logo
  • ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ২৭ ডিসেম্বর ২০২০, ২০:৪২

দৈনিক রাশিফল

১২ রাশির জাতক জাতিকার কেমন যাবে দিনটি

Horoscope
রাশিফল
২৮ ডিসেম্বর ২০২০; সোমবার, বাংলা ১২ পৌষ ১৪২৭

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): অর্থ রোজগারের চিন্তায় মগ্ন না হয়ে এবার পূণ্যার্জনে কিছু ব্যয় করার চেষ্টা করুন। বহু অভুক্ত মানুষের আহার যোগার করা আপনার সম্ভব নয় কিন্তু এক-দুজনের আহারের ব্যবস্থা করুন। খাদ্য ব্যবসায়ীদের দিনটি ভালো যাবে। রসনা তৃপ্তির সুযোগকে কাজে লাগাতে ব্যস্ত হবেন না।   

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): আপনার চিন্তা ভাবনায় উদারতার প্রয়োজন। রাগ জেদকে নিয়ন্ত্রণ করে একজন মানুষ হওয়াই সবচেয়ে কঠিন কাজ। অন্যের সাথে তর্ক করে কোনো দিনই জেতা সম্ভব নয়। সকলেই সমস্যায় জর্জরিত, সেখানে নিজের সমস্যার কথা অন্যকে বলে নিজের মর্যাদাকে কমাবেন না। শুভ চিন্তা করুন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): রাগ করে খরচ করা বা কারো সাথে প্রতিযোগিতা করে ব্যয় করার চেয়ে চরম বোকামি আর কিছু নেই। আজ আপনাকে ব্যয় সংকোচনে সচেতন হতে হবে। বিদেশ সংক্রান্ত বিষয়ে হতাশার সংবাদে ঘাবড়ে যাবেন না। বৈশ্বিক মহামারিতে বিদেশ না যাওয়াই হবে আপনার জন্য ভালো।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): আজ বন্ধু ছাড়াই নিজের সমস্যা মোকাবিলা করতে হবে। বড় ভাই বোনের সাথে তর্কে বিতর্কে জড়ানো হবে বেয়াদবির শামিল। বৈদেশিক সূত্র থেকে অর্থ লাভের দিন। ব্যবসায়ীক ভাবে দিনটি মাথা ঠাণ্ডা রেখে ব্যবসা করার।  

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): চাকরিতে আপনার প্রতি অবহেলায় মন খারাপ করবেন না। আজকের দিনটি হয়তো আপনার নয়। বিদেশী প্রতিষ্ঠানে চাকরির চেষ্টায় সফল হতে পারবেন। কর্মস্থলে পদস্থ কর্মকর্তার অন্যায়ের প্রতিবাদ না করে চুপ থাকুন। নিস্তব্ধতাই অনেক সময় বড় প্রতিবাদ।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাত্রার চেষ্টায় সফল হবেন। ধর্মীয় কোনো তর্কে বিতর্কে জড়ানো আপনার জন্য ভালো হবে না। উগ্র মৌলবাদী চিন্তা ত্যাগ করে ধর্মীয় বিষয়ে সহনীয় হতে হবে। ভাগ্য উন্নতির ক্ষেত্রে শিক্ষকের সাহায্য পেতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): দিনটি দেনাপাওনার বিষয়ে জটিলতার। দেনাদার পাওনাদারের তাগাদায় অস্থির থাকবেন। ঝুঁকি নিয়ে বড় কোনো বিনিয়োগের সিদ্ধান্ত থেকে সরে আসাই উত্তম। চিকিৎসক ও বিজ্ঞানীদের বিদেশে সম্মানিত হওয়ার দিন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): সংসারজীবনে কখনও কখনও জীবন সাথীর আচরণে কষ্ট পেতে হয়। আজকের দিনে জীবন সাথীর অকারণে চিল্লাপাল্লা মুখ বুজে সহ্য করে যান। ব্যবসায়ীক ভাবে দিনটি আপনার মন মতন হবে না।  

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): কর্মস্থলে সহকর্মীদের অত্যাচার আপনাকে রাগত করবে। কিন্তু একটু ধৈর্য ধরতে পারলে হতে পারবেন বিজয়ী। অনৈতিক সম্পর্ক ও অনৈতিক কাজের জন্য অনুশোচনা আসবে। শরীর স্বাস্থ্যর প্রতি যত্ন নিতে হবে।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): ভালোবাসার জন্য পৃথিবীর প্রতিটি মানুষ লালায়িত। কিন্তু সত্যিকারের ভালোবাসা দুর্লভ। চারপাশে শুধু মেকি ভালোবাসার অভিনয়। ভালোবাসার মানুষটির প্রতারণায় সবার অলক্ষ্যেই গড়িয়ে পরবে চোখের পানি। যে চলে গেল সে আপনার উপযুক্ত নয়। এটাই মেনে নিন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): জীবনের প্রতিটি চাওয়া পূর্ণ হয় না। কিছু প্রত্যাশা থেকে যায় অপ্রাপ্ত। সংসারে সকলের কাছে মূল্যায়ন পাবেন না। তবুও নীরবে সংসারের জন্য কাজ করতে হবে। আত্মীয় স্বজন আপনার সুখের দিনের জন্য আপনার দুঃখের দিনের জন্য নয়।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): ছোট ভাই বোনের রুঢ় আচরণে কষ্ট পেয়ে কি হবে। নিজের মনকে শক্ত করতে হবে। নিজের কাজের মধ্যে ডুবে থাকুন। আপনার সকল সফলতা ও ব্যর্থতার কারণ খুঁজে পাবেন। বৈদেশিক কোনো কাজে লেগে থাকলে আজ তা থেকে লাভবান হতে পারেন।

জিএ 

RTV Drama
RTVPLUS