logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

৩০ নভেম্বর ২০২০ রোজ সোমবার বাংলা ১৫ অগ্রহায়ণ ১৪২৭।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : অর্থ লাভের প্রচেষ্টা অনেক সময় আলোর মুখ দেখতে পায় না। পরিশ্রম হয় বৃথা। আজ আপনার অর্থ লাভের চেষ্টায় কামিয়াব হবেনই হবেন। খুচরা ও পাইকারি শীত বস্ত্র বা মিষ্টান্নর ব্যবসায় লাভ হবে। রেস্তরা ব্যবসায়ীদের দিনটি আয় রোজগার বৃদ্ধির।

বৃষ রাশি(২১ এপ্রিল-২০ মে): নিজের রাগ ও জেদকে নিয়ন্ত্রণ করতে পারলে আপনার দিনটি হবে চমৎকার একটি দিন। কিন্তু জীবন সাথী আর ব্যবসায়ীক অংশীদারদের স্বার্থপরতার কারণে আপনি অনেকটা বিরক্ত হয়ে পড়বেন। হঠাৎ করেই সব ছেড়ে ছুড়ে দূরে কোথাও পালিয়ে যেতে ইচ্ছা করবে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): ক্লান্ত ও পরিশ্রান্ত মন আপনাকে কর্তব্য থেকে ছুটি নিতে বলবে। দূরে সমুদ্র বা পাহাড়ের কোলে হারিয়ে যাওয়া খুব প্রয়োজন। বিদেশ বা দেশ যেখানেই হোক দূরের যাত্রা নিশ্চিত। বিদেশের সাথে ব্যবসা বাণিজ্যের ক্ষেত্রে কিছু ভালো সংবাদ আপনার সকল দুশ্চিন্তার অবসান করতে পারে। ব্যয় বৃদ্ধি ভোগাবে।     

কর্কট রাশি( ২১ জুন-২০ জুলাই) : ব্যবসায়ীক বা পারিবারিক জীবনে মানুষ সঙ্গী হিসেবে কামনা করে বিশ্বস্ত কাউকে। যাকে আমরা বলি বন্ধু। এক আত্মার বন্ধন। প্রবাসী বন্ধুর সাহায্যে বিদেশ যাত্রার চেষ্টা সফল হতে পারে। আটকে থাকা টাকা পয়সা উদ্ধারেও প্রয়োজন হবে বন্ধুর সাহায্য। দিনের শেষে বন্ধুর সাথে আড্ডা জমে উঠবে।      

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): আপনার ভাগ্যে হয়তো দেশি প্রতিষ্ঠানের চাকরি ঝামেলা ও বাধা নিয়েই আসবে। বিদেশি এনজিওতে কাজের সুযোগ পেতে পারেন। কোনো প্রভাবশালী ধর্মীয় ব্যক্তির সহায়তায় কাজের ঝামেলা দূর করতে পারবেন। নেতা অথবা পদস্থ কর্মকর্তার সঙ্গে কোথাও যাত্রার সুযোগ আসবে।   

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর ) : জ্ঞানাহরণের জন্য প্রয়োজনে সুদূর চীনে যাওয়ার কথা বলেছেন মহানবী। আর আপনাকে হয়তো যেতে হবে পাশে কোনো দেশে। ভাগ্য তাদের সাহায্য করে যারা ভাগ্যকে সর্বদা জাগিয়ে রাখতে পারে। লক্ষ্য স্থির করে নিজেকে তার উপযুক্তভাবে তৈরি করার নামই উচ্চ শিক্ষা অর্জন। নিজেকে প্রস্তুত করুন।  

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর -২২ অক্টোবর): পুরোনো কোনো জটিলতার কারণে সকাল সকালই পড়তে পারেন আইনি জটিলতায়। অধিক ঝুঁকি নিতে গিয়ে নিজের পূঁজিকে হারানো ঠিক হবে না। তাই ঝুঁকিপূর্ণ বিনিয়োগে সতর্ক হতে হবে। ব্যাংক সংক্রান্ত ঋণের বোঝা কমাতে চেষ্টা করুন। তা না হলে ডিসেম্বর ক্লোজিং এর চাপে পড়তে পারেন। 

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): জীবন সাথীর সাথে প্রবাসে থাকতে পাড়ি দিতে পারেন বহু মাইল পথ। বিদেশি কারো সঙ্গে বিয়ের আলোচনায় অগ্রগতি হবে। ব্যবসায়ীক জীবনে অনেক চড়াই উৎরাই পার করে সফল হবেন। আমদানি রপ্তানি বাণিজ্যে হবেন সফল।   

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): কিছু দিন আসে যখন সকলে আপনার পেছনে অকারণেই উঠে পরে লেগে থাকে। আজকের দিনটি তেমনই এক জটিলতার দিন। প্রিয় সহকর্মীগুলো আপনার কাজে বারবার বাধা সৃষ্টি করতে থাকবে। বিশ্বস্ত কাজের লোকের বেয়াদবী সহ্য করা হবে কঠিন। রাগ ও উত্তেজনায় জ¦লতে থাকবেন আজ।    

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি) : আপনার ভালোবাসার মানুষটি আজ চলে যেতে পারে বিদেশে। মন খারাপ হলেও তার উন্নতির জন্য এ ত্যাগ আপনি মেনে নেবেন হাসিমুখে। শিল্পী ও কলাকুশলীদের পেশাগত দায়িত্ব পালনের জন্য দূরে কোথাও যাত্রার যোগ। সন্তানের সাফল্যে গর্বিত হবেন।   

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : পরিবারের সকল সদস্যদের মাঝে হঠাৎ করেই দেখা দেবে অবিশ্বাস আর স্বার্থপরতা। বিশেষ করে স্থাবর সম্পত্তি বিষয়ে সকলের আসল চেহারা আপনাকে ব্যথিত করবে। কর্ম স্থলে পেতে পারেন কাঙ্ক্ষিত সাফল্য। প্রবাসী আত্মীয়র কোনো কাজে সাহায্য করতে হবে।  

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ): ছোট ভাই বোনের বিদেশে যাত্রার বিরহ সহ্য করা কষ্টকর। বৈদেশিক বিষয়ে অপ্রত্যাশিত কোনো সুযোগ পেতে পারেন। আয় রোজগারের ক্ষেত্রে অনলাইন যোগাযোগে সাফল্য আসবে। পড়া প্রতিবেশীর কোনো উপকারে এগিয়ে যেতে হবে স্বেচ্ছায়। মোবাইলে কিছু অর্থ লাভের সুযোগ রয়েছে।

এম

RTV Drama
RTVPLUS