smc
logo
  • ঢাকা শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭

১২ রাশির জাতক জাতিকার কেমন যাবে দিনটি

  জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

|  ০৪ অক্টোবর ২০২০, ২৩:৪৫
horoscope
রাশিফল  
৫ অক্টোবর ২০২০, সোমবার; বাংলা ২০ আশ্বিন ১৪২৭

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): ব্যবসায়ীক লেনদেনে অন্যের উপর নির্ভর করা হবে আত্মঘাতী। নিজের কাজ নিজেই করার চেষ্টা করুন। সঞ্চয়ের ক্ষেত্রে আরও বেশী উদ্যোগী না হলে ভবিষ্যতে অর্থ সঙ্কট মোকাবেলা করা সম্ভব নয়। আত্মীয় স্বজন ও কুটম্ব কারো বিদেশ যাত্রার চেষ্টা সফল হবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): নিজের রাগ জেদকে নিয়ন্ত্রণ করতে না পারলে আজ আপনি অপরের দ্বারা হবেন অসম্মানিত। কর্মস্থলে নিজের প্রচেষ্টায় অর্জন করবেন উচ্চ পদ। সাংসারিক জীবনে জীবন সাথীর পরামর্শ ও সহায়তা আপনাকে এগিয়ে যাওয়ার সাহস যোগাবে। জীবনে সফল হতে হলে নিজের দৃষ্টিভঙ্গী বদলাতে হবে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): বিদেশ যাত্রার জন্য কিছু অর্থ ব্যয় হতে পারে। বৈদেশিক ব্যবসা বাণিজ্যে অগ্রগতি আসন্ন। আইনগত জটিলতার হাত থেকে মুক্ত হতে পারবেন। হটাৎ করেই কাজের প্রয়োজনে দূরে কোথাও যাত্রা করতে হবে। ব্যয় নিয়ন্ত্রণের ক্ষেত্রে একটু তৎপর হওয়া প্রয়োজন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): প্রবাসী বন্ধু বড় ভাই এর কাছ থেকে পাবেন আর্থিক সাহায্য। কিন্তু সে অর্থের সঠিক ব্যবহার করতে না পারলে ভবিষ্যতে সাহায্য পাওয়ার আশা ছাড়তে হবে। বকেয়া বিল আদায়ের জন্য কোনো প্রভাবশালী বন্ধুর সহায়তা প্রয়োজন। আজ ব্যবসায়ীক লেনদেনে হতে হবে কৌসুলি।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): বৈদেশিক প্রতিষ্ঠান বা এনজিওতে কাজের সুবর্ণ সুযোগ পেতে পারেন। হেলায় হারাবেন না কোনো সুযোগ। কর্মস্থল থেকে উচ্চ প্রশিক্ষণের জন্য বিদেশ যাত্রার সুযোগ পাবেন। পদস্থ কর্মকর্তার সাথে এ যাত্রায় হতে পারেন সহযাত্রী।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): ভাগ্য আজ আপনার জন্য বৈদেশিক কাজে সহায় হবে। ধর্মীয় কোনো ভ্রমণে যাওয়ার সুযোগ আসবে। বিদ্যা শিক্ষার জন্য বিদেশ যাত্রার চেষ্টা করুন। হয়তো সফলতা অপ্রত্যাশিত ভাবেই এসে যাবে। বৈদেশিক ব্যবসা বাণিজ্যে প্রত্যাশিত আয় রোজগারের যোগ।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর -২২ অক্টোবর): দেনা পাওনার হিসাব করেই জীবনে চলতে হবে। অহেতুক ঋণের বোঝা বাড়ানো বুদ্ধিমানের কাজ নয়। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ থেকে কিছু লাভের আশা রয়েছে। তবে রাস্তাঘাটে পুলিশি হয়রানীর আশঙ্কা প্রবল। সরকারি ট্যাক্স ভ্যাট সংক্রান্ত কারণে অর্থ ব্যয় করতে হবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): ব্যবসায়ীক কাজের জন্য বিদেশ যাত্রার যোগ প্রবল। সাংসারিক জীবনে এগিয়ে যাওয়ার ক্ষেত্রে জীবন সাথীর সাহায্য খুবই প্রয়োজন। অংশীদারি ব্যবসা থেকে নিজেকে সরিয়ে নিতে পারেন। কি লাভ অবিশ্বাস নিয়ে যৌথ বাণিজ্যের নামে মানসিক যন্ত্রণাকে ভোগ করার।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): কর্মস্থলে সহকর্মী কারো প্রবল বাধার সম্মুখীন হতে হবে। নিজের মেজাজকে নিয়ন্ত্রণ না করতে পারলে ঝামেলায় জড়িয়ে যাবেন। কাজের লোক বা অধীনস্থ কর্মচারীদের আচরণ আপনাকে সঙ্কটে ফেলতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): প্রিয়জনের বিদেশে যাত্রার বিষয়ে যেমন খুশি হবেন আবার তাকে হারানোর বেদনায় কষ্টও পাবেন। দেশের শিক্ষা ব্যবস্থার উপর আস্থা হারিয়ে সন্তানকে বিদেশে পড়ানোর চিন্তা করতে পারেন। শিল্প কলার সাথে যুক্ত থাকলে আজ আপনার বিদেশ ভ্রমণের সুযোগ।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): সাংসারিক ক্ষেত্রে আত্মীয় স্বজনকে নাক গলাতে দেবেন না। কারণ আপনার অনেক কাজেই আত্মীয়রাই প্রধান বাধা হয়ে দাঁড়াবে। পারিবার পরিজনের জন্য কিছু করার চেষ্টায় মায়ের সাহায্য আশা করতে পারেন। বিদেশ বসবাসের চেষ্টায় সফল হতে পারবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ): বৈদেশিক তথ্যগুলোকে কাজে লাগাতে চেষ্টা করতে হবে। সাংবাদিক ও মিডিয়া কর্মীদের কাজের স্বাধীনতায় কেউ হস্তক্ষেপ করতে পারে। ছোট ভাই বোনের কাছে হয়তো আপনার কর্মের জন্য জবাবদিহি করতে হবে। যা আপনার জন্য অপমানের শামিল। অনলাইন বেচাকেনার জন্য উদ্যোগী হলে ভালো ফল পাবেন।

জিএ

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৪০৩০৭৯ ৩১৯৭৩৩ ৫৮৬১
বিশ্ব ৪,৪৩,৫৭,৬৭১ ৩,২৫,০৫,১৫৫ ১১,৭৩,৮০৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • লাইফস্টাইল এর সর্বশেষ
  • লাইফস্টাইল এর পাঠক প্রিয়