logo
  • ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

রাশিফল,
রাশিফল।
৩১ ডিসেম্বর ২০২০ রোজ বৃহস্পতিবার বাংলা ১৬ পৌষ ১৪২৭।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): আজ বিদেশ থেকে কিছু ভালো সংবাদ আসবে। গণমাধ্যমে পেতে পারেন কাঙ্খীত সংবাদ। দুপুরের পর থেকে প্রত্যাশা পূরণের সুযোগ আসবে। ছোট ভাই-বোনের দ্বারা উপকৃত হবেন। গৃহ্স্থালী কাজে ব্যয় করার দিন।  

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): সাংবাদিক হওয়ার স্বপ্ন পূরণ হবে। লেখালেখি ও সাহিত্য চর্চায় ভালো করবেন। ছোট ভাই-বোনের জন্য দুপুরের পর কিছু কেনাকাটা করার প্রয়োজন। বিদেশ থেকে ভালো সংবাদ আসবে। নিজের মনকে সংকীর্ণ না রেখে মুক্ত করুন। সব কিছু স্বাভাবিকভাবে মেনে নিতে চেষ্টা করুন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): আজ নিজের মনের সঙ্গে লড়াই করে জিততে হবে। কাজ কর্মে পাবেন আনন্দ। নিজের ব্যক্তিত্ব দিয়ে জয় করুন গোটা বিশ্বকে। দুপুরের পর আর্থিক ক্ষেত্রে কিছু সফলতা আসবে। পেয়ে যাবেন মনের মতো কিছু সুযোগ।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): খুব সকাল সকালই যেতে হবে বহু দূরে। নাড়ীর টানে বাড়ির পানে। প্রবাসীদের দেশে আগমনে দেখা দেবে জটিলতা। দুপুরের পর হঠাৎ করেই আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। সামাজিক ও রাজনৈতিক কাজে সফল হবেন। আর নেই কোনো ভয়। এগিয়ে যেতে হবে আরো সামনে। 

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): বড় ভাই-বোনের সঙ্গে সম্পর্কের ভিত্তি মজবুত করতে হয়। অর্থ ও ক্ষমতার নেশায় আপনি তাদেরকে দূরে ঠেলে দেবেন না। বন্ধু হোক দরিদ্র বা ব্যর্থ, তাকে সাহায্য করুন। দুপুরের পর দূরে কোথাও যেতে হবে। আয়ের চেয়ে বেশি হবে ব্যয়।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): সকাল সকালই কাজের চাপ কমিয়ে ফেলুন। চাকরিজীবীদের দিনটি নিজের কাজের মূল্যায়নের। দুপুরের পর আসতে পারে খুশির সংবাদ। কিছু বাড়তি আয়ের সুযোগ আসবে। বন্ধুর সাহায্যে আদায় হবে বকেয়া কোনো টাকা।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): ভাগ্য আজ আপনার পাশে থাকবে। উচ্চ শিক্ষার জন্য দেওয়া কোনো পরীক্ষার ফল পেতে পারেন। দুপুরের পর প্রভাবশালী ব্যক্তির সাহায্য লাভ। চাকরিতে পদোন্নতির চেষ্টা সফল হবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর- ২১ নভেম্বর): ঝুঁকি থেকে লাভের আশা প্রবল। মধ্যস্থতার কাজে বাড়তি আয় রোজগার হবে। পাওনাদারকে দিতে হবে কিছু টাকা। দুপুরের পর সময় বলবান। আয় রোজগারে ভাগ্য সহায় হবে। জীবিকার জন্য বিদেশ যাত্রার সুযোগ পাবেন। 

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): আজ অবিবাহিতদের বিয়ের যোগ প্রবল। অপ্রত্যাশিতভাবে ব্যবসায় লাভের আশা। দুপুরের পর পেতে পারেন অপ্রত্যাশিত অর্থ। লটারি ভাগ্য বলবান হবে। ঋণ মুক্তির চেষ্টায় সফল হতে পারবেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): সকালের দিকে কিছু মানসিক চাপে থাকবেন। আর্থিক অনিশ্চয়তায় ভোগান্তি। দুপুরের দিকে ব্যবসায় হবেন সফল। হঠাৎ করেই বড় লটে বিক্রয় করার সুযোগ আসবে। দাম্পত্য সুখ শান্তি ফিরে পাবেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): প্রেম ভালোবাসার জন্য দিনটি ভালো। শিল্পী ও কলাকুশলীদের কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে। কোথাও ভ্রমণেও যেতে পারেন। দুপুরের পর কাজে কিছু বাধা আসলেও তা কাটাতে পারবেন। সম্মান ফিরে পাওয়ার দিন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ):  পারিবারিক জীবনে আত্মীয়স্বজন ও মায়ের সাহায্য পাওয়া যাবে। যানবাহন ক্রয় বিক্রয়ে সফল হতে পারবেন। দুপুরের পর সন্তানের সঙ্গে বেড়াতে যাওয়ার যোগ। কন্ঠ ও নৃত্য শিল্পীদের নগদ অর্থ লাভের সুযোগ আসবে।

এম

RTV Drama
RTVPLUS