logo
  • ঢাকা শনিবার, ০৬ মার্চ ২০২১, ২১ ফাল্গুন ১৪২৭

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ১৯ জানুয়ারি ২০২১, ২১:২৩

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

২০ জানুয়ারি ২০২১ রোজ বুধবার বাংলা ৬ মাঘ ১৪২৭

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): দিনের শুরুতে কাজ কর্মে কিছু বাধা বিপত্তির সম্মুখীন হতে পারেন। ব্যাংক সংক্রান্ত কাজে ব্যয় বৃদ্ধি পাবে। দুপুর থেকে সময় আপনার বলবান। সম্মান মর্যাদা বৃদ্ধি পায় এমন ঘটনা ঘটতে চলছে। কর্মস্থলে আপনি আপনার সততা পরিশ্রম ও দায়িত্ববোধের জন্য পুরস্কৃত হতে পারেন।

বৃষ রাশি(২১ এপ্রিল-২০ মে): সকালের দিকে বকেয়া টাকা আদায়ের চেষ্টা বলবান করতে হবে। আর্থিক উন্নতির ক্ষেত্রে বড় ভাই-বোনের সাহায্য লাভের যোগ। দুপুরের দিকে বৈদেশিক বাণিজ্যে অগ্রগতি আশা করা যায়। জীবিকার জন্য বিদেশ যাত্রার সুযোগ আসবে। পারিবারিক প্রয়োজনে ব্যয় বৃদ্ধি পাবে।

মিথুন রাশি(২১ মে-২০ জুন): কর্মস্থলে আপনার নিজের মেধা ও যোগ্যতা দিয়ে কোনো অসম্ভব কাজকে সম্ভব করতে পারেন। পদস্থ কর্মকর্তার বিরোধিতা স্বত্বেও আপনার সফলতা আসবেই। দুপুরের পর বন্ধুর সাহায্য পাওয়া যাবে। প্রশাসনের কোনো বন্ধুর কল্যাণে আটকে থাকা ঠিকাদারি বা সাপ্লাই এর বিল পাওয়ার আশা আছে।

কর্কট রাশি(২১ জুন-২০ জুলাই): আপনার ধর্মীয় চিন্তাভাবনা ও ঈশ্বরের প্রতি ভালোবাসার কারণে ভাগ্য আপনার সহায় হতে বাধ্য। জীবিকার জন্য বিদেশ যেতে হবে। দুপুরের পর থেকে কর্মস্থলে সাফল্য লাভের যোগ। নিরাপত্তা বিভাগ ও চিকিৎসা বিভাগের সাথে জড়িত হলে আপনার পদোন্নতির সুযোগ আসতে চলেছে।

সিংহ রাশি(২১ জুলাই-২১ আগস্ট): ব্যাংক ও ব্যক্তি ঋণের বোঝা নিয়ে কিছুটা চিন্তায় থাকতে পারেন। সকালে দিকে ঝুঁকিপূর্ণ বিনিয়োগ থেকে লাভের আশা রয়েছে। দুপুরের পর ভাগ্য সহায় হবে। উচ্চ শিক্ষার ক্ষেত্রে শিক্ষকের সাহায্য পাওয়া সম্ভব। সাংসারিক ক্ষেত্রে পিতৃস্থানীয় কারো সহায়তা গ্রহণ করতে পারেন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): দাম্পত্য জীবন আনন্দময় হয়ে উঠবে। আয় রোজগার বৃদ্ধির দিন। অংশীদারি কাজে লাভের আশা করতে পারেন। দুপুরের পর থেকে সময় ঝুঁকিপূর্ণ কাজের জন্য ভালো। তবে নানা রকম দুর্ঘটনার ভয় থাকবে। কারো ক্ষেত্রে বিশেষ করে পুলিশ প্রশাসনের সঙ্গে বিরোধে জড়ানো নির্বুদ্ধিতার লক্ষ্মণ।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): সহকর্মীদের সঙ্গে সম্পর্কের টানাপোড়ন কমিয়ে আনতে হবে। অধীনস্থ কর্মচারীর ওপর বিশ্বাস রাখলে রক্ষা পাওয়ার আশা। দুপুর থেকে ব্যবসায়ীক লেনদেনে সাফল্য লাভের সময়। জীবন সাথীর শারীরিক অবস্থা ভালো হয়ে উঠবে। অংশীদারি ব্যবসা বা কাজে কাঙ্ক্ষিত অর্থ লাভের সুযোগ আসতে পারে।

বৃশ্চিক রাশি(২৩ অক্টোবর-২১ নভেম্বর): বিদ্যার্থীদেরকে পড়াশোনায় মনযোগী হতে হবে। নতুন ক্লাসে যারা উত্তীর্ণ হয়েছেন তাদের রুটিন তৈরি করে পড়তে হবে। প্রেমের পেছনে মূল্যবান সময় নষ্ট করা যাবে না। দুপুরের পর কর্মস্থলে নিজের রাগ ও জেদ দমন করতে হবে। আরো বেশি বিনয়ী না হলে শত্রুতার শিকার হবেন।

ধনু রাশি(২২ নভেম্বর-২০ ডিসেম্বর): পারিবারিক কারণে সকালের দিকে ব্যস্ত হতে পারেন। কোনো আত্মীয়কে চিকিৎসকের কাছে নিয়ে যেতে হবে। দুপুরের পর থেকে সন্তানের জন্য ব্যস্ত থাকবেন। তার ভর্তি ও পুস্তক কেনায় অর্থ ব্যয় করতে হবে। শিল্পী ও কলাকুশলীদের আয় রোজগারে অগ্রগতির যোগ। প্রেমিক প্রেমিকাদের দেখা হওয়ার দিন।

মকর রাশি(২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): বিদেশ থেকে প্রত্যাশিত সংবাদ পেতে পারেন। অনলাইনের ব্যবসায় সকালের দিকে ভালো অর্ডার লাভ। দুপুরের পর থেকে পারিবারিক ক্ষেত্রে সময় ভালো যাবে। গৃহে আত্মীয় স্বজনের সাহায্য পাবেন। স্থাবর সম্পত্তি ক্রয় বিক্রয়ে সকলের সাহায্য পাওয়ার আশা। প্রত্যাশা পূরণ হতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): সকালের দিকে শ্যালক-শ্যালিকার সাহায্য পাবেন। আয় রোজগারের ক্ষেত্রে অগ্রগতি হবে। বকেয়া অর্থ আদায়ে হবেন সফল। দুপুরের পর বিদেশ থেকে ভালো অর্ডার লাভ। অনলাইন ক্রয় বিক্রয় জমে উঠবে। ছোট ভাই বোনের সাহায্য পাবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): সাফল্য আপনার দুয়ারে কড়া নাড়বেই নাড়বে। নিজের চেষ্টায় অসাধ্য সাধন করতে পারবেন। দুপুরের পর ব্যবসা বাণিজ্য বা মধ্যস্থতার কাজের দ্বারা আয়ের সুযোগ রয়েছে। বাহিরে কোথায় আপ্যায়িত হতে পারবেন।

এম

RTV Drama
RTVPLUS