logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

রাশিফল
২ ডিসেম্বর ২০২০ রোজ বুধবার বাংলা ১৭ অগ্রহায়ণ ১৪২৭

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): এ জগতে আপনার যোগাযোগ রক্ষা করার ক্ষমতা অনেক। তাই আপনাকে লোকে নেতা মানে। বৈদেশিক ও আভ্যন্তরীণ উভয় প্রকার যোগাযোগে সফল হবেন। অফিসের কোনো প্রেজেন্টেশনে আপনি নিজের যোগ্যতাকে প্রমাণ করতে সফল হবেন। গণমাধ্যমে আপনার সাক্ষাৎকার প্রকাশিত হতে পারে।     

বৃষ রাশি(২১ এপ্রিল-২০ মে): আপনার মিষ্টভাষীতা আপনাকে আজ জনপ্রিয় করবে। কথা রাখেন বলেই লোকে আপনাকে বিশ্বাস করে। আর্থিক অবস্থার উন্নতি হবে অলৌকিক ভাবে। দিনের শেষ ভাগে ব্যবসায়েও আপনি লাভবান হবেন। অনেকদিন পর পরিবার পরিজন নিয়ে কোনো আপ্যায়নে বা বাহিরে খেতে যাওয়ার সুযোগ আসবে।

মিথুন রাশি(২১ মে-২০ জুন): আপনার উপস্থিত বুদ্ধি ও ক্ষুরধার মেধার করনে আপনি সকল সমস্যায় দ্রুত সমাধান দিতে পারেন। আজ কোনো গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান করতে হবে আপনাকে। নিজের প্রতি আত্মবিশ্বাসই আপনার মূল মন্ত্র। তবে তাড়াহুড়া ও ঘনঘন সিদ্ধান্ত পরিবর্তন আজ বন্ধ করুন। ঠান্ডামাথায় সময় নিয়ে ভাবুন।

কর্কট রাশি(২১ জুন-২০ জুলাই): পরিবহন ব্যবসায়ীদের জন্য দিনটি হতে পারে লাভের দিন। সকল বন্ধুরা মিলে যেতে পারেন দূরের কোনো অভিযানে। বিদেশ সংক্রান্ত বিষয়ে আজ অনেক ব্যয় হবে। তবে প্রবাসী হওয়ার স্বপ্ন পূরণে কোনো শক্তিই আপনাকে আটকাতে পারবে না।

সিংহ রাশি(২১ জুলাই-২১ আগস্ট): আজ আয় রোজগারের অনেক অনেক সুযোগ পেয়ে যাবেন। পেয়ে যাবেন জীবনে হারানো কিছু সম্পদ। বড় ভাই বোনের কাছ থেকে বড় ধরনের সুযোগ আপনার ভাগ্যকে বদলে দেবে চিরতরে। কর্মজীবনে বেতন বাড়াতে আপনাকে অনেক বেশি কৌশল খাটাতে হবে।

কন্যা রাশি (২২ আগষ্ট-২২ সেপ্টেম্বর): নিজের কাজের জন্য আজ সম্মানিত হওয়ার দিন। কর্মস্থলে পেয়ে যাবেন নতুন পদ পদবী। রাজনৈতিক উচ্চাভিলাষ পূরণের সুবর্ণ সুযোগ চলে আসতে পারে। পিতার সম্পত্তি বা চাকরি পেতে পারেন আজ। অবশ্যই আপনার এ হঠাৎ উত্থানে সাহায্য পাবেন প্রভাবশালী দয়াবান ব্যক্তির। 

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): বিদেশ যাত্রার স্বপ্ন পূরণে পিতার সাহায্য পাবেন। ভাগ্য উন্নতির ধারায় শিক্ষকের সহায়তা খুব প্রয়োজন। সামান্য বাধা বিপত্তিতে ঘাবড়ে না গিয়ে নিজের সৃষ্টিকর্তাকে স্মরণ করতে হবে। বিজ্ঞান ও চিকিৎসা বিজ্ঞানের বিভিন্ন শাখায় সফলতা লাভের দিন।

বৃশ্চিক রাশি(২৩ অক্টোবর-২১ নভেম্বর): ব্যাংক ঋণ সংক্রান্ত কাজে হঠাৎ করেই ভালো কিছু অর্থ পকেটে ঢুকবে আজ। দ্রুত ধনী হওয়ার নেশায় ঝুঁকিপূর্ণ বিনিয়োগে আর্থিক ক্ষতির আশঙ্কাও প্রবল। শেয়ার বিনিয়োগের ক্ষেত্রে আপনাকে অনেক বেশি কৌশল খাটাতে হবে। পুরোনো বিবাদের জেরে আইনগত জটিলতা থেকে সাবধান।

ধনু রাশি(২২ নভেম্বর-২০ ডিসেম্বর): প্রেম ভালোবাসার নার্সারি হলো দাম্পত্য সম্পর্ক। আপনার সারাদিনের ক্লান্তি দূর হয় জীবন সঙ্গীর স্নেহ-মমতা আর ভালোবাসায়। বেঁচে থাকার নতুন প্রেরণাও আসে গৃহ থেকে। আজ জীবন সাথীর জন্য কিছু কিনে তাকে চমকে দিন। নিয়ে যান বাহিরে ঘুরাঘুরি করতে। 

মকর রাশি(২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): কর্মস্থলে আজ আপনার সাহায্যকারী কেউ নেই। যা করবেন নিজেই করবেন। সহকর্মীদের অনেকেই আপনাকে আজ চ্যালেঞ্জ ছুড়ে দেবে। এটাই সময় নিজের জ্ঞান ও দক্ষতাকে প্রমাণ করার। শারীরিক অবস্থার উন্নতি ও মানসিক অবসাদের অবসান আপনাকে নতুন করে লড়াই করার প্রেরণা দেবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): ভালোবাসার মানুষটির জন্য আজ আপনাকে বড় কোনো বলিদান দিতে হতে পারে। আপনার চিন্তা ভাবনাকে আরো প্রসারিত করতে হবে। নিজের সৃষ্টির উপর আস্থা না থাকলে দিনের শেষে আপনি একটি শূন্যতে পরিণত হবেন। সন্তানের সঙ্গে একান্তে সময় কাটালে তার মানসিক বিকাশ হবে দ্রুত।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): পারিবারিক জীবনে কিছু আত্মীয়স্বজনের স্বার্থপরতায় কষ্ট পেতে হবে। গৃহস্থালি জীবনে দেখা দিতে পারে অবিশ্বাসের অনল। মায়ের একচোখা মনোভাবের কারণে খুবই মর্মাহত হতে পারেন। কর্মস্থলে প্রত্যাশা পূরণের সুযোগ আসবে। পেতে পারেন নিজের একটি ছোট্ট বাহন।

এম

RTV Drama
RTVPLUS