সফল হতে পারবেন। হোটেল ও রেস্তোরা ব্যবসায়ীদের চলতে থাকা লোকসান কাটিয়ে ওঠার সুযোগ আসবে। শ্যালক-শ্যালিকার সহায়তায় খাবারের ব্যবসায় বিনিয়োগ করার সময়।

এম

RTV Drama
RTVPLUS