logo
  • ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ৩১ অক্টোবর ২০২০, ২২:০৫

১২ রাশির জাতক জাতিকার কেমন যাবে দিনটি

horoscope
রাশিফল।
১ নভেম্বর ২০২০, রোববার; বাংলা ১৬ কার্তিক ১৪২৭

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): নিজের প্রভাব বিস্তারে সফল হওয়ার দিন। অভিজ্ঞতা ও দূরদর্শিতার প্রয়োগ করে কর্ম জীবনে সফল হবেন। সামাজিক কাজে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে বহুগুণে। সকল প্রকার অবসাদ,ক্লান্তিকে দূর করে আজ ব্যক্তি ও কর্মজীবনে পাবেন আশাতীত সাফল্য। অধৈর্য হওয়া চলবে না। বড় কিছু প্রাপ্তির পেছনে থাকে অধ্যবসায় ও ধৈর্য।

বৃষ রাশি(২১ এপ্রিল-২০ মে): জীবনের বড় বড় সাফল্যগুলো পেতে হলে মাঝে মধ্যে কিছু বিফলতাকেও মেনে নিতে হয়। বিফলতা থেকে প্রাপ্ত শিক্ষা জীবনে অনেক কাজে সফল করে। বৈদেশিক কাজে সর্বশক্তিতে ঝাঁপিয়ে পড়ুন। দেখবেন কোনো বাধাই আপনার অগ্রযাত্রার সামনে টিকতে পারবে না। দৈনন্দিন জীবনে একটু ব্যয়বহুল হলে ক্ষতি কি।

মিথুন রাশি(২১ মে-২০ জুন): জীবনের উচ্চাকাঙ্ক্ষা পূরণে সময় একটি বড় বিষয়। সময় সাথে না থাকলে অর্থ বিত্ত প্রতিপত্তি কোনো কিছুই অর্জন করা সম্ভব নয়। বড় ভাই বোনের ¯েœহের বাধন থেকে নিজেকে মুক্ত করতে হবে, তবেই আসবে সাফল্য। ব্যবসা বাণিজ্যে ও কর্ম ক্ষেত্রে বকেয়া অর্থের সাথে সাথে বাড়তি অর্থ রোজগার হবে।

কর্কট রাশি( ২১ জুন-২০ জুলাই): কর্মস্থলে সফলতা আপনার মনোবলকে বহুগুণে বাড়িয়ে দেবে। নিজের কাঙ্ক্ষিত সাফল্য আদায়ে পাবেন ক্ষমতাধর ব্যক্তির সাহায্য। সামাজিক সাংগঠনিক ও রাজনৈতিক ক্ষেত্রে নিজের দৃঢ় পদক্ষেপ আপনাকে সামনে এগিয়ে নিয়ে যাবে। বেকারত্বের হাত থেকে নিজের চেষ্টায় মুক্তি পাবেন। 

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): বৈদেশিক কাজে আজ ভাগ্য আপনার সহায় হবে। জীবিকা বা উচ্চ শিক্ষা যে কারণেই হোক ভিসা লাভে সফল হতে পারবেন। আমদানি রপ্তানি বাণিজ্যে চলতে থাকা অচলাবস্থা নিরসনে সক্ষম হবেন। ধর্মীয় ও আধ্যাত্মিকতার প্রতি আপনার অনীহাকে দূর করার চেষ্টা করুন। ঈশ্বরই এক মাত্র ভরসা। 

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): নিজের অজান্তেই আজ কোনো অপরাধ করতে পারেন। বিবেকের দংশনে হবেন ক্ষত বিক্ষত। দেনা পাওনার হিসাবে অসদুপায় অবলম্বন করলে তা আপনাকে ভোগাবে। ব্যাংক ঋণ পরিশোধের চেষ্টা করুন। আইনগত জটিলতা এড়াতে ও পুলিশি হয়রানির মোকাবেলায় আগাম জামিন লাগতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর -২২ অক্টোবর): ব্যবসা বাণিজ্যে আপনার সু নেতৃত্ব আপনাকে লাভবান করবে। সাংসারিক ক্ষেত্রে জীবন সাথীর সাহায্যর প্রয়োজন প্রচুর। আর্থিক উন্নতির জন্য অংশীদারি ব্যবসা বাণিজ্যে লাভ হতে পারে। অবিবাহিতদের বন্ধ হয়ে যাওয়া বিবাহের আলোচনায় আসবে অগ্রগতি। দ্রুত বিয়ের তারিখ ঠিক হবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): ব্যবসা বাণিজ্যে অধীনস্থ কর্মচারী বা কাজের লোকের উপর আস্থাহীনতা ভোগাবে। কোনো কর্মচারী আপনাকে লোকসানে ফেলতে পারে। প্রচণ্ড রাগ জেদ ও ঘৃণার বশবর্তী হয়ে কারো সাথে ঝামেলায় জড়িয়ে যেতে পারেন। অনৈতিক সম্পর্কর কারণে আর্থিক ক্ষতি দেখা দেবে। শরীরের প্রতি যত্ন নিন।

ধনু রাশি(২২ নভেম্বর-২০ ডিসেম্বর): অপাত্রে যেমন কন্যা দান করতে নেই, তেমনি অযোগ্য ব্যক্তিকে হৃদয় দান করতে নেই। করলেই প্রতারিত হবেন ও নির্জনে একাকী কাঁদতে থাকবেন। নিজের মধ্যকার শিল্পী স্বত্বাকে ব্যবহার করার সুযোগ পেয়ে তা হাতছাড়া করা হবে চরম বোকামি। সৃজনশীল পেশাজীবীদের আয়ের ক্ষেত্রে কৌসুলি হতে হবে।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): সাংসারিক ক্ষেত্রে পরিবারের সকল সদস্যদের সাহায্য পাওয়ার আশা করে আছে। মায়ের স্নেহ মমতার সাথে সাথে দোয়া ও আশীর্বাদ পাবেন। জীবনের অপূর্ণ স্বপ্ন পূরণের সুযোগ আসবে। বৈষয়িক ভাবে আজ লাভবান হবেন। কর্মজীবনে বহুদিনের লালিত স্বপ্ন পূরণে পাওয়া যাবে আত্মীয়র সাহায্য।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): বিদেশ থেকে প্রাপ্ত সুযোগকে কাজে লাগাতে হবে। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসার সাথে জড়িতদের আয় রোজগার বাড়ার সুযোগ আসবে। ছোট ভাই বোনের প্রতি জমে থাকা রাগ ও ক্ষোভ দূর করতে না পারলে সম্পর্কের বিনাশ অবশ্যম্ভাবী। মিডিয়া ব্যক্তিদের আজ নিজ নিজ ক্ষেত্রে সম্মানিত হওয়ার দিন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ): ভোজন রসিকদের আজ উদর পূর্তির দিন। বকেয়া টাকা আদায় হওয়াতে ভবিষ্যতের জন্য কিছু সঞ্চয় করতে পারবেন। আর পারবেন ব্যবসা বাণিজ্যে আশানুরূপ লাভের সন্ধান পেতে। দেবর ননদের আগমনে গৃহে উৎসবের আমেজ ফিরে আসতে পারে।
জিএ

RTVPLUS