logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ২৮ নভেম্বর ২০২০, ২১:৩৬
আপডেট : ২৯ নভেম্বর ২০২০, ১১:৩২

দৈনিক রাশিফল

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

Horoscope
রাশিফল
২৯ নভেম্বর ২০২০, রোববার; বাংলা ১৪ অগ্রহায়ণ ১৪২৭

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): আজ আপনার সমস্ত চিন্তা ভাবনায় থাকবে অর্থ। কি ভাবে আয় রোজগার বৃদ্ধি করা যায়। কি ভাবে ব্যবসা বাণিজ্যে উন্নতি করা যায় তা নিয়ে মগ্ন থাকবেন। দুপুরের দিকে ব্যবসায় বাড়তি আয়ের সুযোগ আসবে। বকেয়া বিল আদায়ে হবেন সফল। রেস্তোরা ব্যবসায়ীদের আশানুরূপ লাভ হবে।    

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): জীবনের সকল ব্যর্থতা ভুলে নতুন করে নিজেকে গড়ে তোলার দিন। বাধা বিপত্তিকে পদদলিত করে কর্ম ক্ষেত্রে সফল হতে পারবেন। আয় রোজগারের চেষ্টায় আসবে সাফল্য। দূরে কোথাও যাওয়ার প্রয়োজন হতে পারে। আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধির সুযোগ পাবেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): বৈদেশিক কাজে সাফল্য আশা করতে পারেন। আমদানি রপ্তানি বাণিজ্যের প্রতি আপনার আকর্ষণ আপনাকে সে পথে নিয়ে যাবে। প্রবাসীদের কর্মজীবনে সফলতা আসবেই। আকামা বা ভিসা সংক্রান্ত জটিলতা কাটিয়ে উঠতে পারবেন। ট্রাভেল এজেন্সির সাহায্য প্রয়োজন হয়ে পড়বে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): আর্থিক উন্নতিতে পরিবারের বড় ভাই এর সাহায্য ও পরামর্শ আপনাকে সাফল্য এনে দেবে। আর্থিক জটিলতাকে জয় করতে পারবেন। কর্ম ক্ষেত্রে কোনো বকেয়া টাকা আদায়ের চেষ্টা সফল হবে। ব্যবসা বাণিজ্যে আশানুরূপ আয় রোজগারের যোগ। বকেয়া অর্থ আদায়ে বন্ধুর সাহায্য পাবেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): সরকারি চাকরিজীবীদের আজ সম্মানিত হওয়ার দিন। কাঙ্ক্ষিত পদোন্নতির সুযোগ আসবে। প্রভাবশালী ব্যক্তির সহায়তায় চাকরি লাভের সুযোগ আসবে। বেকার বশে থাকলে সময়কে কাজে লাগাতে হবে। যে কাজই আসুক না কেনো তাকে হাসি মুখে বরণ করুন।

কন্যা রাশি ( ২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): সকল প্রকার ভিসা সংক্রান্ত জটিলতা আজ কেটে যাবে। উচ্চ শিক্ষার্থে অথবা জীবীকার সন্ধানে বিদেশ গমনের যোগ প্রবল। ধর্মীয় কাজের ক্ষেত্রে অর্থ ব্যয় করলে আপনার অর্থ আগমনও হবে সমপরিমাণ। অতীন্দ্রিয় বিষয়ে পড়াশোনা করতে পারেন। কোনো আধ্যাত্মিক সাধকের দ্বারা উপকৃত হবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): আজ সকল প্রকার ঝুঁকিপূর্ণ ব্যবসায় আশাতীত লাভের সুযোগ আসবে। ব্যাংকের কাছ থেকে পেতে পারেন কোনো বিশেষ সুযোগ। আয় রোজগারের প্রয়োজনে কিছু টাকা ধার করতে পারবেন। ঔষধ ও চিকিৎসা সেবার ব্যবসায় আয় রোজগার বৃদ্ধি পাবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): আজ আইবুড়োদের বিয়ের কথাবার্তায় অগ্রগতি হবে। বহুদিন ধরে বিয়ে না করার যে প্রতিজ্ঞা আপনি পালন করছিলেন তা আজ সমাপ্ত হতে বাধ্য। অংশীদারি ব্যবসা বাণিজ্যে অনেক অনেক উন্নতির সুযোগ আসবে। জীবন সাথীর সাহায্য পাবেন। পেতে পারেন তার তরফ থেকে বিশেষ উপহার।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): সকল প্রকার শারীরিক ও মানসিক জটিলতা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। কর্মস্থলে কোনো সহকর্মীর সাথে মন দেওয়া নেওয়া চলতে পারে। গোপন ও প্রকাশ্য শত্রুদের আপনি কঠোর হাতে দমন করতে পারবেন। কোনো কর্মচারীকে চাকরিচ্যুত করতে হবে। 

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): প্রেমিক মন আপনার বহু দিন পর সত্যিকারের প্রেম ভালোবাসা পেতে পারেন। হারানো কোনো প্রেমিকার সাথে আবারো সম্পর্ক এগিয়ে যেতে পারে। সন্তানের সাফল্যে আপনি হবেন গর্বিত। নতুন সন্তান লাভের সুযোগ আসবে। শিল্পী ও কলাকুশলীদের বিদেশ যাত্রার যোগ প্রবল।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): গৃহ পরিবর্তন করে এক শহর থেকে অন্য শহরে যেতে পারেন। জীবন সাথীর জন্য আসবাবপত্র কিনতে হবে। পরিবারের সকল আত্মীয় স্বজনের পূর্ণ সাহায্য লাভের দিন। কোনো স্থাবর সম্পত্তি প্রাপ্তি বা ক্রয় করার যোগ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): বকেয়া কিছু বিল আদায় হবে। বিদেশ থেকে পেতে পারেন ভাগ্য পরিবর্তন কারী কোনো সংবাদ। আয় রোজগারে অগ্রগতির সাথে সাথে সঞ্চয়ের ক্ষেত্রেও পাবেন সাফল্য। বছরের শেষ দিকে আপনার জমা বই এ কিছু অলস টাকা জমা করতে পারবেন। ছোট ভাই বোনের বিয়ের দায়িত্ব নিতে হবে।

জিএ

RTV Drama
RTVPLUS