১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

প্রকাশ | ১৩ জানুয়ারি ২০২১, ১৯:৩৮

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

১৪ জানুয়ারি ২০২১ রোজ বৃহস্পতিবার বাংলা ৩০ পৌষ ১৪২৭

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): বেকার জীবনের অবসান হয়ে শিক্ষা ক্ষেত্রে কর্ম লাভের চেষ্টায় সফল হতে পারেন। আয় রোজগারের ক্ষেত্রে চাকরিজীবীদের বাড়তি আয়ের যোগ প্রবল। সামাজিক ও সাংগঠনিক সম্মান মর্যাদা বাড়বে। রাজনৈতিক ক্ষেত্রে হারানো সম্মান পুনরুদ্ধারের যোগ।   

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): উচ্চ শিক্ষার বিষয়ে শিক্ষক বা গুরুজনদের সাহায্য পাওয়ার আশা। কোনো শিক্ষকের ব্যক্তিগত সহায়তায় সেমিস্টারের ফি জমা দিতে পারবেন। জ্ঞানার্জনের পথে আসা সকল বাধা বিপত্তি কাটিয়ে কাঙ্ক্ষিত সফলতা পাওয়ার দিন। গবেষণামূলক কাজে সম্মানিত হতে পারবেন।

মিথুন রাশি(২১ মে-২০ জুন): ধৈর্য নিয়ে যে কোনো ঝুঁকি নিতে পারলে আজ সফলতা আসবেই। শেয়ার ব্যবসায়ীরা আজ লাভের মুখ দেখতে পারবেন। বহু দিনের আটকে থাকা শেয়ার থেকে আজ কাঙ্ক্ষিত লাভ নিয়ে বেড়িয়ে আশার দিন। ব্যবসায়ীক ও পারিবারিক দেনাপাওনার বোঝা কমানোর সুযোগ আসবে।

কর্কট রাশি(২১ জুন-২০ জুলাই): অংশীদারি ব্যবসা বাণিজ্যে আজ কাঙ্ক্ষিত সাফল্য প্রাপ্তির সম্ভাবনা। নতুন করা অংশীদারি চুক্তি ভবিষ্যতে আপনাকে লাভবান করতে পারে। সাংসারিক জীবনে জীবন সাথীর পরামর্শ ও দূরদর্শিতা কল্যাণে সংকটের মূহুর্তেও ভালো ভাবে সম্মানের সাথে বাঁচতে পারবেন।  

সিংহ রাশি(২১ জুলাই-২১ আগস্ট): আজ কর্মস্থলে চলা সকল প্রকার জটিলতা কাটিয়ে ওঠার সময়। আয় রোজগারের ক্ষেত্রে অধীনস্থ কর্মচারীর সাহায্য পাবেন। সহকর্মী ও কর্মচারীদের সঙ্গে কোনো স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিনিয়োগের বিষয়ে আলোচনা হতে পারে। শারীরিক অবস্থার উন্নতি হতে থাকবে। 

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): নিজের মধ্যকার শিক্ষাণবীশ প্রবৃত্তিকে চালু রাখলে জগৎ আপনাকে অনেক কিছু শেখাবে। প্রেম ভালোবাসা ও রোমান্স একটি আবেগের বিষয় যা নির্দিষ্ট সময়ের পর কাজ করে না। তাই নিজেকে যোগ্য করে না তুলতে পারলে সবই বৃথা। শিল্পীদের আয় রোজগারের সুযোগ বাড়বে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): গার্হেস্ত জীবনে সকলের সাহায্য পাওয়া খুব প্রয়োজন। আত্মীয়স্বজন ও পরিবার পরিজনের কল্যাণে কাঙ্ক্ষিত সম্পত্তি সংক্রান্ত বিষয়ে অগ্রগতি হবে। আর্থিক অনিশ্চয়তায় মায়ের সাহায্য পাওয়া যাবে। কর্মক্ষেত্রে আবাসন সংক্রান্ত সুযোগ পাওয়ার চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি(২৩ অক্টোবর-২১ নভেম্বর): নিজের ছোট ভাই-বোনের জন্য আজ বড় ধরনের ত্যাগ করতে হবে। আপনি যদি নারী হয়ে থাকেন তা হলে নিজের বিবাহর সুযোগ ত্যাগ করে ছোট ভাই বোনের বিবাহ দেওয়ার মতো পরিস্থিতি মানতে হবে। পাড়া প্রতিবেশী কারো সাহায্য পাবেন। গণমাধ্যমে কাজের যোগ প্রবল। 

ধনু রাশি(২২ নভেম্বর-২০ ডিসেম্বর): আর্থিক অবস্থার উন্নতির জন্য কিছু নগদ বিনিয়োগ আপনাকে নগদে লাভবান করতে পারে। খাদ্য পানিয় ও বেকারি ব্যবসা বাণিজ্যে আশানুরূপ সাফল্য লাভের দিন। রেস্তোরা ব্যবসায় বিনিয়োগে চলতে থাকা ঝুঁকি দূর হয়ে যাবে। অর্থ সঞ্চয়ের সুযোগ পেতে পারেন।

মকর রাশি(২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): সকল প্রতিকূলতাকে জয় করে বিদ্যা শিক্ষায় আজ সফল হবেন। শারীরিক প্রতিবন্ধকতা মানসিক প্রতিবন্ধকতাকে দমন করে প্রমাণ করতে পারবেন আপনি শ্রেষ্ঠ। আজ কর্মস্থলে আপনি সফল হবেন। তবে বড় ভাই বোনের সাথে চলতে থাকা টানাপোড়ন কমবে না।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): দাম্পত্য জীবনের সংঘাতকে আলোচনার মাধ্যমে শেষ করা উচিৎ। কোর্ট-কাচারি দৌড়ানোর ফল ভালো নয়। প্রবাসী কারো মিথ্যে আশ্বাসের পেছনে ছুটে আখেরে কোনো লাভ নেই। বিদ্যার্জনে ব্যয় হলে তা আপনার ভবিষ্যতকে সুরক্ষা দেবে। এবং জ্ঞানে বিনিয়োগ শ্রেষ্ঠ বিনিয়োগ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): নিজের আয় রোজগার বৃদ্ধিতে আপনার নেওয়া পদক্ষেপের সুফল পেতে শুরু করবেন। আর্থিক অনিশ্চয়তা কাটিয়ে ওঠার ক্ষেত্রে বন্ধুর সাহায্য পাওয়ার দিন। ব্যবসায়ী ও চাকরিজীবীদের বকেয়া বেতন আদায় হবে। বড় ভাই বোনের সাহায্য পাবেন।

এম