smc
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

  জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

|  ১৩ অক্টোবর ২০২০, ০০:০৭ | আপডেট : ১৩ অক্টোবর ২০২০, ১১:১৮
১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি
আজকের রাশিফল
১৩ অক্টোবর ২০২০ রোজ মঙ্গলবার বাংলা ২৮ আশ্বিন ১৪২৭। চলুন পাঠক জেনে নেয়া যাক কেমন যাবে আপনার দিনটি। 

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): নিজের মধ্যকার সৃষ্টিশীল স্বত্বাকে কাজে লাগাতে পারলে আজ আপনি সকলের সম্মানিত ও প্রশংসিত হবেন। অভিনয় বা মিডিয়াতে কাজ করার সুপ্ত বাসনা পূরণে আজ কারও সাহায্য পাওয়া যাবে। প্রেমের জন্য আজ হয়তো ছাড়তে পারেন সকল কিছু। কারণ আপনি সত্যিকারের প্রেমিক।

বৃষ রাশি(২১ এপ্রিল-২০ মে): সংসারী জীবনের টানাপোড়ন আজ হয়তো আপনাকে ব্যথিত করতে পারে। তবু মনোবল না হারিয়ে নিজের কাজ করে যেতে হবে। মা ও আত্মীয় স্বজনরা আপনাকে ভুল বুঝতে পারে। প্রত্যাশা আজ হয়তো পূরণ হবে না। কিন্তু আজই তো শেষ দিন নয়।

মিথুন রাশি(২১ মে-২০ জুন): সাংবাদিকতার পেশাকে জীবিকার মাধ্যম হিসেবে বেছে নিতে পারেন। অনেকে হয়তো এর জন্য আপনাকে তিরস্কার করবে, তবে যে কাজ আপনার ভালো লাগবে সে কাজে সফল আপনি হবেনই হবেন। বিদেশ থেকে পাবেন কোনো আশানুরূপ সংবাদ। এ সংবাদ আপনার ভাগ্যকেও বদলে দিতে পারে।

কর্কট রাশি(২১ জুন-২০ জুলাই): অর্থ রোজগারের প্রচেষ্টায় আজ আপনি অদম্য। ব্যবসা বাণিজ্যে হবেন সফল। কিছু বাড়তি আয় রোজগারের সুযোগ পেয়ে যাবেন। শ্যালক- শ্যালিকার কল্যাণে জীবিকার ব্যবস্থা হতে পারে। ঘুঁচবে বেকারত্বের অভিশাপ। পরিস্থিতিকে স্বাভাবিকভাবেই মানতে চেষ্টা করুন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): আজকের দিনটি আপনার জন্য কিছু করে দেখানোর দিন। মনের সকল অভিপ্রায় অপ্রত্যাশিত ভাবে পূরণ হবেই হবে। ব্যক্তি ও কর্মজীবনে সকল কাজেই হবেন সফল। আপনার দক্ষতা ও যোগ্যতাকে লোকে মূল্যায়ন করবে। সংসার জীবনেও আজ আপনি সফল।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): আজ ব্যবসায়ীক বা সাংসারিক প্রয়োজনে যেতে হবে দূর থেকে দূরে। কিন্তু মনটি পড়ে রবে সারেং বাড়ির ঘরে। প্রবাসী ও ভ্রমণ পেশার সাথে জড়িতদের দিনটি কিছুটা অতীতের স্বর্ণময় দিনের স্মৃতি চারণের। ফেলে আসা দিনগুলোকে বড় বেশি মনে পড়বে।  

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): আজ ব্যবসা বাণিজ্যে ও কর্মস্থলে বাড়তি আয়ের সুযোগ পাবেন। আর্থিক উন্নতিতে বন্ধু বা নিজের বড় ভাই বোনের সাহায্য আপনাকে কৃতজ্ঞের নাগপাশে আবদ্ধ করবে। উপার্জিত অর্থ দিয়ে সকলের জন্য কেনাকাটা করতে ভালো লাগবে। 

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): কর্ম জীবনে আজ আপনি অজেয়। কোনো বাধাই আজ আপনার গতিপথ রুদ্ধ করতে পারবে না। নিজের দক্ষতা ও যোগ্যতা দিয়েই কর্ম লাভে আপনি সফল হবেন। প্রভাবশালী ব্যক্তির সাহায্যের প্রয়োজন হবে না। বরং প্রভাবশালী লোক আপনার যোগ্যতায় মুগ্ধ হবে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): নিজের সৌভাগ্যকে নিজেই উপভোগ করুন। ভাগ্যের উত্থানে যত বাধাই আসুক না কেন দিন শেষে আপনি সফল। আয় উন্নতিতে পিতার পরামর্শ আপনাকে দেবে সফলতার চাবি। জীবিকার জন্য ও উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাত্রার সকল প্রচেষ্টা আজ সফল হতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): আজ আপনি অপ্রত্যাশিত ভাবে শেয়ার বিনিয়োগে লাভবান হতে পারেন। আয় রোজগারের ক্ষেত্রে অংশীদারদের সাথে চলতে পারে কোনো গুরুত্বপূর্ণ সভা। পুরোনো আইনগত জটিলতায় ভোগান্তির আশঙ্কা রয়েছে। আজ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাথে সম্মুখ লড়াইয়ে নামতে হতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): দাম্পত্য সুখ শান্তির চাবিকাঠি আপনার হাতে। সে চাবি কখন ব্যবহার করবেন তা আপনিই ভালো বোঝেন। ব্যবসায়ী জীবনে কখনো কখনো কিছু সোনালী মূহুর্ত আসে, সে মূহুর্তকে পরিপূর্ণভাবে ব্যবহার করতে পারলে আপনি সফল হবেন। 

মীন রাশি(১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ): কর্মজীবনে কিছু কিছু দিন আসে যা খুবই ক্লান্তিকর। আজকের দিনটি হতে পারে তেমনই একদিন। নিজের ধৈর্যর চরম পরীক্ষা দিতে হবে কাজে কর্মে। সহকর্মীদের উপর নির্ভর করে বশে থাকলে চলবে না। নিজের যুদ্ধ নিজেকেই লড়তে হবে।

আরও পড়ুনঃ

যে সাত কারণে কমে যায় আয়ু

যৌবন ধরে রাখতে ও থাইরয়েড চিকিৎসায় হীরক

হাতে টাকা আসছে! যে পাঁচ লক্ষণ দেখে বুঝবেন

জ্যোতিষীর চোখে বর্তমান সপ্তাহটি কেমন যাবে

এম
 

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৯০২০৬ ৩০৫৫৯৯ ৫৬৮১
বিশ্ব ৪,০৩,৮২,৮৬২ ৩,০১,৬৯,০৫২ ১১,১৯,৭৪৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • লাইফস্টাইল এর সর্বশেষ
  • লাইফস্টাইল এর পাঠক প্রিয়