logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

২৪ নভেম্বর ২০২০ রোজ মঙ্গলবার বাংলা ৯ অগ্রহায়ণ ১৪২৭

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): আয় রোজগারে অগ্রগতির পাশাপাশি আজ বড় কোনো কাজে ব্যয় করতে পারেন। বন্ধু, বড় ভাই এর সাহায্যে ব্যবসায় অগ্রগতি হবে। দুপুরের পর বৈদেশিক কাজে সাফল্য লাভের দিন। বিদেশ যাত্রার স্বপ্নপূরণ হতে চলেছে।   

বৃষ রাশি(২১ এপ্রিল-২০ মে): কর্মস্থলে চলতে থাকা সকল ভুল বোঝাবুঝি ও প্রতিবন্ধকতাকে জয় করে আজ বিজয়ী হতে পারবেন। ব্যবসা বাণিজ্যে আশানুরূপ আয়ের সুযোগ আসবে দুপুরের পর। জীবন যাপনের ব্যয় বৃদ্ধি পাওয়ার কারণে আয়ের বিকল্প উৎস খুঁজতে হবে। ছোট-খাটো ব্যবসা বাণিজ্য আরম্ভর উপযুক্ত সময়। বন্ধুদের সাহায্য পাবেন।

মিথুন রাশি(২১ মে-২০ জুন): ভাগ্য উন্নতির ক্ষেত্রে আপনার চেষ্টা ও ঈশ্বরের আশীর্বাদ খুব প্রয়োজন। উচ্চ শিক্ষার ক্ষেত্রে আপনার একটি পদক্ষেপ আপনাকে সফল করবে। দুপুরের পর চাকরিতে উন্নতির সুযোগ পাবেন। বেকারত্বের দুষ্ট চক্র ভেঙে বেড়িয়ে আসতে প্রভাবশালী কারো সাহায্য খুব প্রয়োজন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): চিকিৎসা বিজ্ঞানের সঙ্গে জড়িতদের মনের আশা পূরণের দিন। আয় রোজগার বৃদ্ধি পাবে। বীমা বা ব্যাংক জমার লাভাংশ পাওয়ার সুযোগ আসবে। দুপুরের পর থেকে ভাগ্য সদয় হতে পারে। কোনো প্রভাবশালী শিক্ষকের কল্যাণে বৃত্তি লাভের সুযোগ পাওয়ার সময়। জীবিকার জন্য বিদেশ যাত্রার চেষ্টা সফল হবে।

সিংহ রাশি(২১ জুলাই-২১ আগস্ট): জীবন সাথীর সঙ্গে চলতে থাকা মনমালিন্য সকাল সকালেই দূর করার চেষ্টা করতে হবে। ব্যবসায়ীক কাজে সাফল্য লাভের দিন। দুপুরের পর ঋণ সংক্রান্ত বিষয়ে জটিলতায় ভুগতে পারেন। পুলিশি হয়রানির কারণে মানসিক অবস্থার অবনতি হতে পারে। রাস্তাঘাটে দুর্ঘটনা সম্পর্কে সতর্ক থাকুন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): কর্মস্থলে সহকর্মীদের রহস্যজনক আচরণ আপনাকে চিন্তিত করতে পারে। অধীনস্থ কর্মচারীকে ছাটাই করার প্রয়োজন হবে। দুপুরের পর থেকে ব্যবসায়ীক ক্ষেত্রে সফলতার স্পর্শ পেতে পারেন। অংশীদারি কাজের জন্য অতিরিক্ত আয়ের সুযোগ আসবে। দাম্পত্য সুখ শান্তি ফিরে পাবেন। পাবেন জীবন সাথীর প্রেম ও ভালোবাসা।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): প্রেম ভালোবাসায় প্রতারিত হওয়ার আশঙ্কা প্রবল। শিল্পীদের দিনটি সাফল্যগাঁথা নাও হতে পারে। সন্তানের রহস্যজনক আচরণ আপনাকে ভাবিয়ে তুলবে। দুপরের পর কর্মস্থলে সহকর্মীদের সঙ্গে সু-সম্পর্ক ধরে রাখতে পারলে সফল হবেন। অনৈতিক সকল বিষয়ে আজ নিষ্ক্রিয় থাকতে হবে।

বৃশ্চিক রাশি(২৩ অক্টোবর-২১ নভেম্বর): পারিবারিক জীবনে সকল সদস্যদের সাহায্য পাওয়া জরুরি। বিশেষ করে ভূ-স্থাবর সম্পত্তি সংক্রান্ত ক্ষেত্রে আপনাকে আরো বেশি কৌশলী হতে হবে। দুপুরের পর আপনার মেধা ও দক্ষতা দিয়ে কাজে সফল হতে পারবেন। সৃজনশীল পেশাজীবীদের আয় রোজগার বাড়াতে যোগাযোগ বৃদ্ধির বিকল্প নেই।

ধনু রাশি(২২ নভেম্বর-২০ ডিসেম্বর): বৈদেশিক যোগাযোগে আপনার আয় রোজগার বৃদ্ধি পাবে। ছোট ভাই-বোনের সঙ্গে চলতে থাকা মতানৈক্য কাটিয়ে উঠতে পারবেন। দুপুরের পর থেকে প্রত্যাশা অনুযায়ী কাজে অগ্রসর হতে পারবেন। গৃহ সুখ শান্তি বজায় থাকবে। মা এর সাহায্যে আপনার নিজের আবাসন লাভের সুযোগ আসবে। 

মকর রাশি(২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): খুচরা-পাইকারি ব্যবসা বাণিজ্যে আশানুরূপ লাভের সুযোগ থেকে বঞ্চিত হতে পারেন রহস্যজনক কোনো কারণে। দুপুরের পর বিদেশ থেকে ভালো অর্ডার লাভের সুযোগ আসবে। অনলাইন পণ্য বিক্রয়ে ভালো মুনাফা আশা করা যায়। গণমাধ্যমে কাজের সুযোগ পেলে তা কাজে লাগান।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): আজ আপনার ভুল বোঝাবুঝির কারণে বড় কোনো সুযোগ হারাতে পারেন। সময় মতো সিদ্ধান্ত নিতে হবে। দ্বিধা-দ্বন্দ্ব আপনাকে ক্ষতির মুখে ফেলতে পারে। দুপুরের পর আয় উন্নতি বৃদ্ধির যোগ প্রবল। ব্যবসা বাণিজ্যে আশানুরূপ আয় রোজগারের সুযোগ রয়েছে। সামাজিক আপ্যায়নে উদর পূর্তির ভালো সুযোগ পাবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): সকালটা নানা রকম ঝামেলার হলেও দুপরের পর আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কর্মস্থলে নিজের হারানো সম্মান ও পদ পদবী ফিরে পাবেন। সামাজিক ও সাংগঠনিক ভাবে আপনার অবস্থার উন্নতির যোগ। সকল বাধা বিপত্তিকে জয় করে জীবনে সফল হবেন। ব্যবসায়ীক ভাবে আজ ব্যস্ততা বৃদ্ধির দিন।

এম

RTV Drama
RTVPLUS