logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ১৯ অক্টোবর ২০২০, ১১:৫৭

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

১৯ অক্টোবর ২০২০ রোজ সোমবার বাংলা ৩ কার্তিক ১৪২৭।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): আজকের দিনটি আপনার মন মতো নাও হতে পারে। কারো অন্তর্ধানের সংবাদে কষ্ট পাবেন। রহস্যজনক কোনো ঘটনার কারণে হয়রানি বা গ্রেপ্তারের মতো বিশ্রী ঘটনা আপনাকে ভোগাবে। দেনা পাওনা মেটানোর চেষ্টা করেও আশানুরূপ সফলতা পাওয়া দুষ্কর। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে চরম ভাবে প্রতারিত হওয়ার আশঙ্কা।

বৃষ রাশি(২১ এপ্রিল-২০ মে): আজ অযথাই জীবন সাথীর সন্দেহের তীর আপনাকে বিদ্ধ করতে পারে। দাম্পত্য সুখ শান্তি সবই যেন কর্পূরের মতো। গৃহে সুখের পরিবর্তে আসতে পারে অসুখের জোয়ার। জীবন সাথীর অসুস্থতায় অর্থ ব্যয় করতে হবে। অংশীদারদের উপর বিশ্বাস করে হতে পারেন চরমভাবে প্রতারিত। আপনার দুর্বলতার সুযোগ নেবেন অংশীদাররা।

মিথুন রাশি(২১ মে-২০ জুন): কর্মস্থল এক জ্বলন্ত নরক কুণ্ডে পরিণত হবে সহকর্মীর ষড়যন্ত্রে। অন্য কারো অর্থ আত্মসাতের দায় আপনার ঘাড়ে পড়তে পারে। আপনারই হাতে গড়া প্রতিষ্ঠান থেকে আজ খালি হাতে অপমান অপদস্থ হয়ে বেড় হতে হবে। দুশ্চিন্তা আর অপমানে গ্লানিতে অসুস্থ হয়ে পড়তে পারেন। সাবধানে থাকুন।

কর্কট রাশি( ২১ জুন-২০ জুলাই): প্রেমের প্রতারণার স্বাদ পেতে চলেছেন। আপনার সরল হৃদয়ে প্রিয় মানুষটি চরম আঘাত করে বসবে। তার গোপনে অন্য কারো সাথে দীর্ঘ দিনের প্রেম ও আপনার সাথে অভিনয়ের সংবাদ পেয়ে যেন আসমান থেকে মাটিতে পড়বেন। প্রেমের উপর ঘৃণা জন্মাতে পারে। শিল্পীদের আজ প্রতারিত হওয়ার দিন।

সিংহ রাশি(২১ জুলাই-২১ আগস্ট): আপনার খেয়ে আপনার পড়ে গৃহের মানুষগুলো যে কত বড় বিশ্বাসঘাতকে পরিণত হয়েছে তা আজ উপলব্ধি করতে পারবেন। আত্মীয় স্বজনের ষড়যন্ত্রের কারণে আজ গৃহ থেকে বেড় হতে পারেন। প্রত্যাশিত সকল কাজে অন্ধকার নেমে আসবে। শুধু মনে থাকবে বল। আর সে বলেই ঘুরে দাঁড়াবেন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): ছোট ভাই বোনের কোনো ন্যাক্কার জনক ঘটনায় হতে পারেন মর্মাহত। আপনার প্রতি তাদের চরম বিদ্বেষের আজ বহিঃপ্রকাশ ঘটবে। শুধু অপেক্ষার পালা। প্রতিবেশীর দ্বারা আজ নিজ গৃহে অশান্তির অনল প্রজ্বলিত হতে পারে। সতর্ক থাকবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর -২২অক্টোবর): নিজের উদাসীনতার সুযোগে আজ বড় ধরনের আর্থিক জরিমানার আশঙ্কা রয়েছে। সঞ্চিত ধনের হানি হতে পারে। আয় রোজগারে দেখা দেবে রহস্যজনক বাধা বিপত্তি। আপন শ্যালকের কুট চালের কাছে পরাস্থ হতে পারেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): দিনটি জীবনের চরম শিক্ষা লাভের। ব্যক্তিজীবনে সরলতা ও বিশ্বাসের জন্য আজ প্রতারিত হবেন। ভুল বুঝাবুঝি ও সাংসারিক সুখের হানী আপনাকে কষ্ট দেবে। খুব বিশ্বস্ত বন্ধুর কারণেই ব্যবসা বা সংসারে দেখা দেবে অশান্তি।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): আইনগত জটিলতা বা অফিসিয়াল ঝামেলায় পড়লে সুযোগ সন্ধানীরা কীভাবে টাকা হাতিয়ে নেয় আজ হয়তো তাই শিখতে পারবেন। ট্যাক্স ও ভ্যাট সংক্রান্ত জটিলতার কারণে সরকারী কর্মকর্তাদের ঝামেলা বাড়বে। ব্যবসায়ীদের আজ আয় তো দূরের কথা ব্যয় করতে করতে তহবিল শূন্য হবার যোগার।

মকর রাশি ( ২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): বিশ্বস্ত বন্ধুই আজ আপনার চরম ক্ষতি করতে পিছু পা হবে না। আপনার ব্যবসা বাণিজ্য ও অর্থ আত্মসাৎ করবে কিন্তু আপনি দর্শক হয়ে তা দেখবেন। বিপদে পাশে এসে দাঁড়াবে না কেউ। ফুটপাথে পড়ে থাকা যে বন্ধুকে আপনি সমাজে প্রতিষ্ঠিত করেছেন, সেই আপনার পেছনে ছুড়ি বসাতে সচেষ্ট হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): প্রভাবশালী ব্যক্তির মিথ্যে কথার ফানুসকে মোটেও বিশ্বাস করবেন না। না হলে ঘটে যেতে পারে বড় আর্থিক ক্ষতি। সরকারী কোনো কর্মকর্তা অকারণেই আপনার পেছনে লেগে থাকবে। রাজনৈতিক ক্ষেত্রে দুর্নামের দায় নিয়ে রাজনীতি ছাড়তে পারেন। পিতার অবিচারের শিকার হতে হবে।

মীন রাশি( ১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ): কোনো লম্পট অতীন্দ্রিয় সাধকের দ্বারা অর্থ ও ইজ্জত দুই হারাতে পারেন। বিদেশ যাত্রার ক্ষেত্রে প্রতারক দলের পাল্লায় পড়ার আশঙ্কা। ধর্মীয় কাজে ব্যস্ত থাকলে ভালো করবেন। শিক্ষক ও গুরুজনের দ্বারা শারীরিক লাঞ্ছনার আশঙ্কা। উচ্চ শিক্ষায় বাধা বিপত্তি চলতে থাকবে, দেখা দেবে সেশন জট।

এম

RTVPLUS