logo
  • ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ২৩ ডিসেম্বর ২০২০, ২৩:৩১

দৈনিক রাশিফল

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

২৪ ডিসেম্বর ২০২০ রোজ বৃহস্পতিবার বাংলা ৯ পৌষ ১৪২৭। 

 

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): আজ আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধির দিন। নিজের সাহস ও যোগ্যতা দিয়ে অসম্ভবকেও সম্ভব করতে সক্ষম হবেন। বহু দিন পর খেলাধুলা করার সুযোগ পাবেন। নিজের মধ্যে ফেলে আসা তারুণ্যকে আবার অনুভব করবেন।  

বৃষ রাশি(২১ এপ্রিল-২০ মে): একটু ছুটির আমেজে থাকতে পারেন। জীবন সাথীকে নিয়ে বহুদূর বেড়াতে যেতে পারেন। প্রবাসীদের দিনটি আনন্দে কেটে যাবে। বন্ধুদের সঙ্গে পরিবার পরিজন নিয়ে কোনো বনভোজনের আয়োজন করতে পারেন। সাংসারিক খরচ বাড়াতে পারেন।

মিথুন রাশি(২১ মে-২০ জুন): বন্ধু বান্ধব ও বড় ভাই বোনের জন্য দিনটি শুভ সম্ভাবনাময়। কোনো বন্ধুর বিয়ের আয়োজন করার সুযোগ পাওয়া যাবে। ব্যবসায়ীদের দিনটি আয় রোজগার বৃদ্ধির। বাড়তি কিছু অর্থ রোজগারের চেষ্টায় আজ সফল হবেনই হবেন। চাকুরেদের অগ্রিম কিছু অর্থ লাভের দরখাস্ত মঞ্জুর হবে।

কর্কট রাশি(২১ জুন-২০ জুলাই): কর্ম নিয়ে অহেতুক দুশ্চিন্তার কিছু নেই। বছর শেষের ইনক্রিমেন্ট লাভের দৌড়ে এগিয়ে থাকবেন। পদস্থ কর্মকর্তা আপনার কাজের প্রতি সন্তুষ্ট হওয়াতে এ বছরের বড় উন্নতির নামের তালিকায় আপনার নাম সংযোগ করতে পারেন। সাংসারিক জীবনে পিতার সাহায্য ও সহযোগিতা পাবেন।

সিংহ রাশি(২১ জুলাই-২১ আগস্ট): বহুদিন ধরে মনের কোনো মানত পূরণ করার ইচ্ছাকে বাস্তবায়নের সুযোগ পাননি। আজ মানত পূরণের প্রচেষ্টা সফল হবে। ধর্মীয়ভাবে আপনি সর্বদাই আবেগ প্রবণ। কোনো কিছু করার সিদ্ধান্ত নিলে তা করেই ছাড়েন। বিদেশ ভ্রমণের ইচ্ছা পূরণের সময়।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): প্রতিটি কাজের অগ্র পশ্চাৎ ভেবে তার পর করতে যাবেন। কারো ওপর অধিক নির্ভরতা আপনাকে আর্থিক ঝুঁকিতে ফেলে দেবে। বীমা বা ডিপিএস সংক্রান্ত বিষয়ে চিন্তাভাবনা করতে পারেন। আজ শেয়ার ব্যবসায় আপনাকে সংযমী হতে হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): সকল ক্ষেত্রেই নিজের ইচ্ছার প্রতিফলন পছন্দ করেন। আজ ব্যবসায়ীক ক্ষেত্রে কিছু অর্থ রোজগারের যোগ। জীবন সাথীর জন্য কিছু কেনাকাটা করতে পারেন। আর্থিক বিষয়ে বড় ভাই-বোনের সাহায্য পাওয়া যাবে। অবিবাহিতদের বিয়ের আলোচনা চূড়ান্ত করার দিন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): আপনার বড় শত্রু হলো আপনার রাগ ও জেদ। আপনার হাজারোগুণ ঢাকা পরে যায় এর জন্য। তাই আজ নিজেকে সংযত রাখতে হবে। কর্মস্থলে সহকর্মী কারো ভুল শুধরাতে যাবেন না। এতে নিজেই ক্ষতিগ্রস্ত হতে পারেন। সাবধানে চলাফেরা করবেন। ঠাণ্ডা বাতাসের কারণে সিজেনাল অসুখে ভুগবেন।

ধনু রাশি(২২ নভেম্বর-২০ ডিসেম্বর): সন্তানের ভর্তি সংক্রান্ত বিষয়ে অর্থ ব্যয় হবে। আয় রোজগারের ক্ষেত্রে শিল্পী ও কলাকুশলীদের দিনটি ভালো যাবে। রোমান্টিক সম্পর্কের বিষয়ে রাগ ও অভিমান করা ঠিক নয়। অধিক আত্মবিশ্বাসের কারণে প্রতারিত হওয়ার আশঙ্কা কম নয়।

মকর রাশি(২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): পারিবারিক মিলন মেলার দিন। বাড়িতে বহু আত্মীয়স্বজনের আনাগোনা শুরু হবে। কোনো মৃত আত্মীয়ের জন্য কাঙ্গালি ভোজের আয়োজন করতে হবে। মায়ের কাছ থেকে ভূ-স্থাবর সম্পত্তি পাওয়ার সুযোগ আসবে। নিজের বাহন ক্রয় করার চেষ্টা সফল হতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): ছোট ভাই-বোনের জন্য ভালো কোনো প্রস্তাব আসতে চলেছে। গণমাধ্যমে কাজের সুবাদে কোনো সামাজিক বা সাংগঠনিক ক্ষেত্রে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধির দিন। ক্রিসমাসের জন্য অনলাইনের ক্রেতা ও বিক্রেতারা কোনো বিশেষ ছাড় উপভোগ করতে পারবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): আজ আপ্যায়িত হওয়ার দিন। আয় রোজগার বৃদ্ধি পাবে। বকেয়া কিছু বিল আদায় করতে সক্ষম হবেন। আর্থিক অবস্থার উন্নতির পাশাপাশি আত্মীয় কুটম্বদের সঙ্গে পুরাতন জটিলতা কাটিয়ে ওঠার দিন। লেখক ও প্রকাশকদের কাজের যোগাযোগ বাড়তে থাকবে। গার্মেন্টস ব্যবসায়ীরা নতুন অর্ডার পাবেন।

এম

RTV Drama
RTVPLUS