logo
  • ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ৩১ ডিসেম্বর ২০২০, ২০:২৩

কেমন যাবে কন্যা রাশির ২০২১ সাল ?

কন্যা দ্বিস্বভাব মৃত্তিকা রাশি। অধিপতি গ্রহ বুধ। সর্বশুদ্ধতার প্রতিমূর্তি। জাতক-জাতিকা ধন অর্থ ও জাগতিক সম্পদের চেয়ে জ্ঞানান্বেষণে আগ্রহী। সর্বদা কিছু করে দেখাতে অভ্যস্ত। যেকোনো পরিস্থিতির সঙ্গে দ্রুত সুন্দরভাবে মিশে যেতে সক্ষম। কার্যে সুনিপুণ, সুবুদ্ধি, রসিক,বন্ধুপ্রিয়,বিনয়ী, সঙ্গীতজ্ঞ,শিল্পজ্ঞ ও বালকের ন্যায় সরল তার মন। জাতক-জাতিকা সহজে বিচলিত হলেও তাদের ব্যক্তি সচেতনতা স্বতন্ত্র। সকল শাস্ত্রে পাণ্ডিত্য অর্জন করে।

বিভিন্ন রাশিতে গ্রহের অবস্থান ও গোচরের ফলে কেমন হতে পারে কন্যা রাশির জাতক-জাতিকার সাল ২০২১। আসুন জানার চেষ্টা করি।

শরীর স্বাস্থ্য: বছরটি কন্যা রাশির জাতক-জাতিকার জন্য শুভাশুভ মিশ্র। জীবনে সফলতা আসবে। অনেক হারানো ও প্রাপ্তির বছর। শুভ বৃহস্পতি ও অশুভ রাহুর দৃষ্টির প্রভাবে নিজের মধ্যে বালক সুলভ আচরণ ও গুরু চণ্ডালী দোষের সংমিশ্রণ দেখা দেবে। অবশ্যই এ বছর আপনাকে খুব ভেবে চিন্তে প্রতিটি কাজে অগ্রসর হতে হবে। একবার ভুল করলে বারবার ভুল করতে থাকবেন। তাই নির্ভুল থাকার চেষ্টাই হবে ২০২১ সালে আপনার সবচেয়ে বড় চ্যালেঞ্জ।

টাকা পয়সা: ধনস্থানে শনি মঙ্গলের দৃষ্টির প্রভাবে ট্যাকনিক্যাল বিষয় থেকে এ বছর বহু অর্থ লাভের যোগ। আয় রোজগারে মাঝে মধ্যেই বাধা বিপত্তি দেখা দেবে। সঞ্চয়ের চেয়ে ঋণ যোগ এ বছর প্রবল। আত্মীয় কুটম্বর সঙ্গে সম্পর্ক খুব একটা সুখকর নয়। প্রয়শই গ্যাস্ট্রিকের পীড়া বা পেটের পীড়ায়, বুক জ্বালাপোড়ায় ভুগতে পারেন।

যোগাযোগ: যোগাযোগের গৃহে তুঙ্গী কেতু ও শুক্রর অবস্থান নির্দেশ করে এ বছর রহস্যজনক যোগাযোগে আপনি সফল হবেন। বৈদেশিক কাজে সফলতা আসবে। তবে ছোট ভাই বোন বা প্রতিবেশীদের সাথে দেখা দেবে অকরণ ভুল বোঝাবুঝি ও গোপন শত্রুতা। অতীন্দ্রিয় বিষয়ের প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। গণমাধ্যমে কাজের সুযোগ পেতে পারেন।

গৃহ সুখ শান্তি ও যানবাহন: কন্যা রাশির জাতক-জাতিকার গৃহ সুখ শান্তি স্বাভাবিক থাকবে। মায়ের শারীরিক অবস্থা তুলনামূলক ভালো যাবে। ব্যবসায়ীক ক্ষেত্রে পরিবার পরিজন ও বন্ধুদের সাহায্য লাভের যোগ। এ বছর গৃহ আবাসন সংক্রান্ত ক্ষেত্রে কিছু অগ্রগতি হতে থাকবে। আত্মীয় বিরোধ মিটিয়ে আনতে সক্ষম হবেন।

প্রেম ভালোবাসা: প্রেম ভালোবাসার ক্ষেত্রে বছরটি সফলতার। নিজের পছন্দের মানুষটিকে বিবাহ করার যোগ প্রবল। তবে সমাজ ও পরিবারের লোকজন বাধ দেবে। বিদ্যার্থীদের জন্য বছরটি নতুন করে বিদ্যা আরম্ভর সুযোগ দিলেও তা চালিয়ে যাওয়ার ক্ষেত্রে বাধা বিপত্তির আশঙ্কা প্রবল। সন্তান লাভের বছর। শিল্পী ও কলাকুশলীদের গণমাধ্যমে কাজের সুযোগ আসবে।

রোগ ব্যাধি ও শত্রু: এ বছর আপনার শারীরিক অবস্থা তুলনামূলক ভালো যাবে। কর্মস্থলে গোপন শত্রুদের দমন করতে সক্ষম হবেন। তবে বছরের শুরুতে অকারণে কিছু সহকর্মী আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করার চেষ্টা করবে। অধীনস্থ কর্মচারীদের রহস্যজনক আচরণের প্রতি সতর্ক দৃষ্টি রাখতে হবে। গোপন কোনো তথ্য বা নথি হারিয়ে ফেলতে পারেন।

জীবন সাথী: নিজ পছন্দের মানুষটিকে বিয়ে করার সুবর্ণ সময় পাবেন। হাজারো বাধা বিপত্তি অতিক্রম করে সাংসারিক জীবনে সুখ শান্তি ফিরিয়ে আনা সম্ভব হবে। অংশীদারি ব্যবসা বাণিজ্যে আশানুরূপ সফলতার যোগ। ব্যবসায়ীক ক্ষেত্রে আত্মীয়দের সাহায্য লাভের বছর। অবিবাহিতদের বা ডিভোর্সীদের বিয়ের যোগ রয়েছে।

ঋণ বা নিধন: মঙ্গলের অষ্টমে থাকার কারণে এ বছর ঋণ লাভের যোগ প্রবল। পুরোনো সম্পত্তি উদ্ধারে সফল হতে পারবেন। মৃত আত্মীয় স্বজনের সম্পত্তি লাভের সুযোগ আসবে। বছরের প্রথমে ঋণ করলেও মধ্যভাগের পর থেকে ঋণ পরিশোধে হবেন সফল। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ বা শেয়ার ব্যবসায় এ বছর অপ্রত্যাশিত লাভ ও লোকসান উভয়ই হতে পারে।

ভাগ্য উন্নতি বা বিদেশ যাত্রা: ভাগ্যস্থানে তুঙ্গী রাহুর প্রভাব ও বৃহস্পতির দৃষ্টি এ বছর বিদেশ ভাগ্য বৃদ্ধি করবে। জীবন জীবিকা বা উচ্চ শিক্ষা যে জন্যই হোক বিদেশ যাত্রার ক্ষেত্রে সফল হতে পারবেন। অন্যধর্মাবলম্বী কোনো হৃদয়বান ব্যক্তির সাহায্য পাবেন। শিক্ষা ও গবেষণামূলক কাজে শিক্ষকের সাহায্য আপনার ভাগ্যকে আমূল বদলে দেবে।

কর্মজীবন: কর্মজীবনে ২০২১ সাল আপনার সাফল্য গাঁথা হয়ে রবে। সুনাম সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। সাংগঠনিক ও রাজনৈতিক ক্ষেত্রে উচ্চ পদ লাভের যোগ। কেউ আপনার প্রাপ্ত সম্মান কেড়ে নিতে পারবে না। প্রভাবশালী লোকের সহায়তায় এ বছর চাকরি প্রার্থীদের চাকরির যোগ রয়েছে। নির্বাচন বা যে কোনো প্রতিযোগীতায় সাফল্যের সাথে বিজয়ী হতে পারবেন।

আয় রোজগার: এ বছর আপনার আয় রোজগারে আশানুরূপ অগ্রগতি হবে। শুভ বৃহস্পতির দৃষ্টির ফলে ব্যবসা বাণিজ্যে সাফল্য ও চাকরিতে বেতন বৃদ্ধির যোগ। বন্ধু বান্ধবের সাহায্য পাবেন। বড় ভাই বোনের সাথে চলতে থাকা সম্পর্কের জটিলতা কাটিয়ে উঠবেন। তবে মাঝে মধ্যে শনির প্রভাবে আয় রোজগারে কিছু বাধা দেখা দেবে।

বিদেশ বাস বা ভ্রমণ: ভাগ্যস্থানে রাহুর কল্যাণে বিদেশ যাত্রার যোগ বলবান। একাধিকবার ভ্রমণ হবে। আইনগত জটিলতা থেকে মুক্ত হওয়ার সুযোগ পাবেন। বছরের শেষ দিকে প্রবাসী হওয়ার সম্ভাবনা। প্রবাসীদের বছরটি মিশ্র যাবে।

বছরটি কন্যা রাশির জাতক-জাতিকার জন্য অগ্রগতির। এ বছর ভাগ্য, আয় ও লগ্নে বৃহস্পতির দৃষ্টির ফলে আপনার অগ্রযাত্রা অব্যাহত থাকবে। বছরের মাঝামাঝি আপনার সাফল্য আসবে তবে বুধের বক্রী কাল পরিকল্পনা বাস্তবায়নে বাধা বিপত্তির। এ সময়ে ব্যবসা বাণিজ্যে দেখ দেবে জটিলতা ও অর্থকষ্ট। প্রতিকারে পান্না আর নীল চন্দ্রকান্তমণি ধারণ করতে পারেন।

নতুন বছরে সকলের সাফল্য কামনায় আপনাদের জ্যোতিষ।

প্রয়োজনে- ০১৭১৬-৬০৮০৮২।

এম

RTV Drama
RTVPLUS