logo
  • ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ২৭ অক্টোবর ২০২০, ১২:০৭

দৈনিক রাশিফল

১২ রাশির জাতক জাতিকার কেমন যাবে দিনটি

horoscope
রাশিফল
২৭ অক্টোবর ২০২০, মঙ্গলবার' বাংলা ১১ কার্তিক ১৪২৭

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): আর্থিক সচ্ছলতা জীবন ধারণের জন্য ও ভবিষ্যতের নিরাপত্তার জন্য খুব প্রয়োজন। ব্যবসায়ীক বকেয়া দীর্ঘ হলে তা কমিয়ে রাখা প্রয়োজন। বন্ধুদের সহযোগিতায় জীবনে ঘুরে দাঁড়াতে পারবেন। আপনার আত্মবিশ্বাস প্রচুর থাকতে হবে। সাংসারিক ক্ষেত্রে বড় ভাই বোনের সাথে চলতে থাকা সমস্যার অবসান করতে হবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): কর্মজীবনে সফল হতে হলে অবশ্যই পারস্পরিক বোঝাপড়ার খুব প্রয়োজন। পদস্থ কর্মকর্তাদের সাথে সু সম্পর্ক বজায় রাখতে পারলে সামনে এগিয়ে যাওয়ার পথ হবে প্রশস্ত। নিজের মেধা ও বুদ্ধির সময়োপযোগী প্রয়োগ করতে না পারলে জয় মাল্য পরা সম্ভব নয়। গুরুজনের আদেশকে শিরোধার্য করে কর্তব্য পালনে একনিষ্ঠ হতে হবে।

মিথুন রাশি(২১ মে-২০ জুন): প্রবাদে আছে ভাগ্য সাহসীদের পক্ষে থাকে। সকল জড়তা, ভয় কাটিয়ে জীবন জীবীকার প্রয়োজনে বিদেশ যাওয়ার সুযোগকে কাজে লাগাতে হবে। নিজের মধ্যকার অর্জিত জ্ঞান ও ঈশ্বরের উপর আস্থা দিয়েই জগতের সকল বাধাকে অতিক্রম করতে পারবেন। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার চেষ্টায় সফল হবেন।

কর্কট রাশি(২১ জুন-২০ জুলাই): প্রতিটি দিনই নতুন নতুন পরীক্ষা নিয়ে আসবে। আজকের দিনটিও আপনার কর্মময় জীবনে একটি উল্লেখ যোগ্য লড়াকু দিন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ বা শেয়ার ব্যবসায় পরিকল্পনা ও উপস্থিত বুদ্ধির সমন্বয় করতে পারলে অপ্রত্যাশিত আয় রোজগার হবে। পুরনো দেনাপাওনা মিটিয়ে নতুন উদ্যমে ব্যবসা করুন।

সিংহ রাশি(২১ জুলাই-২১ আগস্ট): ব্যবসা বাণিজ্যে আপনার মেধা বুদ্ধি ও কৌশলের সাথে সাথে ধৈর্যেরেও প্রয়োজন রয়েছে। অংশীদারি ব্যবসা বাণিজ্যে ভুল বুঝাবুঝি ও সন্দেহ প্রবণতা এড়িয়ে চলুন। জীবন সাথীর সাথে আন্তরিক ব্যবহার নিজেদের মধ্যকার বহু তিক্ততাকে কমিয়ে সুখের সু বাতাস আনতে পারে। 

কন্যা রাশি ( ২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): কর্মস্থলে সহকর্মীদের সাথে চলতে থাকা বিরোধ কমিয়ে আনতে হবে। ব্যবসা বাণিজ্যেও অধীনস্থ কর্মচারীদের সাথে ভালো ব্যবহারে পাবেন সাফল্য। নিজের মধ্যকার ঋণাত্মক চিন্তা ভাবনাকে দমন করে শুভ চিন্তাকে বাড়িয়ে দিতে হবে। অনৈতিক কাজ করার চেয়ে না করাই হবে শ্রেয়।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর -২২ অক্টোবর): প্রেম ভালোবাসা একটি স্বর্গীয় অনুভূতি। বাহ্যিক ভালোবাসার নাম কামনা বাসনা। স্বর্গীয় প্রেমে নিজেকে রাঙ্গাতে হলে অবিশ্বাস ও সন্দেহকে বাদ দিন। আপনার মধ্যকার শিল্পীসত্বাকে জাগ্রত করুন। দেখবেন লোকে আপনার জয়জয়কার করছে। সন্তানের মেধা ও মননের বিকাশে তার সাথে সৌহার্দ্যপূর্ণ আচরণ প্রয়োজন। 

বৃশ্চিক রাশি(২৩ অক্টোবর-২১ নভেম্বর): পারিবারিক ও গার্হস্থ জীবনে পরস্পরের প্রতি বিশ^াস আস্থা ও ¯েœহ মমতার প্রয়োজন রয়েছে। এসকল কিছু থাকলে তাদের উন্নতি হবেই। যৌথ পরিবারের গুরুত্বকে উপলব্ধি করতে পারলে দেখবেন অনেক সমস্যাই নগণ্য। আত্মীয় স্বজনের সাথে চলতে থাকা সকল বিরোধ, ভুল বুঝাবুঝি কমান।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)ঃ ছোট ভাই বোনের সকল কথা ধরতে হয় না। এতে দেখা দেয় অশান্তি। নিজের প্রচার প্রচারণা বা আপনার সৃষ্টিশীল কাজের প্রকাশের জন্য দিনটি খুবই ভালো। মিডিয়া চিত্রজগত বা পত্রিকায় কাজের সুযোগ পেলে তা লুফে নিন। প্রতিবেশীর সাথে সু সম্পর্ক বজায় রাখা কঠিন হবে।

মকর রাশি( ২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): আয় রোজগারের পেছনে ছুটতে হয় সকলকেই। সেই ছুটে চলার পাশাপাশি নিজের শরীর স্বাস্থ্যর প্রতিও যতœ নিতে হবে। ভবিষ্যতের সুরক্ষায় সঞ্চয়ের চেষ্টা না করলে পরে পস্তাতে হবে। শ্যালক শ্যালিকা বা শ্বশুর শাশুড়ি সাথে ভুল বুঝাবুঝি এড়িয়ে চলুন। এতে সংসারের সুখটা বজায় থাকবে।

কুম্ভ রাশি ( ২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): আপনার চিন্তাভাবনার রহস্যময়তা অনেকের নিকটই বোধগম্য নয়। গবেষণার কাজে আপনি অনেক দক্ষ ও মৌলিক চিন্তার অধিকারী। সিজেন পরিবর্তনের কারণে শরীরের প্রতি যত্ন নিতে হবে। ভুল বুঝাবুঝিকে জয় করতে পারলে ব্যবসা বাণিজ্যে ও দাম্পত্য জীবনে আপনি সফল হবেন।

মীন রাশি( ১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ): আজ প্রবাসজীবনের স্বপ্ন পূরণে একধাপ এগিয়ে যাবেন। একটু অবশরে কোথাও ঘুরতে গেলে মন্দ হয় না। পারিবারিক প্রয়োজনে ব্যয় আজও অব্যাহত থাকবে। প্রবাসীদের কর্মময় জীবনে আজ আসবে সাফল্য বা কোনো স্বীকৃতি। পরিবহন ব্যবসা নিয়ে চিন্তাভাবনা করার সুযোগ আসবে।

জিএ

RTVPLUS