• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ১৪ জানুয়ারি ২০২১, ১৮:১৬
রাশিফল,
রাশিফল।

১৫ জানুয়ারি ২০২১ রোজ শুক্রবার বাংলা ১ মাঘ ১৪২৭

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): আজ শুধু সম্মান মর্যাদা বৃদ্ধির দিন। কারো কাছে করা ওয়াদা পালন করবেন। সামাজিক ও সাংগঠনিকভাবে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে বহু গুণে। হারানো পারিবারিক ঐতিহ্য পুনরায় ফিরিয়ে আনতে পারবেন। পিতার স্নেহ মমতা ও ভালোবাসা লাভের দিন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): আজ জ্ঞানীর সঙ্গে জ্ঞানীর লড়াই হবে। নিজেকে যোগ্য প্রমাণ করার বিশেষ দিন। আপনার বিদ্যানুরাগ আপনাকে সফল করবে। বিদেশি ভাষা শিক্ষার লড়াইয়ে আজ সফল হবেন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে অকাতরে ব্যয় করার দিন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): নিজের অনৈতিক কর্মকাণ্ডের জন্য অনুশোচনা হতে পারে। সকাল সকালই পাওনাদারের টাকা ফেরত দেওয়ার চাপে পড়তে পারেন। এক ঋণ পরিশোধে আরেক ঋণের জালে জড়িয়ে যাবেন। টাকা ধার দেওয়ার চেষ্টা করলে ঠকতে হবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): জীবন সাথীর সঙ্গে কোনো প্রকার ঝগড়া করে দিন পার করা মূর্খতা ছাড়া কিছুই নয়। ব্যবসা বাণিজ্যে যতই সময় দিন না কেন। সংসারের জন্যই জীবিকা। জীবিকার জন্য সংসার নয়। অবিবাহিতদের বিয়ের বাধা কাটতে শুরু করবে। বেশি বাছাঁবাছিঁ না করে বিয়ে করা উচিৎ।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): আজ সকল প্রকার কু-প্রবৃত্তিকে দমন করতে হবে। কাজের লোকের নির্বুদ্ধিতার কাছে পরাজিত হওয়া ঠিক নয়। নিজের মেধা দিয়ে জয় করতে হবে সকল জটিলতা। বয়স্কদের শারীরিক অবস্থা ভালো যাবে না। ঠান্ডা জনিত পীড়ায় ভোগান্তির আশঙ্কা।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): সন্তানের সঙ্গে বন্ধুর মতো আচরণ করুন। তাকে বাহিরের লোকের সামনে বকাঝকা করবেন না। তার মধ্যকার উদারতা ও সৃজনশীলতাকে সম্মান করুন। শিল্পীদের দিনটি ভালো যাবে। নতুন কাজের সুযোগ পাবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): পারিবারিক অনুষ্ঠানে অংশ নেওয়ার দিন। বহু আত্মীয়স্বজনের সঙ্গে দেখা সাক্ষাতের সুযোগ পাবেন। প্রভাবশালী আত্মীয়ের সহযোগিতায় জীবিকার ব্যবস্থা হতে পারে। স্থাবর সম্পত্তি বা অমীমাংসিত ভূমি বিষয়ে অগ্রগতির আশা করা সম্ভব।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): আজ ভালো ভালো সংবাদ পাবেন। বিদেশ থেকে আসতে পারে কোনো শুভ সংবাদ। ছোট ভাই-বোনের বিবাহশাদীর আলাপ আলোচনায় সাফল্যর দিন। পাড়া প্রতিবেশীর সঙ্গে সু-সম্পর্ক বজায় রাখার সুযোগ আসবে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): দিনটি সকল স্বপ্ন পূরণের। আয় রোজগারের পেছনে ছুটতে ছুটতে ক্লান্ত হয়ে পড়বেন। ব্যবসায়ীদের বকেয়া অর্থ আদায়ের সুযোগ আসবে। কোনো সামাজিক অনুষ্ঠানে আপ্যায়িত হওয়ার দিন। বাড়িতে শ্যালক শ্যালিকার আগমন হবে।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): দিনটি শুভ সম্ভাবনাময়। প্রভাব প্রতিপত্তি বাড়ার পাশাপাশি সামাজিকভাবে সম্মানিত হতে পারবেন। রাজনৈতিক কোনো সম্মেলনে সম্মানিত হবেন। হারানো পদ পদবী উদ্ধারের দিন। বেকারদের চাকরি প্রাপ্তির সুসংবাদ আসতে চলেছে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): ভ্রমণে যাওয়ার দিন। পরিবার পরিজনের সকলকে নিয়ে কোনো নৈসর্গিক পরিবেশে বেড়িয়ে আসতে পারেন। যারা কোথাও বেড়াতে যেতে পারবেন না, তাদের সাংসারিক কেনাকাটায় ব্যয় বৃদ্ধি পাবে। প্রবাসীদের কর্ম জীবনে উন্নতির দিন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): সংসারে বড় ভাই বোনের সঙ্গে সু-সম্পর্ক বজায় থাকবে। তাদের বিপদের দিনে পাশে দাঁড়াতে চেষ্টা করুন। আয় রোজগারে বন্ধুর পরামর্শ বা সাহায্য লাভের সুযোগ আসবে। ব্যবসায়ীদের বেচাকেনায় কাঙ্ক্ষিত লাভের দিন।

এম

মন্তব্য করুন

daraz
  • লাইফস্টাইল এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাবা-মাকে খুঁজছে ৫ বছরের অবুঝ শিশু জুনায়েদ
ভারতের লোকসভা নির্বাচনে আজ ভোটগ্রহণ শুরু 
পঞ্চগড়ে গাছের ডালের আঘাতে শ্রমিকের মৃত্যু
১৯ এপ্রিল : ইতিহাসে আজকের এই দিনে
X
Fresh