logo
  • ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ৪ মাঘ ১৪২৭

লাইফস্টাইল ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ জানুয়ারি ২০২১, ০৮:৩৫
আপডেট : ১১ জানুয়ারি ২০২১, ০৮:৫৯

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি?

How will the day go for those born in 12 zodiac signs?
১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি
জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

১১ জানুয়ারি ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ২৭ পৌষ ১৪২৭ বঙ্গাব্দ

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : বহু প্রচেষ্টা ও শ্রমের বিনিময়ে আজ থমকে থাকা ভাগ্যের চাকাকে ঘুরাতে সক্ষম হবেন। আপনার অন্তহীন প্রচেষ্টার জন্যই বিদেশে উচ্চ শিক্ষার স্বপ্নপূরণ হতে পারে। বিদেশি কারো সহায়তায় প্রবাসে নিজেকে প্রতিষ্ঠিত করার দিন। বিপরীত লিঙ্গের বন্ধুর সহায়তায় চাকরির সুযোগ আসতে পারে।   

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) : আজ আপনি ব্যবসা ক্ষেত্রে ঝুঁকি নিবেন ও সফল হবেন। মনের মধ্যে কোনো দ্বিধা দ্বন্দ্ব না রেখে কাজে মন দিন। আইনগত জটিলতা থেকে মুক্তির পাশাপাশি কিছু আর্থিক জরিমানা আদায় করার দিন। রাস্তাঘাটে একটু সাবধানে চলতে হবে। ঋণের চাপ থেকে মুক্ত হওয়ার মতো অর্থ রোজগার করবেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) : প্রেমের বিয়ের জন্য দিনটি উত্তম। অভিভাবকের চোখ রাঙানি বা কোনো অত্যাচারই আজ প্রেমিক জুটিকে আলাদা করতে পারবে না। দাম্পত্য জীবনে জীবনসাথীর ভালোবাসা আপনাকে মানসিক অবসাদ কাটিয়ে উঠতে সাহায্য করবে। সৌখিন দ্রব্য ও প্রসাধন সামগ্রীর ব্যবসায় আশানুরূপ আয়ের সময়।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) : আজ কর্মস্থলে সকল বাধা পেড়িয়ে আপনি সফল হবেন। আটকে থাকা পদোন্নতি ফিরে পাওয়ার দিন। কর্মস্থলে কোনো সহকর্মীর প্রতি ভালোলাগার সম্পর্ক গড়ে উঠতে পারে। শিল্পী, কলাকুশলী ও সৃজনশীল পেশাজীবীদের আয় রোজগার বৃদ্ধির সময়।   

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) : পারিবারিক জীবনটি আজ আনন্দে ভরে উঠবে। সন্তানের সাফল্যে গর্বিত হবেন। সন্তানের জন্য নিজের শ্রেষ্ঠটা দিয়েই উপহার দিতে পারেন। প্রেমিক-প্রেমিকাদের দিনটি আনন্দে কেটে যাবে। নিজেদের মধ্যকার সম্পর্কের ভুল বুঝাবুঝি এক ঝটকায় দূর করে নিন।  

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) : দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণের দিন। জীবন সাথীর নামে কিনতে পারেন স্থাবর সম্পত্তি। কর্মস্থলে আপনার কর্ম দক্ষতার জন্য ও সততার জন্য হবেন পুরস্কৃত। আত্মীয়-স্বজনের ভালোবাসা ও পূর্ণ সহায়তায় সকল জটিলতা কাটিয়ে উঠতে পারবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) : আজ শুধু বৈদেশিক যোগাযোগে সাফল্য লাভের দিন। আপনার আমদানি-রপ্তানি কাজে বন্ধুদের সাহায্য পাবেন। ক্ষুদ্র প্রতিষ্ঠানকে বৃহৎ আকারে দাড় করানোর জন্য পেতে পারেন কোনো বড় অর্ডার। সব কিছু সিনেমার গল্পের মতো মনে হবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) : আর্থিকভাবে দিনটি হতে পারে আপনার মনের মতো। ব্যবসা-বাণিজ্যে কাঙ্ক্ষিত লাভের পাশাপাশি নতুন নতুন কাস্টমার লাভের দিন। সঞ্চয়ের ক্ষেত্রে চলতে থাকা বাধা জটিলতা কাটিয়ে বড় অঙ্কের অর্থ সঞ্চয় করতে পারবেন। শ্যালক-শ্যালিকার সাহায্য পাওয়ার আশা আছে।  

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) : প্রভাব-প্রতিপত্তির বৃদ্ধি হবে যদি সময় ও সুযোগকে কাজে লাগাতে পারেন। আপনার প্রতিটি চিন্তার ভালো-মন্দ দিক বিবেচনা করেই সিদ্ধান্ত নিতে হবে। রোমান্টিক মুডে থাকবেন। ছোট-খাটো বিষয়গুলোকে না দেখার ভান করাই উত্তম। কর্মস্থলে নতুন দায়িত্ব লাভের সময়।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি) : বিদেশে প্রতিষ্ঠিত হওয়ার জন্য দিনটি উত্তম। নিজের মেধাকে কাজে লাগাতে পারলে বিদেশ সংক্রান্ত কাজে সফলতার আশা। আইনগত জটিলতা থেকে মুক্তির সম্ভাবনা রয়েছে। কাজের অবসরে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। 

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : সৃজনশীল ও শৈল্পিক কাজের দ্বারা আয় রোজগার বৃদ্ধির সুযোগ আসবে। পেতে পারেন বকেয়া কিছু বিল। বন্ধুদের সাহায্য ছাড়া আপনার কাজের বাধা দূর করা হবে কঠিন। বড় ভাই এর স্নেহ-মমতায় শিক্ষা জীবনের সমাপ্তির দিকে এগিয়ে যাওয়ার সুযোগ আসবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) :  কর্মস্থলে কাঙ্ক্ষিত সাফল্য লাভে আজ কেউ আপনাকে আটকাতে পারবে না। পদস্থ কর্মকর্তার স্নেহভাজন ও আস্থাভাজন হওয়ার সুযোগ আসবে। রাজনৈতিক সাংগঠনিক কাজে আজ আপনার জয়জয়কার হতে পারে। পিতার কাছ থেকে জীবন চলার উপদেশ পেয়ে যাবেন।
এসআর/পি
 

RTV Drama
RTVPLUS