logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭

দৈনিক রাশিফল

১২ রাশির জাতক জাতিকার কেমন যাবে দিনটি

horoscope
রাশিফল
২৫ নভেম্বর ২০২০, বুধবার; বাংলা ১০ অগ্রহায়ণ ১৪২৭

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): প্রাপ্তি আর প্রত্যাশার মধ্যে সমন্বয়ের দিন। ব্যবসায়ীক জীবনে আজ দিনটি ব্যয় বহুল। বৈদেশিক ব্যবসা বাণিজ্যে পাবেন আশাতীত সফলতা। দেশের বাহিরে যাওয়ার ক্ষেত্রে অগ্রগতি হবে। আইনগত জটিলতা থেকে রক্ষার চেষ্টায় সফল হতে পারবেন। প্রবাসীদের জীবনে দেশের জন্য কিছু করে দেখানোর সুযোগ আসবে। 

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): আজ ব্যবসায়ীক বিষয়ের চেয়েও সম্পর্ক বড় হয়ে উঠবে। পারিবারিক ব্যবসা বাণিজ্য নিয়ে বড় ভাই বোনের সাথে কোনো প্রকার তর্কে না যাওয়া হবে উত্তম। জীবনে বন্ধুত্বকে বড় করে দেখতে শিখুন। আত্মকেন্দ্রীকতায় মগ্ন থাকলে বন্ধু হীন জীবনে প্রবেশ করবেন খুব শীঘ্রই। আয় রোজগার বাড়াতে অনৈতিক পথ অবলম্বন থেকে বিরত থাকতে হবে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): ব্যক্তি জীবনে কর্মনিষ্ঠ হতে পারলে সামাজিক ও সাংগঠনিক জীবনে আপনি প্রতিষ্ঠিত হবেনই। কাজ তা ছোট হোক বা বড় তাকে ভালোবাসতে শিখতে হবে। প্রভাবশালী ব্যক্তির তৈলমর্দন না করে নিজের লক্ষ্যে একাকী এগিয়ে যেতে হবে। চাকরির বিষয়ে কোনো আলোচনা সফল হতে পারে।      

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): নিজের ভেতরে জ্ঞানের গভীরতা না থাকলে যতই চেষ্টা করেন না কেনো ভাগ্য আপনার সহায় হবে না। এ জন্যই নিজেকে উপযুক্ত রূপে গড়ে তুলতে উচ্চ শিক্ষার কোনো বিকল্প নেই। বিদেশ যাত্রার চেষ্টায় সফল হতে পারবেন। ধর্মীয় ও আধ্যাত্মিকতার প্রতি আপনার আগ্রহ বৃদ্ধি পাবে। উচ্চ শিক্ষায় সফলতা হবেন।       

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): সকল প্রকার ঝুঁকিপূর্ণ কাজে সফল হবেন। বিনিয়োগের ক্ষেত্রে আপনার দূরদর্শিতার ফল আশা করবেন। সংসার জীবনের বোঝা বহন করতে গিয়ে কিছু টাকা ঋণ করতে হতে পারে। ব্যাংক ঋণ পরিশোধে অগ্রগতি হতে থাকবে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): অবিবাহিতদের বিয়ের ক্ষেত্রে অগ্রগতি হবে। অংশীদারি ব্যবসা বাণিজ্যে সফলতার সাথে এগিয়ে যেতে পারবেন। জীবন সাথীর সাহায্য সহযোগিতায় সংসারে সুখ শান্তি ফিরে আসবে। ব্যবসায়ীক কাজে আয় উন্নতির সুযোগ পাবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর -২২ অক্টোবর): কর্মজীবনে সকল সহকর্মী ও অধীনস্থ কর্মচারীদের ভালোবাসা ও স্নেহ পাবেন। শারীরিক বিষয়ে সতর্ক হতে হবে। নিজের ব্যর্থতা থেকে শিক্ষা নিতে পারলে জীবনে সফল হবেন। অনৈতিক পরিস্থিতি থেকে দূরে থাকতে হবে। কারো উপর বেশি নির্ভর করা হবে বোকামি। নিজের লড়াই নিজেকেই  লড়তে হবে।  

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): আপনার ভেতরের লুকায়িত প্রতিভাকে কাজে লাগাতে হবে। শিল্পী কলাকুশলী ও মিডিয়া কর্মীদের আয় রোজগারে অগ্রগতি হবে। নুতনভাবে জীবনে প্রতিষ্ঠিত হতে পারবেন। সন্তানের সাথে কোথাও বেড়াতে যেতে পারেন।

ধনু রাশি(২২ নভেম্বর-২০ ডিসেম্বর): প্রত্যাশিত কাজে যখন অগ্রগতি হবে তখন মনের জোরও বৃদ্ধি পাবে। গার্হস্থ জীবনে আত্মীয় কুটুম্বর সহায়তা ছাড়া সফলতা পাওয়া কঠিন। কর্ম জীবনে বহু দিনের লালিত স্বপ্ন পূরণ হবে। পদস্থ কর্মকর্তার সাহায্যে পদোন্নতির সুযোগ আসবে। ভূমি সংক্রান্ত কাজে অগ্রসর হতে পারবেন।     

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): ছোট ভাই বোনের সাংসারিক জীবনে চলতে থাকে অশান্তি নিয়ে দুশ্চিন্তায় ভুগতে থাকবেন। মিডিয়া থেকে কাজের সুযোগ আসলে তা লুফে নিতে হবে। বৈদেশিক সূত্র থেকে আসবে কোনো ভালো সংবাদ। নিজের মতামত প্রকাশ করার চেষ্টায় প্রশাসনিক বাধা আসলেও আপনি দমিত হবেন না। এটাই আপনার দৃঢ় মনোবল।     

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): আয় রোজগারের জন্য দিনটি খুবই উল্লেখযোগ্য। ব্যবসা বাণিজ্যে আশানুরূপ মুনাফা হওয়ার কারণে সঞ্চয়ের প্রচেষ্টা হবে সফল। বকেয়া টাকা পয়সা ফিরে পেতে জোর প্রচেষ্টা চালাতে হবে। আত্মীয় কুটুম্বর কাছ থেকে সাহায্য সহযোগিতা পেয়ে যাবেন।   

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ): জীবনের প্রতিটি মূহুর্তে আপনাকে সংগ্রাম করতে হবে। পেতে হবে জীবনে সাফল্য। আর্থিক সকল কষ্ট জয় করার জন্য আপনাকে প্রচেষ্টা চালিয়ে যেতে হবে। শারীরিক অবস্থা ধীরে ধীরে বলবান হয়ে উঠবে। নিজের অতীত থেকে শিক্ষা নিয়ে কাজে অগ্রসর হলে অবশ্যই নিজের হারানো সম্মান উদ্ধার করতে পারবেন। 

জিএ

RTV Drama
RTVPLUS