logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

রাশিফল,
রাশিফল।
৩ ডিসেম্বর ২০২০ রোজ বৃহস্পতিবার বাংলা ১৮ অগ্রহায়ণ ১৪২৭। 

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): বৈদেশিক যোগাযোগে আপনাকে দক্ষ হতে হবে। আজ বিদেশ থেকেই পেতে পারেন কাঙ্ক্ষিত কোনো সংবাদ। অনলাইন বিপণনের ক্ষেত্রে সফল হওয়ার যোগ্যতা আপনার আছে। ছোট ভাই-বোনের জন্য কিছু করার যে প্রচেষ্টা আপনি দীর্ঘ দিন ধরে চালিয়ে আসছেন তাতে আজ সফল হওয়ার দিন।   

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): আয় রোজগারে অগ্রগতি দিয়েই দিনের শুরু হবে। ব্যবসায়ী হোন বা চাকরিজীবী আয়ের নতুন নতুন কৌশল আয়ত্ব করার সুযোগ পাবেন। হোটেল রেস্তোরা ও পাণিয়ের ব্যবসায় আশানুরূপ লাভের দিন। সঞ্চয়ের ক্ষেত্রে আপনার সুদূর প্রসারী চিন্তাভাবনা কাজে লাগাতে সফল হবেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): আজ কর্মজীবনে সফল হতে পারবেন। সকল ব্যর্থতা ও গ্লানি কাটিয়ে সকলকে চমকে দেওয়ার মতো দিন। ব্যবসায়ীক বুদ্ধি দিয়ে আজ বড় কোনো কাজে সফল হবেন। পাবেন জীবন সঙ্গী বা অংশীদারের সাহায্য ও সমর্থন। মানসিকভাবে আজ আপনি বলিয়ান। কোনো বাধাই আপনার সামনে দাঁড়াতে পারবে না।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): প্রবাসী হওয়ার স্বপ্ন পূরণে কোনো কাগজ পেতে চলেছেন। ব্যবসায়ীক কারণে যেতে হবে দূরের কোনো দেশে। আমদানি রপ্তানি বাণিজ্যে নিজের যোগ্যতার গুণে অল্প খরচে পণ্য খালাস করতে পারবেন। প্রবাসী আত্মীয়র সাহায্য লাভের যোগ প্রবল। ভ্রমণের সুযোগ আসবে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): চাকরিজীবীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। বকেয়া বেতন আদায়ে সফল হতে পারবেন। বন্ধুর সাহায্যে বড় কোনো ব্যবসায়ীক কাজের সুযোগ পেতে চলেছেন। গৃহস্থালি জীবনে বড় ভাই বোনের স্নেহ ও মমতা পাবেন। আজ প্রিয় বন্ধুর সাথে জমে উঠতে পারে ক্ষণিকের আড্ডা।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): বেকারত্বের অভিশাপ মোচনের দিন। প্রভাবশালী লোকের তদবিরে একটি খণ্ডকালীন চাকরির সুযোগ পাওয়ার আশা। রাজনৈতিক উচ্চাভিলাষ পূরণের পথে জনসংযোগ সফল হতে চলেছে। পিতার সাহায্য ও সহযোগিতায় প্রতিষ্ঠিত হতে সক্ষম হবেন। কর্মস্থলে পদস্থ কর্মকর্তার সু-নজর পাওয়ার দিন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): উচ্চ শিক্ষার জন্য প্রয়োজন কঠোর পরিশ্রম। ফাঁকি দিয়ে কোনো মহৎ কাজ করা সম্ভব নয়। ভাগ্য উন্নতির জন্য নিজেকে যোগ্য প্রমাণ করতে চেষ্টা করতে হবে। বিশ্ববিদ্যালয়ে ভর্তির প্রস্তুতিতে যেন কোনো ঘাটতি না থাকে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজের দ্বারা পাবেন মানসিক পরিতৃপ্তি।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): ব্যবসায়ীক প্রয়োজনে ব্যাংক ঋণ লাভে আজ সফল হতে পারবেন। ছোট ছোট ব্যক্তি ঋণগুলো পরিশোধ করে ঋণের বোঝাকে হালকা করে নিন। ফরেক্স বা শেয়ার বিনিয়োগে আজ লাভের অংশ তুলে নিতে পারবেন। কোনো বিশেষ প্রয়োজনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাহায্য নিতে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): আজ অবিবাহিতদের বিয়ের আয়োজনে অগ্রগতি হবে। একাকীত্ব কাটিয়ে জীবনের নতুন অধ্যায়ে প্রবেশ করতে পারবেন। অংশীদারি ব্যবসা বাণিজ্য বা কাজে লাভের আশা করা যায়। সাংসারিক ক্ষেত্রে দুজনে মিলে সিদ্ধান্ত নিন। ব্যবসার পরিসর বৃদ্ধির ক্ষেত্রে নতুন বিনিয়োগ প্রয়োজন।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): আজ অনৈতিক কাজ কর্ম থেকে দূরে থাকতে হবে। কর্মস্থলে কোনো ঝামেলা দেখা দিলে তা ধৈর্যর সঙ্গে মোকাবিলা করতে হবে। নিজের রাগ ও জেদ দিয়ে সফল হওয়া যায় না। কারনে প্রবাদে আছে “রেগে গেলেন তো, হেরে গেলেন”।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): সন্তানের উচ্চ শিক্ষায় সফলতা আপনাকে আনন্দ দেবে। শিল্প কলার সঙ্গে জড়িতদের দূরের যাত্রার যোগ প্রবল। প্রেম ও ভালোবাসার টানে ছুটে যেতে পারেন দূরে কোথাও। নিজের মধ্যকার শিল্পী সত্তাকে আজ কাজে লাগাতে চেষ্টা করুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): প্রত্যাশা অনুযায়ী কাজে অগ্রসর হওয়ার দিন। পারিবারিক কাজ কর্ম বা জমি ভূমি আবাসন সংক্রান্ত কাজ কর্মে আজ আশাতীত অগ্রগতি হবে। কোনো আত্মীয়র স্থাবর সম্পত্তির ভাগ পেতে পারেন। নিজের একটি অফিস বা দোকানের স্বপ্ন পূরণ হবে।

এম

RTV Drama
RTVPLUS