logo
  • ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ২৫ ডিসেম্বর ২০২০, ২১:৪১
আপডেট : ২৬ ডিসেম্বর ২০২০, ২১:১৮

দৈনিক রাশিফল

১২ রাশির জাতক জাতিকার কেমন যাবে দিনটি

Horoscope
রাশিফল
২৬ ডিসেম্বর ২০২০; শনিবার, বাংলা ১১ পৌষ ১৪২৭

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): দিনটি সার্বিক ভাবে আপনার সাফল্যের। কাজ কর্মে নিজের মেধা বুদ্ধি ও সাহস প্রয়োগ করে সফল হবেন। নিজের ব্যক্তিত্বকে অন্য উচ্চতায় নিয়ে যাওয়ার সুযোগ আসবে। সাংগঠনিক ও প্রাতিষ্ঠানিক কাজে সফলতা আপনার প্রাপ্য। শুধু অহংবোধকে বাদ দিতে পারলে আপনি সফল হবেনই হবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): আজ দূরে কোথাও বেড়াতে যাওয়ার দিন। পরিবার পরিজন নিয়ে প্রকৃতির কোলে কিছুটা সময় কাটিয়ে আসলে মন্দ হয় না। বিদেশ যাত্রার চেষ্টায় অগ্রগতি হবে। আয়ের চেয়ে আজ ব্যয় বেশী।   
মিথুন রাশি (২১ মে-২০ জুন): বন্ধু ছাড়া জীবন অচল। পারিবারিক ও সাংসারিক জীবনে বন্ধুর সাহায্য খুব প্রয়োজন হবে। বড় ভাই বোনের জন্য কিছু করার সুযোগ পাবেন। ব্যবসায়ীক বাকেয়া আদায়ে সফল হবেন।    

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): আজ কর্মস্থলে প্রমাণ করতে হবে আপনার যোগ্যতাকে। চন্দ্র মঙ্গলের কল্যাণে নিজের আত্মীবিশ্বাসের ফল পাবেন। প্রভাবশালী ব্যক্তির সাথে চাকরির তদবির সংক্রান্ত আলোচনা ও লেনদেন করার যোগ।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): নিজের উপর আস্থা থাকলে ভাগ্যের চাকাকে নিজের ইচ্ছা মতো ঘুরাতে পারবেন। জীবন জীবীকার ক্ষেত্রে বিদেশ যাত্রার সুযোগকে কাজে লাগান। ধর্মীয় কাজে অর্থ ব্যয় হবে।   

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): সকল প্রকার দেনাপাওনা মিটিয়ে ফেলার চেষ্টা করুন। আর্থিক ভাবে দিনটি সঙ্কটের। চিকিৎসার প্রয়োজনে কিছু অর্থ ব্যয় হবে। কোনো আত্মীয়র অসুস্থতার সংবাদ পেতে পারেন। 

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২অক্টোবর): সংসার জীবনে জীবন সাথীর সাহায্য আপনাকে আত্মবিশ্বাসী করে তুলবে। সকল প্রকার ব্যবসা বাণিজ্যে সফলতার দিন। হঠাৎ করেই পিতার পছন্দে বিয়ের সম্ভাবনা দেখা দেবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): আজ আপনার নিজের রাগ ও জেদই আপনার বড় শত্রু। অনৈতিক সকল কাজ থেকে নিজেকে রাখতে হবে নির্বাসনে। সহকর্মীদের বিরোধিতায় আপনার কাজের জেদ আরও বৃদ্ধি পাবে। তবে নিজের ক্ষতি করে কোনো কাজ করা ঠিক নয়।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): ক্রীড়াবিদ ও শিল্পীদের কিছু করে দেখাতে হবে। মনে রাখতে হবে সুযোগ বারবার আসে না। সন্তানের জন্য সুদূর পরিকল্পনা করার সময়। স্বামী স্ত্রী মিলে সিদ্ধান্ত নিন।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): কাজে কর্মে সফল হবেন। হবে প্রত্যাশা পূরণ। আত্মীয় স্বজনের ব্যবসা বাণিজ্য পরিচালনার সুযোগ আসবে। গৃহস্থালি কাজে ব্যস্ত সময় পার করবেন। স্থাবর সম্পত্তি দেখার দিন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): সকল প্রকার অনলাইন যোগাযোগ ও ভার্চুয়াল আয় রোজগারে অগ্রগতি হবে। গণমাধ্যমে কাজের বড় সুযোগের সদ্ব্যবহার করতে হবে। ছোট ভাই বোনকে উৎসাহ দিন। অযথা তাদের উপর রাগ দেখানো হবে বোকামি।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ): বকেয়া টাকা আদায় করার ক্ষেত্রে কিঞ্চিৎ সাফল্য লাভ। রেস্তোরা ব্যবসায়ীদের সময় ভালো যাচ্ছে না। কথা দিয়ে কথা রাখা হবে কঠিন। কারণ ছাড়াই কারো সাথে ঝগড়ায় জড়িয় পড়তে পারেন।

জিএ 

RTV Drama
RTVPLUS