logo
  • ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ০১ জানুয়ারি ২০২১, ১০:১২

কেমন যাবে তুলা রাশির সাল ২০২১ ?

তুলা চর বায়ু রাশি। অধিপতি গ্রহ শুক্র। প্রতিক ভারসাম্যর দাঁড়িপাল্লা। বায়ুকে যেমন আবদ্ধ করে রাখা সম্ভব নয়। তুলা রাশির জাতক- জাতিকাকেও আবদ্ধ করে রাখার চেষ্টা বিফল। জাতক-জাতিকার রয়েছে বিচার করার সূক্ষ্ম মননশীলতা এবং সূক্ষ্ম অনুভূতিশক্তি। বিচার শক্তির পারদর্শীতার কারণে আপোষ মীমাংসা ও মধ্যস্থতায় তুলা রাশির জাতক-জাতিকা বেশ জনপ্রিয়। প্রেম প্রীতি ভালোবাসা, বুদ্ধিকৌশলে ও আইন প্রয়োগে তুলা রাশির জাতক-জাতিকা শ্রেষ্ঠ। তুলা রাশির জাতক-জাতিকার ভাগ্য অন্য রাশির জাতক-জাতিকার ওপর নির্ভরশীল, তাই যতো বেশি জনসম্পৃক্ত পেশায় জড়াবে ততো বেশি ভাগ্য উন্নতি হবে।

বিভিন্ন রাশিতে গ্রহের অবস্থান ও গোচরের ফলে কেমন হতে পারে তুলা রাশির জাতক-জাতিকার সাল ২০২১। আসুন জানার চেষ্টা করি।

শরীর স্বাস্থ্য: তুলা রাশির জাতক-জাতিকার জন্য ২০২১ সাল সার্বিকভাবে কল্যাণকর। শরীর স্বাস্থ্য তুলনামূলক ভালো যাবে। তবে মঙ্গল ও রাশিপতির সঙ্গে কেতুর সংযোগের কারণে ছোট খাটো দুর্ঘটনা, কাটা ছেড়া, ক্ষত ও এলার্জি জনিত রোগে ভোগান্তির আশঙ্কা রয়েছে। বছরের মাঝামাঝি বৃহস্পতির দৃষ্টির ফলে সম্মানিত ও নতুন পদ পদবি লাভের যোগ প্রবল। রাশির চতুর্থে শনির প্রভাবে সারা বছর জুড়েই সংগ্রাম করতে হবে।

টাকা পয়সা: রহস্যজনক উৎস থেকে অর্থ রোজগারের জোরালো সম্ভাবনা দিয়েই বছরটি শুরু হবে। রাশিপতির ধন স্থানে অবস্থান মধ্যস্থতার দ্বারা বা ব্যবস্থাপনার দ্বারা আয় রোজগারের নির্দেশ করে। গোপনে কোনো সঞ্চয় করতে পারেন। আত্মীয়কুটম্ব কারো সঙ্গে অনৈতিক সম্পর্কে জড়ানোর আশঙ্কা। সাবধান হন, নতুবা গৃহ শান্তি নষ্ট হবে।

যোগাযোগ: এ বছর আপনার সকল প্রকার যোগাযোগে সাফল্য আসবে। ছোট ভাই-বোনের দ্বারা লাভবান হবেন। অনলাইন বা ভার্চুয়াল ব্যবসা বাণিজ্যে আশানুরূপ লাভের যোগ। গণমাধ্যমে কাজ করার সুযোগের পাশাপাশি নিজস্ব প্রকাশ প্রকাশনা বা লেখালেখির সুযোগ বৃদ্ধি পাবে। স্থায়ীভাবে কোনো গণমাধ্যমে কাজ করার যোগ।

গৃহ সুখ শান্তি ও যানবাহন:  গৃহশান্তির গৃহে সারা বছর জুড়েই শনির অবস্থান ও বৃহস্পতির অবস্থান গৃহ সুখ ও যানবাহন সুখে সাফল্য দেবে। তবে শনির কাজ কোনো কিছুই সহজে লাভ করায় না। তাই প্রয়োজনে আইনি লড়াইও লড়তে হতে পারে। আত্মীয়স্বজনের সাহায্য পাবেন। নিজের আবাসন লাভের সুযোগ আসবেই। বছরের শুরুতেই বাহন বা ব্যবসা ক্ষেত্র পরিবর্তন করবেন।

প্রেম ভালোবাসা: প্রেম ভালোবাসা ও আবেগের সম্পর্ক এ বছর ভালো নয়। গোপন প্রণয়ে আর্থিক ক্ষতির আশঙ্কাই প্রবল। সন্তানের রহস্যজনক আচরণের কারণে সামাজিকভাবে নিন্দিত হতে পারেন। অভিনয় ও কন্ঠ শিল্পীদের কাজের ক্ষেত্রে সাফল্য এলেও দুর্নাম বদনামের আশঙ্কা। সৃজনশীল পেশাজীবীদের আর্থিক বিষয়ে স্পষ্টবাদী হতে হবে।

রোগ ব্যাধি ও শত্রু: এ বছর বড় কোনো ধরনের রোগ ব্যাধিতে ভোগার আশঙ্কা নেই। ছোট খাটো রোগ ব্যাধি ও অস্ত্রোপচারের আশঙ্কা থাকবে। শনির প্রভাবে বাত ব্যাথায় কষ্ট পাবেন। রহস্যজনক সংক্রামণ থেকে সাবধান হতে হবে। কর্মস্থলে গোপন শত্রুতাকে দমন করতে পারবেন। সহকর্মী ও অধীনস্থ কর্মচারীদের সাহায্য লাভ।

জীবন সাথী: ইউরেনাসের প্রভাবে অবিবাহিতদের হঠাৎ করেই বিবাহের যোগ রয়েছে। জীবন সাথীর শারীর স্বাস্থ্য ভোগাতে পারে। অংশীদারি ব্যবসা বাণিজ্যে এ বছর আশানুরূপ লাভের যোগ। প্রায় অপ্রত্যাশিতভাবেই অংশীদারি কাজে আশানুরূপ লাভ হবে। মধ্যস্থতাকারীর কাজের মাধ্যমে ব্যবসায়ীক ক্ষেত্রে সফল হতে পারবেন।

ঋণ বা নিধন: তুঙ্গী রাহুর প্রভাবে ঝুঁকিপূর্ণ বিনিয়োগ থেকে লাভের সম্ভবনা প্রবল। ব্যাংক ও ব্যাক্তি ঋণ কিছুটা বাড়তে চলেছে। অবিবেচকের মতো অর্থ ব্যয় না করে হিসেব করতে হবে। মৃত আত্মীয় সম্পত্তি লাভে অনেক সংগ্রাম করার প্রয়োজন হবে। শেয়ার বিনিয়োগকারীদের মাত্রাতিরিক্ত লোভকে দমন করার প্রয়োজন।

ভাগ্য উন্নতি বা বিদেশ যাত্রা: এ বছর বৈদেশিক কাজ কর্মে অগ্রগতি হবে। তবে বিদেশ যাত্রার যোগ তুলনামূলক কম। আয় রোজগারের প্রয়োজনে এক আধবার বিদেশ ভ্রমণ করতে পারেন। প্রবাসীদের জীবনে সফলতা আসবে। বছরের মাঝামাঝি উচ্চ শিক্ষা সংক্রান্ত বিষয়ে সফল হবেন। নতুন করে পড়াশোনা শুরু করার যোগ।

কর্মজীবন: কর্মক্ষেত্রে একাধিক গ্রহের দৃষ্টি থাকাতে ২০২১ সাল আপনার সাফল্যের বছর। চাকরিতে উন্নতি, সুনাম সম্মান ও পদমর্যাদা বৃদ্ধির সময়। বেকারদের স্থায়ী কর্মলাভ ও বেসরকারি চাকুরেদের আবাসন বা যানবাহন লাভের সুযোগ আসবে। সামাজিক, সাংগঠনিক ও রাজনৈতিক ভাবে পূণর্মূল্যায়ণের আশা রাখুন। আপনাকে বাদ দিতে পারবে না।

আয় রোজগার: আয় রোজগারে অগ্রগতি হতে থাকবে। নেপচুনের প্রভাবে রহস্যজনক উৎস বা ক্ষেত্র থেকে আয় রোজগারের সুযোগ আসবে। বড় ভাই বোন বা বন্ধুদেরকে সারা বছরই পাশে পাবেন। সকলের সহযোগিতায় আপনার আয়ের অগ্রযাত্রা অব্যাহত থাকবে।

বিদেশ বাস বা ভ্রমণ: রাহুর দৃষ্টির প্রভাবে বৈদেশিক কাজে সাফল্য লাভ। আইনগত জটিলতায় পড়বেন আবার তা থেকে মুক্ত হতে পারবেন। প্রবাসীদের বিদেশে স্থায়ী নাগরিকত্ব লাভের স্বপ্ন পূরণের বছর। এ বছর আশানুরূপ আয় রোজগারের পাশাপাশি ব্যয়ও তুলনামূলক বৃদ্ধি পাবে।

বছরটি তুলা রাশির জাতক-জাতিকার জন্য সাফল্যর ও প্রত্যাশা পূরণের। শুভ বৃহস্পতি,শনির কেন্দ্রে অবস্থানের ফলে বহু সংগ্রাম করতে হলেও সাফল্য আসবেই। নিজেকে গুটিয়ে না রেখে যোগাযোগ বাড়াতে হবে। তবেই বছর শেষে পাবেন সকল কিছুতে সফলতা। এ বছর রাশিপতির কেতুর সাথে অবস্থান ও চন্দ্র রাশি তুলার শনির অশুভ সময় চলার কারণে কেতু ও শনির রত্ন পাথর ধারণ করতে হবে। দেরি করা ঠিক হবে না।

২০২১ সালে আপনাদের সাফল্য কামনায় এখানেই শেষ করছি আপনাদের জ্যোতিষ।

প্রয়োজনে- ০১৭১৬-৬০৮০৮২।

এম

 

RTV Drama
RTVPLUS