• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ০৫ ডিসেম্বর ২০২০, ২৩:২২

৬ ডিসেম্বর ২০২০ রোজ রোববার বাংলা ২১ অগ্রহায়ণ ১৪২৭

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : আজ আপনার প্রত্যাশা পূরণের পাশাপাশি প্রেমের ক্ষেত্রেও সাফল্য লাভের দিন। সংসার জীবনে মায়ের ও খালাদের সাহায্য সহযোগিতা আপনার ভবিষ্যৎ উন্নতির সোপান। দুপুরের পর বিদ্যার্থী ও সৃজনশীল শিল্পীদের সময় ভালো যাবে। প্রতিযোগিতা মূলক পরীক্ষায় সফল হবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): বিদেশ থেকে ভালো সংবাদ লাভের সঙ্গে সঙ্গে আপনার আর্থিক ক্ষেত্রেও আশানুরূপ অগ্রগতি হবে। আপনার প্রচার প্রচারণার জন্য দিনটি বলবান। দুপুরের পর থেকে পারিবারিক ক্ষেত্রে আত্মীয়দের সাহায্য পাবেন। বহুদিনের কোনো লালিত স্বপ্নপূরণ হবে। আবাসন সংক্রান্ত কাজে অগ্রগতি হবে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): নিজের উপস্থিত বুদ্ধি ও মেধাকে কাজে লাগাতে পারলে আজ ব্যবসা বাণিজ্যে উন্নতি করতে পারবেন। বিক্রয় প্রতিনিধির কাজে আজ অনেক কমিশন লাভের দিন। সকালের দিকে বকেয়া বেতন বিল আদায় হবে। দুপুরের পর থেকে বৈদেশিক যোগাযোগে সফল হবেন। অনলাইন নির্ভর ব্যবসায় লাভবান হওয়ার সময়।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): নিজের নির্বুদ্ধিতার কারণে কেন সুযোগ হাতছাড়া করে ফেলবেন। অতিরিক্ত ভাবাবেগ আপনাকে সময়মতো সিদ্ধান্ত গ্রহণে বাধা দেবে। দুপুর থেকে আর্থিক অনিশ্চয়তা বা অর্থাভাব দেখা দেবে। ব্যাংক থেকে কিছু টাকা তুলে অর্থাভাব কমাতে পারেন। গৃহে আত্মীয় ও কুটুম্বর আগমন হবে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): সকালের দিকে দূরের যাত্রা বা আইনগত জটিলতার কাজে ব্যস্ত থাকতে হবে। বিদেশ প্রত্যাশীদের ভিসা বা ছাড়পত্র সংক্রান্ত কাজে ব্যস্ত থাকতে হবে। দুপুরের পর আপনার সকল প্রকার সিদ্ধান্ত আপনার অনুকুল হওয়ার সাথে সাথে আয় রোজগারে অগ্রগতি নির্দেশ করে। সামাজিক কাজে সম্মানিত হবেন।

কন্যা রাশি ( ২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) : আজ নানা ধরনের উৎস থেকে অর্থ রোজগারের দিন। ব্যবসায়ীকভাবে দিনটি আপনার প্রত্যাশিত সফলতার। দুপুরের পর থেকে বৈদেশিক কাজে সফল হবেন। ট্রাভেল এজেন্সির কাজে অগ্রগতি হবে। প্রবাসীদের দেশে আগমন আশা করা যায়।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): সকালে কর্মস্থলে উন্নতি হবে। পদস্থ কর্মকর্তার অনুপস্থিতিতে ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্ব পেতে চলেছেন। পিতার সাহায্য ছাড়া কোনো ঝামেলা থেকে রক্ষা পাওয়া সহজ হবে না। দুপুর থেকে আপনার বন্ধু ভাগ্য হবে বলবান। বন্ধুর সহায়তায় কাজে নতুন গতি পেতে চলেছেন। আর্থিক ভাবে লাভবান হবেন।

বৃশ্চিক রাশি(২৩ অক্টোবর-২১ নভেম্বর): আজ আপনার শিক্ষা ও গবেষণামূলক কাজে অগ্রগতি হবে। আর্থিক বিষয়ে কোনো শিক্ষকের সাহায্য লাভের সুযোগ রয়েছে। দুপুরের পর বিদেশ সংক্রান্ত কাজে সফলতা ও চাকরি লাভের সময়। প্রভাবশালী ব্যক্তির তদবিরে স্থায়ী কর্ম লাভের সংবাদ পেতে পারেন।

ধনু রাশি(২২ নভেম্বর-২০ ডিসেম্বর): সকালের দিকে রাস্তাঘাটে সতর্ক হতে হবে। হঠাৎ করেই পাওনাদারের দ্বারা লাঞ্ছিত হওয়ার দিন। ব্যাংক ঋণ পরিশোধের চাপ আসবে। দুপুরের পর কোনো প্রভাবশালী ব্যক্তির সহায়তায় ভাগ্য উন্নতি হবে। বিদেশ যাত্রায় চলতে থাকা বাধা কেটে যাবে। উচ্চ শিক্ষার্থে কোনো পরীক্ষায় পাশ করবেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): ব্যবসায়ীক বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে আপনাকে আরো ধৈর্য ধরতে হবে। অংশীদারি ব্যবসায় দিনের প্রথমার্ধে কোনো সাফল্য লাভ। দুপুরের পর থেকে আর্থিক ঝুঁকি বৃদ্ধি পাবে। বন্ধু বা আত্মীয়কে অর্থ ধার দেওয়া থেকে বিরত থাকতে হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : কর্মস্থলে সকল প্রতিকূলতাকে সাফল্যের সাথে জয় করতে পারবেন। অধীনস্থ কর্মচারীই হোক বা কুটিল সহকর্মী কেউ আপনার কোনো ক্ষতি করতে পারবে না। দুপুরের পর ব্যবসায়ীক কাজে সাফল্য ও আয় রোজগারে অগ্রগতি হতে থাকবে। নতুন ব্যবসা আরম্ভর জন্য শুভ সময়।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): সন্তানের সাথে সুন্দর ব্যবহার করুন। তাকে ভদ্রতা শেখানোর প্রয়োজন। উচ্চ শিক্ষা নিয়ে দুশ্চিন্তা না করাই উত্তম। দুপুর থেকে কাজ কর্মে হঠাৎ করেই অলসতা দেখা দেবে। মনের বিরুদ্ধে গিয়ে কাজ করার কারণে ভুল ভ্রান্তি বৃদ্ধি পাবে।

এম

মন্তব্য করুন

daraz
  • লাইফস্টাইল এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জিম্মি জাহাজের নাবিকদের জন্য ছাগল-দুম্বা আনছে জলদস্যুরা
বাবার দাফনে ছেলের বাধা
আঙ্গুরে বাংলাদেশের বর্ধিত শুল্ক তুলে নিতে আবেদন ভারতীয় চাষীদের
সাজেকে পণ্যবাহী মাহেন্দ্র খাদে, চালক নিহত
X
Fresh