smc
logo
  • ঢাকা শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭

১২ রাশির জাতক জাতিকার কেমন যাবে দিনটি

  জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

|  ০৯ অক্টোবর ২০২০, ২১:৪৮
horoscope
রাশিফল

১০ অক্টোবর ২০২০, শনিবার; বাংলা ২৫ আশ্বিন ১৪২৭

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): সংবাদপত্রের প্রতিটি পাতায় আপনার জন্য রয়েছে জানার অনেক কিছু। নিজেকে চোখ বন্ধ করে অন্ধ করে রাখবেন তো নিজেই পিছিয়ে পড়বেন। দুপুরের পর আত্মীয় স্বজনের জন্য কিছু করার সৌভাগ্য হবে। সাংসারিক বিষয়ে নিজের উদারতাকে অন্যেরা ব্যবহার করতে চাইবে। ক্ষমা করতে শিখুন। 

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): অর্থ ছাড়া জীবন অচল। কিন্তু সে অর্থ যদি বৈধ পথে উপার্জিত হয় তবে শান্তি বৃদ্ধি পায়। আজ আয় রোজগার বাড়াতে চেষ্টা করলে সফল হবেন। দুপুরের পর থেকে বৈদেশিক ক্ষেত্রে পাবেন অভাবনীয় সাফল্য। এমন কোনো সংবাদ আসবে যা হয়তো আপনার জীবনকেই আমূল বদলে দিতে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): নিজের চিন্তা শক্তির উপর আস্থা থাকলে সকল সমস্যাই সমাধান করা সম্ভব। আপনার মধ্যস্থতায় অনেক বড় কোনো সমস্যা সমাধান হয়ে যাবে। বিকালের দিকে নিজের মেধার সঠিক পারিশ্রমিক আশা করতে পারেন। বন্ধুদের কারো নিমন্ত্রণ রক্ষা করার সুযোগ আসবে। ভোজনরসিকদের সন্ধ্যাটা হতে পারে রসনা তৃপ্তির।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): দূরের যাত্রার পরিকল্পনায় কিছু বাধা দেখা দেওয়ায় যাত্রার পরিকল্পনা করতে পারেন বাতিল। সকাল সকালই পারিবারিক প্রয়োজনে বেহিসাবি হয়ে পরবেন। বিকালের দিকে সাংগঠনিক কাজে আপনার দক্ষতা ও যোগ্যতা প্রমাণের সুযোগ আসবে। আপনার কাজের জন্য হবেন প্রশংসিত।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): বড় ভাই বোনের কাছ থেকে নেওয়া পরামর্শ আপনার জন্য আশীর্বাদ হতে পারে। ব্যবসায়ীক কাজে আয় রোজগারের পরিকল্পনা হবে সার্থক। বিকালের দিকে বেড়াতে যাওয়ার সুযোগ আসবে। প্রবাসীদের আর্থিক অবস্থা দৃঢ় করার মতো কাজ জুটে যাবে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): কাজ কর্মে আপনার দক্ষতা ও যোগ্যতা প্রশ্নাতীত। নিজের উপস্থিত বুদ্ধি দিয়ে যে কোনো কাজ সম্পন্ন করতে পারেন বলেই সকলে আপনাকে বিপদের বন্ধু হিসেবে জানে। বিকালের দিকে বন্ধুদের সাথে কিছু সময় আড্ডা দেওয়ার সুযোগ পেয়ে যাবেন। ব্যবসায় হতে পারে কাঙ্ক্ষিত মুনাফা।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর -২২ অক্টোবর): নিজের ভুল সিদ্ধান্তর জন্য ভাগ্যকে দোষারোপ করা বৃথা। বিদ্যার্জনে বিদেশ যাওয়ার সুযোগ পেলে তাকে কাজে লাগাতে হবে। বিকালের দিকে কর্মস্থলে সম্মানিত হওয়ার সম্ভাবনা প্রবল। পদস্থ কর্মকর্তার সাথে দূরত্ব কমাতে পারলে কাঙ্ক্ষিত পদোন্নতিও হতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): জীবনে কিছু কিছু ক্ষেত্রে ঝুঁকি নিতে হয়। যদি সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিতে পারেন, তাহলে আজ আপনি আর্থিক ভাবে লাভবান হবেন। বিকালের দিকে বিদেশ সংক্রান্ত বিষয়ে সফল হওয়ার সম্ভাবনা প্রবল। জীবীকার জন্য ও ভাগ্য উন্নতিতে বিদেশ যাত্রা করলে মন্দ হয় না।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): দাম্পত্য সুখ শান্তির জন্য আপনার যে আত্মত্যাগ তা অব্যাহত রাখতে হবে। আপনি যত বড় ব্যবসায়ী বা সফল ব্যক্তি হন, গৃহে সুখ না থাকলে সকলি বৃথা। বিকালের দিকে পাওনা দেনা মিটিয়ে স্বস্তির নিঃশ্বাস নিতে পারবেন। ঝুঁকিপূর্ণ কাজে একটু সতর্ক থাকলে ভালো হয়।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): শরীর স্বাস্থ্য ও মানসিক অবস্থা সকালের দিকে খুব একটা ভালো যাবে না। সকাল সকাল পারিবারিক কোনো ঘটনার কারণে হতাশ হয়ে পড়তে পারেন। বিকালে ব্যবসায়ীক অগ্রগতি আপনাকে কিছুটা প্রশান্তি এনে দেবে। অংশীদারি ব্যবসা বাণিজ্যে আশানুরূপ লাভের সম্ভাবনা।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): প্রেমের ক্ষেত্রে কখনো কখনো কিছুটা উদাসীন হতে হয়। এতে প্রেমের গভীরতা বৃদ্ধি পায়। জন্মগত ভাবেই আপনি একজন দক্ষ শিল্পী। নিজের এ গুণকে কাজে লাগানোর সুযোগ হাতছাড়া করবেন না। বিকালের পর কর্ম নিয়ে কিছু মানসিক অস্থিরতা ভোগাবে। নিজেকে শান্ত রাখুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ): পারিবারিক জীবনে শান্তির কোনো বিকল্প নেই। আত্মীয় স্বজনদের সহায়তা পাওয়া এক বড় প্রাপ্তি। সকল প্রত্যাশা পূরণে পরিবারের সদস্যদের সাহায্য খুব প্রয়োজন। বিকালের দিকে প্রেমিক প্রেমিকাদের দেখা হতে পারে কোনো প্রেম কুঞ্জে। বহুদিন পর দিনটি কাটবে একটু ভালোবাসায়। জয়তু প্রেম।

জিএ

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৪০৩০৭৯ ৩১৯৭৩৩ ৫৮৬১
বিশ্ব ৪,৪৩,৫৭,৬৭১ ৩,২৫,০৫,১৫৫ ১১,৭৩,৮০৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • লাইফস্টাইল এর সর্বশেষ
  • লাইফস্টাইল এর পাঠক প্রিয়