• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

১২ রাশির জাতক জাতিকার কেমন যাবে দিনটি

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

  ১৭ অক্টোবর ২০২০, ২২:০৯
horoscope
রাশিফল

১৮ অক্টোবর ২০২০, রোববার বাংলা ২ কার্তিক ১৪২৭

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): আজ আপনার অর্জিত ব্যবসায়ীক জ্ঞান দিয়ে কোনো সমস্যার সমাধান করতে হবে। জীবন সাথীর কাছ থেকে কিছু অর্থ নিয়ে নতুন পণ্য ক্রয় করার প্রয়োজন হতে পারে। অংশীদারি ব্যবসা বাণিজ্যে অংশীদারের মিষ্ট কথায় নিজের মত পরিবর্তন ঠিক হবে না।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): চাকরিজীবীদের দিনটি ঝামেলাপূর্ণ হতে পারে। কোনো সহকর্মীর শত্রুতার কবলে পড়তে পারেন। ব্যবসায় অধীনস্থ কর্মচারীদের উপর গুরু দায়িত্ব অর্পণ হয়তো সময়োচিত সিদ্ধান্ত নয়। নিজের কাজ নিজেকেই করতে হবে। সকল প্রকার গুরুত্বপূর্ণ তথ্য গোপন রাখা শিখতে হবে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): আজ পুরোনো প্রেমিক প্রেমিকার সাথে দেখা হতে পারে। মন চলে যাবে হারানো স্মৃতির পাতায়। বুকের ভেতর থেকে বেড়িয়ে আসতে পারে আটকে থাকা বদ্ধ বাতাস। শিল্পী ও অভিনয় শিল্পীদের পছন্দ করার ক্ষেত্রে সতর্ক হতে হবে। সন্তানের প্রেম ভালোবাসার প্রতি সম্মান দেখাতে শিখুন। কারণ প্রেমের শক্তির কাছে জগৎ সংসার খুবই নগণ্য।

কর্কট রাশি ( ২১ জুন-২০ জুলাই): কর্মস্থলে আপনার প্রত্যাশা পূরণের সুযোগ পাবেন। বহু দিন ধরে গৃহ আবাসন সংক্রান্ত যে জটিলতায় ভুগছেন তা কেটে যাবে। মা এর কাছ থেকে কিছু সাহায্য পাওয়ার সুযোগ আসবে। আত্মীয় স্বজনের কল্যাণে একটু থাকার জায়গার ব্যবস্থা হতে পারে। আজ দামি যানবাহন ক্রয় করার সুযোগ পেতে পারেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): আপনার সবচেয়ে বড় শত্রু আপনার আপোষহীন মনোভাব। ছোট ভাই বোনদের সাথে চলতে থাকা সম্পর্কের উত্থান পতনের মধ্যেও এটি একটি বড় কারণ। প্রতিবেশী কারো অন্যায় আচরণ আপনার মেজাজ গরম করে দেবে। মিডিয়াতে কাজের চেষ্টায় সফল হতে পারেন। তবে জাতিকারা প্রতারণা থেকে সাবধান।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): আর্থিক সিদ্ধান্ত নিজেই নেওয়ার চেষ্টা করুন। ব্যবসায়ীক বকেয়া আদায়ের ক্ষেত্রে কৌসুলি হতে হবে। খাদ্য ও পানিয়ের ব্যবসায় আশানুরূপ লাভের সুযোগ আসবে। বাড়িতে শ্যালক শ্যালিকার আগমন ও তাদের কাছ থেকে আর্থিক সাহায্য লাভের যোগ প্রবল।

তুলা রাশি ( ২৩ সেপ্টেম্বর -২২ অক্টোবর): আজ আপনি আপনার কর্মদক্ষতার গুণে পদোন্নতির সুযোগ পাবেন। নিজের মধ্যকার হীনমন্যতা পরিহার করে চলতে পারলে জীবনে অনেক সাফল্য আসবে। আত্মবিশ্বাসী হোন, তাহলে জগৎ আপনার পায়ের নীচে থাকবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): প্রবাসীদের কর্মস্থলে ফিরে যাওয়ার জটিলতা কমে আসবে। প্রশাসনিক কর্মকর্তাদের বিদেশ যাত্রার যোগ প্রবল। আয় রোজগারের ক্ষেত্রে আশানুরূপ আয়ের চেয়ে ব্যয় বেশি হতে পারে। ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা শেষ হাসি হাসতে পারবেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): প্রভাবশালী বন্ধুর সাহায্য পেতে হলে কিছু খরচা করার দরকার হবে। ব্যবসা বাণিজ্যে অনেক শত্রুও আপনার বন্ধুতে পরিণত হতে চলেছে। চাকরিজীবীদের বকেয়া কিছু বিল আদায়ের কারণে অর্থ সঙ্কট কেটে যেতে শুরু করবে।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): আজ বেকারদের কর্মজীবন শুরু হতে যাচ্ছে। কর্মস্থলে পদস্থ কর্মকর্তার সাহায্য পাবেন। তবে তদবির সংক্রান্ত কাজে প্রভাবশালী লোকের সাহায্য কামনা করা বৃথা। রাজনৈতিক ও সাংগঠনিক কাজে পেতে পারেন সাফল্য।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): ভাগ্য উন্নতির জন্য বিদেশ যাওয়াই হবে সঠিক সিদ্ধান্ত। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে পেতে পারেন সকলের দোয়া ও আশীর্বাদ। উচ্চ শিক্ষার ক্ষেত্রে যদি সময়োচিত সিদ্ধান্ত না নিতে পারেন তবে পড়তে হবে সেশন জটে। সময় ও অর্থ অপচয় করা না করা আপনার বিষয়।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ): ব্যবসায়ীক প্রয়োজনে কোনো সমিতি থেকে নিতে পারেন ঋণ। কোনো আত্মীয়র অসুস্থতায় তাকে সাহায্য করার প্রয়োজন হয়ে পড়বে। ব্যাংক ঋণ সংক্রান্ত ক্ষেত্রে হুমকি ধামকি পেতে পারেন। রাস্তাঘাটে পুলিশী হয়রানির আশঙ্কা রয়েছে। নিজে আইন মানুন অন্যকে আইন মানতে উদ্বুদ্ধ করুন।

জিএ

মন্তব্য করুন

daraz
  • লাইফস্টাইল এর পাঠক প্রিয়
X
Fresh