logo
  • ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ০৬ নভেম্বর ২০২০, ২১:২৩

দৈনিক রাশিফল

১২ রাশির জাতক জাতিকার কেমন যাবে দিনটি

horoscope
রাশিফল
৭ নভেম্বর ২০২০, শনিবার; বাংলা ২২ কার্তিক ১৪২৭

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): জীবনে যত বাধাই আসুক লক্ষ অটুট থাকলে সাফল্য আসবেই। পারিবারিক জীবনে সকল বাধা বিপত্তি পেড়িয়ে এগিয়ে যাবেন। আত্মীয় স্বজন ও বন্ধু বান্ধবের সহায়তা ছাড়াই জীবনে এগিয়ে যাওয়া কঠিন হলেও আপনি পারবেনই। মা বাবার সম্পত্তি লাভের সুযোগ পাবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): নিজেকে প্রযুক্তির সাথে তাল মিলিয়ে চলতে না পারলে জগতে হারিয়ে যাবেন। সর্বদা নিজেকে জ্ঞান আহরণে ব্যস্ত রাখতে হবে। সাংসারিক ক্ষেত্রে ছোট ভাই বোনের পূর্ণ সমর্থন লাভ করতে পারবেন। মিডিয়ায় কাজের যে পূর্ণ আগ্রহ রয়েছে তা পূরণের সুযোগকে কাজে লাগাতে হবে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): জীবনের জটিল অঙ্ক হলো অর্থ রোজগারের প্রচেষ্টা। প্রতিদিনই সফলতা আসে না। কিন্তু আজ সফল হবেন। আয়ের ক্ষেত্রে চলতে থাকা বাধা কাটিয়ে কিছু অর্থ সঞ্চয় করতে পারবেন। খাবার ও পানিয়ের ব্যবসায় বিনিয়োগ করে সফল হতে পারেন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): আজ আপনাকে কোনো শক্তিই আটকে রাখতে পারবে না। কর্মজীবনের সকল বাধা বিপত্তি পেড়িয়ে সাফল্য লাভ করবেনই। নিজের আবেগকে নিয়ন্ত্রণ করতে হবে। নিজের প্রতিটি কাজকে যুক্তির নিরিখে বিচার বিশ্লেষণ করে সিদ্ধান্ত নিন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): নিজের দৃষ্টিকে উন্নত না করতে পারলে কখনোই সফল হতে পারবেন না। জীবনের উন্নতির জন্য বিদেশে যেতে হলে সে সিদ্ধান্তকে কাজে লাগান। বৈদেশিক সকল কাজে সফলতা পেতে কঠোর পরিশ্রম করুন। প্রবাসী হলে জীবনে আজকের দিনটি স্মরণীয় হবে আপনার সাফল্য গাথা দিয়ে।

কন্যা রাশি ( ২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): জীবনে বন্ধু ও আত্মীয়দের কাছ থেকে পেতে পারেন সকল প্রকার সাহায্য। আর্থিক রোজগারের বহু সুযোগ আসবে। ব্যবসায়ী হলে হবেন ব্যবসা ক্ষেত্রে লাভবান। আর চাকরিজীবীরা পাবেন আয়ের নতুন নতুন সুযোগ।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): কর্মজীবনে সফল হতে পারবেন। চাকরিতে পাবেন অভাবনীয় সফলতা। বেকারদের জীবনে আসবে চরম প্রাপ্তি। মামু খালু ছাড়া নিজের যোগ্যতায় অর্জন করবেন চাকরি নামক সোনার হরিণ।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর):  নিজের প্রচেষ্টা আর মেধা থাকলে ভাগ্যকে জয় করা সম্ভব। আজ আপনার ভাগ্যকে জাগাতে হবে। কোনো সুযোগই হাতছাড়া করা যাবে না তা যত ক্ষুদ্র হোক বা বৃহৎ। উচ্চ শিক্ষার ক্ষেত্রে সেশন জট কমাতে বিদেশ যাত্রা বা ভালো কোনো প্রাইভেট বিশ^বিদ্যালয়ে চেষ্টা করলে সফল হবেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): দেনা পাওনার বোঝা যত কমানো যায় জীবনের গতি ততোই বাড়ে। ঝুঁকি নিয়ে যে কাজে অগ্রসর হবেন তাতে লাভ হওয়ার সুযোগ রয়েছে। নিজের রাগ ও ক্রোধকে দমন না করতে পারলে আইনগত জটিলতায় জড়িয়ে যেতে পারেন। রাস্তাঘাটে হতে হবে সতর্ক। কারণ একটি দুর্ঘটনা, সারাজীবনের কান্না।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): দাম্পত্য কলহের দিন শেষ। সকল মান অভিমান ভুলে পরস্পর পরস্পরকে ভালোবাসার নামই সুখ। অনেক বাধা বিপত্তির পর অবিবাহিতদের বিয়ের তারিখ হতে পারে চূড়ান্ত। নতুন জীবন সাথীকে নিয়ে কোথাও মধুচন্দ্রিমায় যেতে পারেন। ব্যবসায়ী চিন্তা ভুলে জীবনের নতুন অধ্যায়কে উপভোগ করুন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): নিজের আবেগ নিয়ন্ত্রণ না করতে পারলে বার বার পরাজিত হতে হবে। মিষ্টি ব্যবহার দিয়ে জগত জয় করা খুবই সোজা। ঋণাত্মক মনোভাব কোনো দিনও অন্যের নিকট আপনাকে সম্মানিত করতে পারে না। কাজের লোক ও সহকর্মীদের উপর আস্থা ও বিশ্বাস রাখতে হবে। যত্ন নিতে হবে শরীরের।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ): জীবনে প্রেমের চেয়ে বড় উপহার আর কিছুই নেই। এটি এমন এক স্বর্গীয় অনুভূতি যার সামনে পৃথিবীর কোনো শক্তিই টিকে থাকতে পারে নি। আজ আপনার জীবনেও প্রেমের চরম পরীক্ষা দিতে হবে, হয় এতে বিজয়ী হবেন, না হয় হবেন পরাজিত। তবে প্রেম যে শিক্ষা আপনাকে দেবে, তা সারাজীবনের পাথেও হয়ে থাকবে।

জিএ 

RTVPLUS