logo
  • ঢাকা সোমবার, ০১ মার্চ ২০২১, ১৬ ফাল্গুন ১৪২৭

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ১৮ জানুয়ারি ২০২১, ১৯:০৫

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

রাশিফল,
রাশিফল।

১৯ জানুয়ারি ২০২১ রোজ মঙ্গলবার বাংলা ৫ মাঘ ১৪২৭

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): আয়ের থেকে ব্যয় বেশি এ কথাটি মনে রাখতে হবে। নিজের ইচ্ছার বিরুদ্ধে গিয়েই আজ ব্যয় করার প্রয়োজন হয়ে পড়বে। আইনগত জটিলতার পেছনে অর্থ ব্যয় করার প্রয়োজন। প্রবাসীদের ভিসা ও আকামা সংক্রান্ত কারণে ব্যয় করতে হবে। দূরে কোথাও জীবিকার প্রয়োজনে যেতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): বড় ভাই বোন ও বন্ধুকে সাহায্য করার প্রয়োজন হয়ে পড়বে। আইনগত জটিলতায় জর্জরিত বন্ধুকে সাহায্য করতে পারেন। ঠিকাদারি ও সাপ্লাই এর কাজে রহস্যজনক প্রশাসনিক জটিলতার কবলে পড়তে পারেন। চাকরিজীবীরা বকেয়া বেতন আদায়ের চেষ্টায় অনেকটা অগ্রগতি করতে পারেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): কর্মস্থলে নানা রকম ঘাত প্রতিঘাত মোকাবিলা করতে হবে। পদস্থ কর্মকর্তাকে বাগে আনা হবে কঠিন। তার অনৈতিক চাহিদা পূরণ করতে না পড়ায় শাস্তির আশঙ্কা রয়েছে। পারিবারিক ক্ষেত্রে পিতা বা পিতৃস্থানীয় কারো সঙ্গে মতানৈক্যে জড়িয়ে পড়ার আশঙ্কা। সাংগঠনিক ও রাজনীতি ক্ষেত্রে বিনয়ী হলে ভালো।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): উচ্চ শিক্ষা নিয়ে দেখা দেবে অনিশ্চয়তা। আর্থিক সঙ্কটের কারণে আপনাকে পড়াশোনা ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিতে হতে পারে। পরিবারের আর্থিক উন্নতির জন্য সব ছেড়ে বিদেশ যাত্রার প্রয়োজন হবে। সৃষ্টিকর্তার উপর বিশ্বাস ও আস্থা রেখে এগিয়ে যান। সফল আপনি হবেনই হবেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): ব্যবসা বাণিজ্যের ক্ষেত্রে ঝুঁকি ততোটুকু নেওয়া প্রয়োজন যতটুকুতে আপনার বড় কোনো ক্ষতি হবে না। পুরোনো সকল লেনদেনের বকেয়া পরিশোধ করার সামর্থ্য থাকলে তা চট করে করতে হবে। চিকিৎসার জন্য কিছু অর্থ ব্যয় করার প্রয়োজন পড়তে পারে। রাস্তাঘাটে সাবধানে চলা ফেরা করুন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): সাংসারিক জীবনে ছোট ছোট দায়িত্বগুলো নিষ্ঠার সাথে পালন করতে হবে। মনে রাখুন গৃহ হচ্ছে সেই সংস্থা যা আপনার সকল কাজের ফল ভোগ করে। জীবন সাথীর সাথে মধুময় সম্পর্ক গড়ে তুলতে হবে। শুধু অর্থ বিত্ত আর প্রতিপত্তি ভালোবাসা এনে দিতে পারে না।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): কর্মস্থলে সহকর্মী ও অধীনস্থ কর্মচারীদের ওপর মান অভিমান না করে তাদের বোঝার চেষ্টা করুন। নিজের ভুলের জন্য অন্যদের দোষারোপ না করে নিজের ভুলকে খুঁজে বেড় করতে হবে। মানসিক শান্তির জন্য নিজের রিপুকে দমন করে চলুন। অন্যের দ্রব্য ও সম্পদের দিকে তাকানো বোকামি।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): বিদ্যার্জনের জন্য জগত সংসার। প্রাতিষ্ঠানিক বিশ্ববিদ্যালয়ের বাহিরে পুরো জগতই এক বড় বিশ্ববিদ্যালয়। প্রতিমূহুর্তে প্রতি পদেপদে আপনাকে শিক্ষা দেবে। ভাবাবেগ ও প্রেম ভালোবাসার পেছনে ছুটতে ছুটতে নিজের লক্ষ্য থেকে সরে যাওয়া হবে ভুল সিদ্ধান্ত।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): আত্মীয়স্বজন ও বন্ধুবান্ধবের প্রতি মূখাপেক্ষী হয়ে পড়ে থাকলে আপনার ভাগ্য উন্নতি হবে না। নিজেকে চেষ্টা করতে হবে। একটি ক্ষুদ্র পিপিলিকাও নিজের খাদ্য সংগ্রহের চেষ্টায় লিপ্ত। বাবুই পাখির মতো নিজের গৃহের যত্ন নিজেই নিন। কাজের লোকের ওপর নির্ভর করে লাভ নেই।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): ছোট ভাই বোনের সঙ্গে ভুল বোঝাবুঝি দূর করার চেষ্টা করতে হবে। নিজের মধ্যকার লেখনীর সুপ্ত প্রতিভার নিয়মিত চর্চা করে যান। সাফল্য আসবেই। প্রকাশ প্রকাশনা ও গণমাধ্যমের কাজে সফল হওয়ার দিন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): করোনা উত্তর পরিস্থিতি আপনাকে যদি না শিখিয়ে থাকে অর্থের মূল্য কী তা হলে আপনি চিরসুখীজন। আপনি যতই রোজগার করুন না কেন। কিছু অর্থ আপনাকে সঞ্চয় করতে হবে আগামীর জন্যে। ক্ষুদ্র ক্ষুদ্র সঞ্চয় একদিন বড় আকার ধারণ করবে। ভবিষ্যতকে ভাগ্যের হাতে ছেড়ে দেওয়া বোকামি ছাড়া আর কি।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): কিছু পাওয়ার চেষ্টায় জগতের সকলেই ব্যস্ত। কেউ টাকা, কেউ নারী, কেউ বা সম্মানের জন্য। আজকের দিনটি সকল প্রতিকূলতাকে জয় করে সফল হওয়ার। পুরোনো অপমানের প্রতিশোধ নেওয়ার। কর্ম ক্ষেত্রে সকলের সামনে নিজেকে যোগ্য প্রমাণ করার।

এম

RTV Drama
RTVPLUS