logo
  • ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

রাশিফল,
রাশিফল
২৩ ডিসেম্বর ২০২০ রোজ বুধবার বাংলা ৮ পৌষ ১৪২৭।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): ব্যবসা বাণিজ্যের জন্য ব্যয় বৃদ্ধি করতে পারেন। অফিস বা দোকান ক্রয় করার সুযোগ আসবে। চাকরিজীবীরা কোনো প্রশিক্ষণের জন্য দূরে যাওয়ার সুযোগ পেয়ে যাবেন। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সি ব্যবসা বা ম্যান-পাওয়ার ব্যবসায় আশানুরূপ আয় রোজগার করার দিন।     

বৃষ রাশি(২১ এপ্রিল-২০ মে): আজ আয় রোজগারের ক্ষেত্রে আশানুরূপ অগ্রগতি হবে। যৌথ কোনো সঞ্চয়ের টাকা আজ উঠাতে পারেন। পারিবারিক জীবনে বড় ভাই-বোনের সাহায্য প্রয়োজন হতে পারে। কর্মস্থলে বকেয়া বিল আদায়ের চেষ্টায় সফলতা। বন্ধুদের সঙ্গে বহুদিন পর আড্ডা জমে উঠবে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): মিথুন রাশির জাতক-জাতিকার উপস্থিত বুদ্ধিকে আজ কাজে লাগাতে হবে। কোনো শক্তিই আজ আপনার কাজে বাধা হয়ে দাঁড়াতে পারবে না। পদস্থ কর্মকর্তার সঙ্গে চ্যালেঞ্জ জানিয়ে কোনো কাজ করতে পারেন। প্রভাবশালী রাজনৈতিক ব্যক্তির সাহায্য পাওয়াতে রাজনৈতিক ক্ষমতা বৃদ্ধি পাবে।

কর্কট রাশি(২১ জুন-২০ জুলাই): আজ বিদেশ সংক্রান্ত কাজে রহস্যজনক সফলতা নির্দেশ করে। আত্মীয়স্বজনের কল্যাণে বিদেশে কর্ম লাভের সুযোগ আসবে। বৈদেশিক বাণিজ্যে সফল হতে পারবেন। বিশ্ববিদ্যালয়ে ভর্তির চেষ্টায় অগ্রগতি হবে। অতীন্দ্রিয় বিষয়ের প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে চলেছে।

সিংহ রাশি(২১ জুলাই-২১ আগস্ট): নিজের রাগ ও জেদকে আজ নিয়ন্ত্রণ করতে হবে। ব্যাংক ঋণের কিস্তি পরিশোধে সফল হতে পারবেন। অসুস্থ আত্মীয় বা বন্ধুর সঙ্গে দেখা করতে যেতে হবে। শেয়ার ব্যবসায়ীদের লাভের দিন। বীমা ও ব্যাংক থেকে লভ্যাংশ পেতে পারেন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): দাম্পত্য সুখ শান্তি ফিরে পাওয়ার দিন। অবিবাহিতদের বিয়ের আলোচনায় অগ্রগতি হবে। অংশীদারি ব্যবসায় অংশীদারের সংখ্যা বাড়াতে পারেন। ব্যবসায়ীক কাজে কোনো বন্ধুর অংশ গ্রহণ প্রয়োজন হয়ে পড়বে। গৃহে আত্মীয়স্বজনের আগমনের যোগ। 

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): দিনটি হতে পারে ঝামেলার। যতই কাজ করুন না কেনো কাঙ্ক্ষিত সাফল্য লাভে দীর্ঘসূত্রিতা লেগেই থাকবে। শরীর স্বাস্থ্য নিয়ে ভোগার আশঙ্কা প্রবল। মানসিকভাবে থাকতে পারেন উদ্বিগ্ন। কর্মস্থলে সহকর্মীদের সঙ্গে অকরণেই দেখা দেবে জটিলতা। রাগ ও জেদকে নিয়ন্ত্রণের চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি(২৩ অক্টোবর-২১ নভেম্বর): জীবনে প্রেম ভালোবাসাকে অগ্রাধিকার দিতে হবে। ভালোবাসা না থাকলে জীবন হয়ে পড়ে উষর মরুর মতো নিষ্প্রাণ। সন্তানের শরীর স্বাস্থ্য ও মানসিক বিকাশে আপনার সহমর্মীতা ও সঙ্গ দেওয়া প্রয়োজন। শিল্পী ও কলাকুশলীদের দিনটি কিছু করে দেখানোর। 

ধনু রাশি(২২ নভেম্বর-২০ ডিসেম্বর): সাংসারিক জীবনে আপনার পরিকল্পনাগুলোকে কাজে লাগাতে পারবেন। নিজের সকল প্রত্যাশা পূরণ হবে। বহুদিন পর নিজের আবাসন বা গৃহ লাভের স্বপ্ন পূরণ হতে চলেছে। মায়ের স্থাবর সম্পত্তি পেতে পারেন। আসবাবপত্র বা গৃহস্থালি টুকিটাকি ক্রয়ের প্রয়োজন হতে পারে।  

মকর রাশি(২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): বিদেশ থেকে ভালো কোনো সংবাদ দিয়েই দিনের শুরু হতে চলেছে। বস্ত্র ব্যবসায় কিছু বিনিয়োগ করার চিন্তা করতে পারেন। অনলাইনে শীত বস্ত্র বিক্রয়ে আশানুরূপ লাভ করতে পারবেন। ছোট ভাই-বোনের জন্য উপহার সামগ্রী ক্রয় করার পরিকল্পনা করতে পারবেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): আর্থিকভাবে দিনটি হবে স্বপ্ন পূরণের। বকেয়া অর্থ আদায়ের চেষ্টায় সফল হবেন। ক্ষুদ্র ব্যবসায়ীদের আয় রোজগার বাড়তে থাকবে। বহুদিন পর সঞ্চিত অর্থের মুনাফা উত্তোলনের দিন। সকলকে নিয়ে আজ বাহিরে কোথাও খেতে যেতে পারেন। রসনা তৃপ্তির দিন। প্রাণ ভরে আহার করুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): আজ আপনার দিনটি খুবই উল্লেখযোগ্য। কর্ম ক্ষেত্রে আজ সফল হতে হবে। সাংসারিক জীবনে কোনো গুরুত্বপূর্ণ ঘটনা ঘটতে পারে। সফল হবেন ব্যবসা বাণিজ্যে। জীবন সাথীর কাছ থেকে পাবেন প্রেরণা।

এম

RTV Drama
RTVPLUS