smc
logo
  • ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৫ কার্তিক ১৪২৭

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

  জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

|  ১৩ অক্টোবর ২০২০, ২১:৩০ | আপডেট : ১৩ অক্টোবর ২০২০, ২৩:৫৮
রাশিফল
১৪ অক্টোবর ২০২০ রোজ বুধবার বাংলা ২৯ আশ্বিন ১৪২৭। চলুন জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): প্রেমের সংকটকালে নিজের ও প্রেমিকার উপর আস্থা রাখতে হয়। সংকট চিরদিন স্থায়ী হয় না। অভিজ্ঞতা লব্ধ জ্ঞান দিয়ে নিজেকে প্রমাণ করার দিন। শিল্প সাহিত্যের উপর অগাধ জ্ঞানের প্রয়োজন নেই, প্রয়োজন শুধু সে জ্ঞানকে কাজে লাগানোর। আজ যদি সে জ্ঞান কাজে লাগাতে পারেন তবে হবেন সফল।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): প্রত্যাশা ও প্রাপ্তির সমন্বয় করা কঠিন। তারপরেও জীবনে অনেক অপ্রত্যাশিত প্রাপ্তির সুযোগ আছে বলেই জীবন এত নাটকীয়তায় পূর্ণ। গৃহস্থালি জীবনে পরিবারের সকলের সমন্বয়েই সুখ নামক সোনার হরিণ ধরা সম্ভব। আজ গৃহের সাজসজ্জায় কিনতে পারেন খুবই সামান্য কিছু। ভালো লাগবে দিনটি।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): এ পৃথিবীতে আপনার যোগাযোগে দক্ষতার উপর নির্ভর করে আপনার সাফল্য। নিত্য নতুন আইডিয়াকে বাস্তবায়নে উপযুক্ত ব্যক্তি ও ক্ষেত্র নির্বাচন করতে সক্ষম যে দিনের শেষে সেই বিজয়ী। বৈদেশিক সূত্র থেকে প্রাপ্ত সুযোগ কাজে লাগাতে হবে। সিদ্ধান্ত হীনতার নামই অজুহাত। যা শুধু পেছনে টানে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): আয় রোজগারের জন্য অনেক পরিশ্রমের পাশাপাশি কিছু বুদ্ধি কৌশল প্রয়োগ করতে হয়। আজ দৈনন্দিন কাজে বুদ্ধিকে প্রয়োগ করতে পারলে অভাবনীয় সাফল্য আসবে। কোনো সামাজিক অনুষ্ঠানে মিলতে পারে রসনা তৃপ্তির সুযোগ। গৃহে শ্যালক-শ্যালিকার আগমনে মন প্রফুল্ল হয়ে উঠবে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): আজ যদি আপনি পরিকল্পনা অনুসারে কাজ করেন তা হলে সকল জটিলতা,  প্রতিবন্ধকতাকে জয় করতে সক্ষম হবেন। কিন্তু অপরিকল্পিত কাজের কারণে হবেন ক্ষতিগ্রস্ত। শরীর স্বাস্থ্যর প্রতি নজর দিন। বেঁচে থাকতে পারলেই আগামী যুদ্ধের প্রস্তুতি নিতে পারবেন। নিজের কাজের মূল্যায়ন করুন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): প্রবাস জীবনে ঘটতে পারে কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা। যেকোনো পরিস্থিতির জন্য আজ নিজেকে তৈরি রাখতে হবে। দূরের যাত্রায় প্রয়োজন হবে সাবধানতার। নিজের সুরক্ষা নিশ্চিত না করে কোনো প্রকার ভ্রমণ গমন ঠিক নয়। আজ ব্যয়ের ক্ষেত্রে একটু কৃপণতা হয়তো কালকের জন্য আশীর্বাদ।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): চাকরি জীবনে বাড়তি আয়ের সুযোগকে কাজে লাগাতে হবে। একা একা কখনোই লক্ষ্যে পৌঁছানো সম্ভব নয়। যে সকলকে নিয়ে এগিয়ে যায় সেই সফল। ব্যবসা বাণিজ্যে পাবেন কোনো বন্ধুর পূর্ণ সহায়তা। নতুন কাজের যোগাযোগে বড় ভাই বোনের প্রচেষ্টার কমতি থাকবে না।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): বেকারত্বকে কাটিয়ে ওঠার জন্য বিভিন্ন অফিসে ব্যর্থ ঘুরাঘুরি না করে নিজেই কিছু করার চেষ্টা করুন। বিক্রয় প্রতিনিধির মতো চ্যালেঞ্জ এ বিজয়ী হতে হবে। পদস্থ কর্মকর্তার সাথে দূরত্ব কমিয়ে আনতে পারলেই সফল হবেন। মনে রাখবেন তেল দেওয়া ও তৈল বাজির উপর আর কিছু নেই।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): আপনার শুভ চিন্তার প্রতিফলন তখনই সম্ভব যখন আপনি সে চিন্তার সাথে ঈশ্বরের প্রতি বিশ্বাসকে এক করতে সক্ষম হবেন। আপনি হতে পারেন অনেক বড় ব্যক্তি, অনেক ক্ষমতাশালী, কিন্তু ঈশ্বরের ইচ্ছার কাছে আমি, আপনি বড়ই অসহায়। তার হুকুম ছাড়া ভিখারি হতে সময় লাগে না।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): ব্যক্তিজীবনের দেনা পাওনার দায়ে নিমজ্জিত হতে না চাইলে নিজের অপব্যয়ের মনোভাব পরিহার করুন। সুসময়ের সিদ্ধান্ত দুঃসময়ের বন্ধু। ঝুঁকিপূর্ণ কাজে হতে হবে সতর্ক। রাস্তাঘাটে সাবধানে চলুন। দুর্ঘটনা এড়িয়ে চলুন। দ্রুত ধনী হওয়ার প্রবৃত্তি হয়তো আপনাকে দ্রুত ফকিরে পরিণত করবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): জীবন সাথীকে বোঝার চেষ্টা করুন। অনেক সুখের সংসার জ্বলে পুড়ে ছারখার হয় শুধু মাত্র সময় দেওয়ার অভাবে। ব্যবসা বাণিজ্য কর্ম আর অর্থ রোজগারই কিন্তু সব নয়। কারণ কাজের শেষে ফিরতে হয় গৃহে। দাঁড়িয়ে থাকে জীবন সাথী আপনারই প্রতীক্ষায়। যখন আপনি তা বুঝতে পারেন না। তখন থেকে শুরু হয় তা নীরব প্রতিবাদ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ): অনেক স্বপ্ন অঙ্কুরেই বিনষ্ট হয়ে যায়। ঝড়ে যায় অনেক উদ্যোগ উদ্যম। কারণ লজ্জা, ঘৃণা, ভয় থাকলে জীবনে সফল হওয়া কষ্টকর। কাজের লোক বা অধীনস্থ কর্মচারীর উপর সকল দায়িত্ব ছেড়ে আয় করতে গেলে আপনাকে দ্রুত কারো কর্মচারী হতে হবে। অনৈতিকতা বর্জন করলে সফল হবেন শিগগিরই।

এম  

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৪০৩০৭৯ ৩১৯৭৩৩ ৫৮৬১
বিশ্ব ৪,৪৩,৫৭,৬৭১ ৩,২৫,০৫,১৫৫ ১১,৭৩,৮০৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • লাইফস্টাইল এর সর্বশেষ
  • লাইফস্টাইল এর পাঠক প্রিয়