• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

জ্যোতিষীর চোখে বছরের শেষ সপ্তাহটি কেমন যাবে সবার

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ২৫ ডিসেম্বর ২০২০, ১০:১০

২৫ ডিসেম্বর ২০২০ থেকে ৩১ ডিসেম্বর ২০২০

গ্রহাবস্থানের বিচারে এ সপ্তাহে রবির ধনু রাশিতে অবস্থান। চন্দ্র মেষ, বৃষ, মিথুন আর কর্কট রাশিতে। শুক্রর বৃশ্চিক রাশিতে অবস্থান মঙ্গলের মেষ রাশিতে অবস্থান। বৃহস্পতির মকর রাশিতে শনির সঙ্গে সহাবস্থান সম্পর্ক। বুধের ধনু রাশিতে অবস্থান। রাহু ও কেতুর যথাক্রমে বৃষ ও বৃশ্চিক রাশিতে তুঙ্গী অবস্থান, ১২ রাশির জাতক-জাতিকার জীবনে উল্লেখযোগ্য কিছু পরিবর্তন নিয়ে আসবে।

তাই আসুন জেনে নেওয়ার চেষ্টা করি বছরের শেষ সপ্তাহে কী কী পরিবর্তন আসতে চলেছে ১২ রাশির জাতক-জাতিকার জীবনে।

মেষ রাশি (২১ মার্চ থেকে ২০ এপ্রিল): সপ্তাহের শুরুতে চন্দ্র মঙ্গলের সহাবস্থানে কাজ কর্মে অগ্রগতি হতে থাকবে। জমি স্থাবর সম্পত্তির আলোচনা হবে সফল। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। আয় রোজগারের ক্ষেত্রে চলতে থাকা সকল বাধা কেটে যাবে। সঞ্চয়ের ক্ষেত্রে সপ্তাহের মধ্যভাগে হবেন সফল। ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায় বেচাকেনা বৃদ্ধির যোগ। খাদ্য ও পানিয়ের ব্যবসায়ীরা প্রত্যাশিত লাভের মুখ দেখতে পারবেন। সপ্তাহের শেষার্ধে সকল প্রকার যোগাযোগে অগ্রগতি হবে। সরকারি সুযোগ সুবিধা প্রাপ্তির সম্ভাবনা। ছোট ভাই-বোনের কর্মে উন্নতির সুযোগ আসবে। প্রতিবেশীর সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। শেষ দিনে পারিবারিক জীবনে কোনো ভালো ঘটনা ঘটবে। আত্মীয় স্বজনের সাহায্য সহযোগিতা লাভ। মায়ের কাছ থেকে কোনো সম্পত্তি পেতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল থেকে ২০ মে): সপ্তাহের শুরুতে দূরের যাত্রার যোগ প্রবল। বৈদেশিক সূত্র থেকে আয় রোজগারের সম্ভাবনা। প্রবাসীদের জীবনে সাফল্য আসবে। সাংসারিক প্রয়োজনে ব্যয় বৃদ্ধির যোগ। সপ্তাহর মধ্যভাগে বৈদেশিক ব্যবসা বাণিজ্যে সাফল্য লাভ। তবে মানসিকভাবে কিছুটা অস্থির থাকতে পারেন। কোনো কাজে মনবসানো কঠিন হবে। অসুস্থতা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। শেষার্ধে আর্থিক অবস্থা বলবান হয়ে উঠবে। বকেয়া অর্থ আদায়ের চেষ্টায় সফল হবেন। ব্যবসা বাণিজ্যে ধীরে ধীরে উন্নতির সুযোগ আসবে। শেষ দিকে অনলাইন ক্রয় বিক্রয়ে সাফল্য। গণমাধ্যমে কাজের চেষ্টা ফলপ্রসূ হতে পারে। লেখক সাহিত্যিক ও প্রবন্ধকারদের কাজের জন্য আর্থিকভাবে লাভবান হওয়ার সময়। মিডিয়াতে কাজের সুযোগ পাবেন।

মিথুন রাশি (২১ মে থেকে ২০ জুন): সপ্তাহের শুরুতে গৃহে আত্মীয়স্বজনের আগমন হতে পারে। প্রবাসী বড় ভাই-বোনের সাহায্য পাওয়ার সময়। কোনো বন্ধুর বিবাহ-শাদীর আয়োজন করতে পারেন। পাওনা টাকা আদায়ে সফল হবেন। মধ্যভাগে বৈদেশিক ব্যবসা বাণিজ্য নিয়ে ব্যস্ত থাকতে হবে। ব্যবসায়ীক প্রয়োজনে হঠাৎ বিদেশ যাত্রার প্রয়োজন হতে পারে। প্রবাসী কোনো বন্ধু বা আত্মীয়ের সঙ্গে অংশীদারি চুক্তি করার সুযোগ পাবেন। রপ্তানি ব্যবসায়ীদের আশানুরূপ লাভের সময়। শেষার্ধে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি ও কর্মোস্থলে পদোন্নতির যোগ। সরকারি কোনো তদবিরে অগ্রগতি হবে। আশানুরূপ অর্থ রোজগারের সুযোগ পাবেন। শেষ দিকে সঞ্চয়ের চেষ্টায় সফল হবেন। বাড়িতে আত্মীয় কুটম্বর আগমন হতে চলেছে। আর্থিক অনিশ্চয়তা কাটিয়ে উঠতে সক্ষম হবেন।

কর্কট রাশি (২১ জুন থেকে ২০ জুলাই): শুরুতে সামাজিক ও সাংগঠনিক কাজে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। দাতব্য সংস্থায় কিছু অর্থ দান করতে পারেন। পিতার সান্নিধ্য লাভের সময়। পদস্থ কর্মকর্তার সঙ্গে চলতে থাকা দূরত্ব কমে আসবে। সপ্তাহের মধ্যভাগে আপনার বৈদেশিক সূত্র থেকে ধন লাভের যোগ প্রবল। আর্থিক ক্ষেত্রে বন্ধুদের ভালোবাসা ও সাহায্য পাবেন। আমদানি রপ্তানি ব্যবসায় আগের থেকে উন্নতি করতে সক্ষম হবেন। বড় ভাই-বোনের বিবাহ শাদীর আলাপ আলোচনায় অগ্রগতি হবে। শেষার্ধে আপনার আইনগত জটিলতা থেকে মুক্তি লাভের সময়। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। বিদেশ যাত্রার সুযোগ পাবেন। শেষ দিকে আপনার কর্ম দক্ষতা ও যোগ্যতা দিয়ে প্রাপ্ত সম্মান আদায় করতে সক্ষম হবেন। মানসিক অস্থিরতা ও শারীরিক দুর্বলতা কাটিয়ে ওঠার সময়।

সিংহ রাশি (২১ জুলাই থেকে ২১ আগস্ট): সপ্তাহের শুরুতে ভাগ্য উন্নতির সুযোগ পাবেন। বহু বাধা বিপত্তি অতিক্রম করে আপনার কাঙ্ক্ষিত সৌভাগ্যর দেখা পাবেন। এমন কোনো ব্যক্তির সাথে দেখা সাক্ষাৎ হবে যার কারণে আপনার সৌভাগ্য বৃদ্ধি পাবে। বিদেশ যাত্রার সুযোগ পাবেন। ধর্মীয় কোনো মানত পূরণের সময়। সপ্তাহের মধ্যভাগে সকল প্রকার কর্মে সাফল্য লাভ। তদবির সংক্রান্ত কাজ বা সরকারি কোনো কাজে অগ্রগতি হবে। বৈদেশিক কর্মকাণ্ডে ধন বৃদ্ধির যোগ। সপ্তাহের শেষার্ধে আপনার আয় রোজগার বৃদ্ধি পাবে। সকল প্রকার বকেয়া বিল আদায়ের চেষ্টায় হবেন সফল। বড় ভাই বোনের কাছ থেকে মানসিক শক্তি ও সাহায্য লাভের সময়। ঠিকাদারি কাজে অগ্রগতির সুযোগ আসবে। সপ্তাহের শেষ দিকে বাড়তি ব্যয়ের যোগ। গৃহস্থালি কাজে অর্থ ব্যয় হবে। প্রবাসীদের কাজে উন্নতির সময়।

কন্যা রাশি (২২ আগস্ট থেকে ২২ সেপ্টেম্বর): সপ্তাহের শুরুতেই দেনা পাওনার জটিলতায় ভুগতে পারেন। আইনগত জটিলতা থেকে সতর্ক থাকতে হবে। কোনো আত্মীয় বা বন্ধুর অসুস্থতা বা সংক্রামণের খবরে ঘাবড়ে যেতে পারেন। দুর্ঘটনা ও অস্ত্রোপচার সম্পর্কে সতর্ক হতে হবে। সপ্তাহের মধ্যভাগে বিদেশ যাত্রার চেষ্টায় আসবে সাফল্য। ভিসা সংক্রান্ত বিষয়ে শিক্ষকের সাহায্য লাভের আশা। আমদানি রপ্তানি বাণিজ্যে ভাগ্য উন্নতির সময়। বেকারদের বিদেশে চাকরির চেষ্টায় আসবে কাঙ্ক্ষিত সাফল্য। ধর্মীয় উচ্চ শিক্ষার ক্ষেত্রে বৈদেশিক বৃত্তি লাভের যোগ। শেষার্ধে আপনার সকল মনোবাঞ্ছা পূরণ হবে। কর্মস্থলে কাঙ্ক্ষিত সাফল্য লাভের সময়। সরকারি চাকরিজীবীদের পদোন্নতির সুখবর আসতে পারে। সপ্তাহের শেষ দিকে বন্ধুর সাহায্য পাবেন। ব্যবসায়ীক বকেয়া অর্থ আদায়ে হবেন সফল। বড় ভাই-বোনের কাছ থেকে উপহার লাভের দিন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর থেকে ২১ অক্টোবর): সপ্তাহের শুরুতে দাম্পত্য সুখ শান্তি ফিরে আসবে। জীবন সাথীর কাছে কিছু চাইতে পারেন। ব্যবসায়ীক ভাবে লাভবান হওয়ার সময়। অবিবাহিতদের বিয়ের যোগ প্রবল। মধ্যভাগে ঋণ সংক্রান্ত বিষয়ে অগ্রগতি হবে। ঋণের কিস্তি পরিশোধে প্রবাসী কারো সাহায্য পাওয়ার সম্ভাবনা। অপ্রত্যাশিতভাবে কিছু অর্থ রোজগার হবে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে সফল হবেন। মাল্টিন্যাশনাল কোম্পানিতে বিনিয়োগে হবেন লাভবান। দুর্ঘটনা বীমা থেকে লাভ হবে। শেষার্ধে আপনার ভাগ্য আপনাকে সাহায্য করবে। হঠাৎ করেই ভালো ভালো কিছু সুযোগ পেয়ে যাবেন। বিদেশ যাত্রার চেষ্টায় একবারেই সফল হতে পারেন। জীবন জীবিকার ক্ষেত্রে বৈদেশিক প্রতিষ্ঠানে কাজের সুযোগ পাবেন। আমদানি রপ্তানি বাণিজ্যে লাভের আশা করতে পারেন। শেষ দিকে কর্মস্থলে অগ্রগতি হবে। পদস্থ কর্মকর্তার বদলি বা পরিবর্তনের কারণে আপনার কর্মভাগ্য হবে বলবান।

বৃশ্চিক রাশি (২২অক্টোবর থেকে ২১নভেম্বর): সপ্তাহর শুরুটা মিশ্র সম্ভাবনাময়। শুরুতেই শারীরিক অবস্থার উন্নতি ও মানসিক শক্তি বৃদ্ধি পাবে। সকল প্রকার ঋণাত্মক চিন্তা থেকে বেড়িয়ে আসতে পারবেন। কাজের লোক বা কর্মচারীদের কারণে ব্যবসায় কিছু আয় রোজগার হবে। সপ্তাহর মধ্যভাগে অংশীদারি ব্যবসা বাণিজ্যে আশানুরূপ আয় রোজগারের সুযোগ পাবেন। আর্থিক অবস্থার উন্নতি হবে। প্রবাসী কারো সঙ্গে বিয়ের সম্ভাবনা প্রবল। বৈদেশিক বাণিজ্যে অগ্রগতি ও বহু লাভের আশা রয়েছে। শেষার্ধে আপনার দেনা পাওনা সংক্রান্ত বিষয়ে সাফল্য আশা করতে পারেন। বকেয়া পাওনা পরিশোধের মাধ্যমে মানসম্মান রক্ষার সুযোগ পাওয়া যাবে। বীমা বা ব্যাংক এ বিনিয়োগের লাভ আশা করা যায়। সপ্তাহের শেষ দিকে ভাগ্য সহায় হবে ও হঠাৎ করেই বিদেশ যেতে পারেন। উচ্চ শিক্ষায় কাঙ্ক্ষিত সাফল্য লাভের সুযোগ রয়েছে।

ধনু রাশি (২২ নভেম্বর থেকে ২০ ডিসেম্বর): সপ্তাহের শুরুতে হঠাৎ করেই সৃজনশীল কাজে সফল হতে পারবেন। শিল্পী ও কলাকুশলীদের কাজের ক্ষেত্রে অগ্রগতি হবে। সন্তানের ভর্তি সংক্রান্ত জটিলতা কাটিয়ে উঠতে পারবেন। রোমান্টিক সম্পর্কের ক্ষেত্রে আশাবাদী হতে হবে। এখন আর খারাপ কিছু ঘটার সম্ভাবনা নেই। সপ্তাহের মধ্যভাগে মানসিক অস্থিরতা ও উদ্বেগ উৎকন্ঠা কমে আসবে। কর্মস্থলে সহকর্মীদের সাহায্য পাওয়ার সময়। নতুন কোনো কর্মচারী নিয়োগের চিন্তা করতে পারেন। শেষার্ধে সাংসারিক ক্ষেত্রে উন্নতি হবে। জীবন সাথীর সাহায্য পাবেন। ব্যবসায়ীকভাবে লাভের সুযোগ আসবে। বৈদেশিক ব্যবসায় কাঙ্ক্ষিত সাফল্য লাভের সময়। সপ্তাহের শেষ দিকে আর্থিক ঝুঁকি বিষয়ে সতর্ক হতে হবে। চিকিৎসা সংক্রান্ত কোনো কাজে লাভবান হবেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন।

মকর রাশি (২১ ডিসেম্বর থেকে ২০ জানুয়ারি): সপ্তাহের শুরুতে পারিবারিক প্রত্যাশা পূরণ হতে চলেছে। আপনার আর্থিক উন্নতির জন্য পরিবারের সকল সদস্যর সাহায্য পাবেন। ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আশানুরূপ অগ্রগতি হবে। মধ্যভাগে রোমান্টিক সম্পর্কে গোপনীয়তার প্রয়োজন পড়বে। বিদ্যার্থীরা কোনো রহস্যময় বিষয়ের প্রতি আগ্রহী হয়ে পড়াশোনায় খারাপ করতে পারেন। অনৈতিক সকল সম্পর্ক থেকে সাবধান হন। শিল্পী ও কলাকুশলীদের কাজে জটিলতা দেখা দেবে। শেষার্ধে শারীরিক অবস্থা ভালো যাবে না। আয় রোজগারের ক্ষেত্রে সহকর্মীদের সাহায্য প্রয়োজন হবে। কাজের লোকের কল্যাণে ব্যবসায়ীক গতি ধরে রাখতে পারবেন। শেষ দিকে দাম্পত্য সুখ শান্তি ফিরে আসবে। জীবন সাথীর কর্মে উন্নতির যোগ। অংশীদারি ব্যবসা বাণিজ্যে লাভের আশা করা যায়।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি হতে ১৮ ফেব্রুয়ারি): ছোট ভাই-বোনের সাহায্যে সপ্তাহের শুরুতে কর্মে বড় জটিলতা থেকে রক্ষা পাবেন। আয় রোজগারের ক্ষেত্রে অনলাইন বা বৈদেশিক উৎস আপনাকে সাফল্য দেবে। প্রতিবেশীর সঙ্গে চলতে থাকা বিরোধের অবসান আশা করতে পারেন। মধ্যভাগে সাংসারিক জটিলতার কারণে ভোগান্তি। প্রত্যাশিত কাজে দেখা দেবে রহস্যজনক জটিলতা। আত্মীয় স্বজন বা কোনো পরিচিত জনের কারণে বাধা বিপত্তির সম্মুখীন হবেন। শেষার্ধে আপনার সৃষ্টিশীল কাজের জন্য প্রশংসিত হওয়ার সময়। শিল্পী ও কলাকুশলীদের আয় রোজগার বৃদ্ধির সুযোগ আসবে। রোমান্টিক যোগাযোগে সফল হবেন। শেষ দিকে কর্মস্থলে সাফল্য আশা করতে পারেন। সহকর্মী বা অধীনস্থ কর্মচারীর সাহায্য পাওয়ার সম্ভাবনা। ব্যবসা বাণিজ্যে লোকসানের হাত থেকে রক্ষা পেতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি থেকে ২০ মার্চ): শুরুতে আর্থিক অনিশ্চয়তা কেটে যেতে শুরু করবে। বকেয়া টাকা পয়সা আদায় হওয়ার যোগ। খুচরা ব্যবসায় আশানুরূপ আয় রোজগার হওয়াতে কিছু অর্থ সঞ্চয় করতে পারবেন। মধ্যভাগে বৈদেশিক যোগাযোগে অগ্রগতি হবে। ছোট ভাই বোনের সাহায্য পাবেন। প্রকাশ প্রকাশনার কাজে আশানুরূপ সফলতা লাভ। শেষার্ধে প্রত্যাশা অনুযায়ী কাজে সফল হতে পারবেন। আত্মীয়স্বজন বন্ধু-বান্ধবের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। গৃহস্থালি কাজে বন্ধুদের সাহায্য পাওয়ার আশা। আর্থিক ক্ষেত্রে মায়ের কাছ থেকে কিছু সাহায্য নিতে পারেন। সপ্তাহের শেষদিকে রোমান্টিক সম্পর্কে অগ্রগতি হবে। প্রিয়জনের কাছ থেকে সাহায্য পেতে চলেছেন। বিদ্যার্থীদের উচ্চ শিক্ষা লাভের জন্য বিদেশ যাত্রার যোগ। সন্তানের সঙ্গে কোথাও বেড়াতে যেতে পারেন।

এম

মন্তব্য করুন

daraz
  • লাইফস্টাইল এর পাঠক প্রিয়
X
Fresh